বাংলা নিউজ > টেকটক > Flipkart Big Saving Days: Redmi থেকে Oppo-র ফোনে দারুণ ছাড়! দেখে নিন
ছবি সূত্র : ফ্লিপকার্ট (Flipkart & Airtel)

Flipkart Big Saving Days: Redmi থেকে Oppo-র ফোনে দারুণ ছাড়! দেখে নিন

Flipkart Big Saving Days Smartphones: Flipkart-এ এই সেলে দারুণ ব্যাঙ্ক অফারও পাবেন। ফলে আরও সস্তায় নতুন ফোন কেনার সুযোগ পাবেন। ফ্লিপকার্টের বিগ সেভিং ডেস সেলে, বেশ কিছু জনপ্রিয় স্মার্টফোন, ট্যাবলেট, ল্যাপটপ এবং অডিয়ো প্রোডাক্টে ছাড় পাওয়া যাবে।

ফ্লিপকার্টে বিগ সেভিং ডেজ সেল শুরু। ৬ অগস্ট থেকে সেল লাইভ হয়েছে। আগামী ৫ দিন ধরে চলবে৷ Flipkart-এ বিগ সেভিং ডেস সেল ২০২২-এ বেশ কিছু কোম্পানির ফোনে দারুণ অফার পাবেন। তার উপর Flipkart-এ এই সেলে দারুণ ব্যাঙ্ক অফারও পাবেন। ফলে আরও সস্তায় নতুন ফোন কেনার সুযোগ পাবেন।

ফ্লিপকার্টের বিগ সেভিং ডেস সেলে, বেশ কিছু জনপ্রিয় স্মার্টফোন, ট্যাবলেট, ল্যাপটপ এবং অডিয়ো প্রোডাক্টে ছাড় পাওয়া যাবে। আরও পড়ুন: অ্যাপেল iPhone কেনার শখ? ফ্লিপকার্টে সেলে অনেক সস্তায় পাবেন!

ফ্লিপকার্ট বিগ সেভিং ডেজ সেল ২০২২

সেলে, গ্রাহকরা স্মার্টফোন এবং ল্যাপটপে দারুণ ছাড় পাবেন। তাছাড়া টিভির মতো প্রোডাক্টেও দারুণ ডিসকাউন্ট রয়েছে। Flipkart-এর এই সেলে ফ্যাশন আইটেমের পাশাপাশি, ফ্রিজ, ওয়াশিং মেশিন এবং কুলারের মতো বড় হোম অ্যাপ্লায়েন্সেও দারুণ ছাড় রয়েছে। আরও পড়ুন : Flipkart Big Saving Days 2022: শুরু সেল! আইফোন থেকে ল্যাপটপে বাম্পার ডিসকাউন্ট

ফ্লিপকার্ট বিগ সেভিং ডেজ সেলে স্মার্টওয়াচ, ইয়ারফোন, পাওয়ার ব্যাঙ্ক, চার্জার, স্পিকার এবং সাউন্ড বারের মতো ইলেকট্রনিক আইটেমেও ছাড় পাবেন। ডিসকাউন্টের পাশাপাশি, ব্যাঙ্ক অফারও থাকছে।

এক নজরে দেখে নিন বাজেট স্মার্টফোনে ডিসকাউন্টের তালিকা:

ফ্লিপকার্টে এই সেলে Infinix, Lava, Motorola, OPPO, POCO, Realme, Samsung, Vivo এবং Xiaomi-সহ বেশ কয়েকটি ব্র্যান্ডের স্মার্টফোনে অফার পাবেন। 

ফোনMRP (টাকা)ডিসকাউন্টে দাম (টাকা)
Infinix Hot 11 2022৮,৯৯৯৮,০৯৯
Infinix Note 12 ১১,৯৯৯৯,৪৯৯
Infinix Note 12 Turbo১৪,৯৯৯১১,৯৯৯
Moto Edge 20 Fusion২১,৪৯৯১৬,৯৯৯
Moto G31১২,৯৯৯৯,৪৯৯
OPPO K10১৪,৯৯০১৩,৭৪০
POCO M4 Pro 5G১৪,৯৯৯১১,৪৯৯
POCO X4 Pro 5G১৮,৯৯৯১৫,২৪৯
Redmi Note 10T১৩,৯৯৯১০,৯৯৯
Samsung Galaxy F13১১,৯৯৯৯,৯৯৯
Vivo T1 44W১৪,৪৯৯১২,৯৯৯
Xiaomi 11i HyperCharge২৬,৯৯৯২০,৯৯৯

Flipkart Big Saving Days সেল চলাকালীন, ইলেকট্রনিক ডিভাইসে ৮০ শতাংশ পর্যন্ত ছাড় পাবেন। তাছাড়া, হেডফোন এবং স্পিকারের মতো সাউন্ড আইটেমের ক্ষেত্রে ৭০% পর্যন্ত ছাড় থাকছে। ট্যাবলেটেও ৪৫% পর্যন্ত ছাড় দেওয়া হচ্ছে।

সেল চলাকালীন ফ্লিপকার্টে প্রতিদিন 'ক্রেজি ডিল' দেওয়া হবে। প্রতিদিন সকাল ৮টা, বিকেল ৪টে এবং দুপুর ১২টার সময়ে দিনের সেরা ডিল দেওয়া হবে। এর পাশাপাশি 'রাশ আওয়ার ডিল'ও দেওয়া হবে। সেটা প্রতিদিন দুপুর ২টোয়।

এক্ষেত্রে উল্লেখ্য, অ্যামাজনে গ্রেট ফ্রিডম ফেস্টিভাল সেলও শুরু হয়েছে(অফার জানতে ক্লিক করুন)। এই সেল আসলে ফ্লিপকার্টের বিগ সেভিং ডেজ সেলকে টেক্কা দিতে আনা হয়েছে। সে যাই হোক। দুই সাইটের লড়াইয়ে যদি আমরা দারুণ ডিসকাউন্ট পাই, তাতে ক্ষতি কী!

বন্ধ করুন