বাংলা নিউজ > টেকটক > Flipkart Big Saving Days 2022: শুরু সেল! আইফোন থেকে ল্যাপটপে বাম্পার ডিসকাউন্ট

Flipkart Big Saving Days 2022: শুরু সেল! আইফোন থেকে ল্যাপটপে বাম্পার ডিসকাউন্ট

এক নজরে ফ্লিপকার্ট বিগ সেভিং ডেজ সেলের সেরা অফার্স। ছবি: ফ্লিপকার্ট (Flipkart)

Flipkart Big Saving Days সেলে, গ্রাহকরা স্মার্টফোন এবং ল্যাপটপে দারুণ ছাড় পাবেন। তাছাড়া টিভির মতো প্রোডাক্টেও দারুণ ডিসকাউন্ট রয়েছে। Flipkart-এর এই সেলে ফ্যাশন আইটেমের পাশাপাশি, ফ্রিজ, ওয়াশিং মেশিন এবং কুলারের মতো বড় হোম অ্যাপ্লায়েন্সেও দারুণ ছাড় রয়েছে।

Flipkart Big Saving Days 2022: ফ্লিপকার্ট বিগ সেভিং ডেজ সেল শুরু। ৬ অগস্ট থেকে ১০ অগস্ট পর্যন্ত সেল চলবে। ফ্লিপকার্ট প্লাস সদস্যদের জন্য, এটি একদিন আগেই শুরু হয়েছে।

সেলে, গ্রাহকরা স্মার্টফোন এবং ল্যাপটপে দারুণ ছাড় পাবেন। তাছাড়া টিভির মতো প্রোডাক্টেও দারুণ ডিসকাউন্ট রয়েছে। Flipkart-এর এই সেলে ফ্যাশন আইটেমের পাশাপাশি, ফ্রিজ, ওয়াশিং মেশিন এবং কুলারের মতো বড় হোম অ্যাপ্লায়েন্সেও দারুণ ছাড় রয়েছে।

ফ্লিপকার্ট বিগ সেভিং ডেজ সেলে স্মার্টওয়াচ, ইয়ারফোন, পাওয়ার ব্যাঙ্ক, চার্জার, স্পিকার এবং সাউন্ড বারের মতো ইলেকট্রনিক আইটেমেও ছাড় পাবেন। ডিসকাউন্টের পাশাপাশি, ব্যাঙ্ক অফারও থাকছে। আসুন জেনে নেওয়া যাক বিগ সেভিং ডেস সেলের বিষয়ে।

ফ্লিপকার্ট বিগ সেভিং ডেজ সেল ২০২২- কোন কোন প্রোডাক্টে দারুণ ডিসকাউন্ট থাকছে?

  • Flipkart Big Saving Days সেল-এ Realme, Poco, Samsung, Apple, Vivo এবং Motorola-র মতো ব্র্যান্ডের স্মার্টফোনে ডিসকাউন্ট অফার রয়েছে। ব্যাঙ্ক অফারের সাহায্যে গ্রাহকরা আরও সস্তায় এই স্মার্টফোনগুলি কিনতে পারবেন।
  • Flipkart-এর এই সেলে Realme C30, Realme Narzo 50, Realme 9, Poco M4 Pro, Poco X4 Pro 5G, Samsung Galaxy F23 5G, Motorola Edge 30 Pro, Vivo T1 5G, Infinix Hot 12 Play, Oppo K10 5G, Redmi Note 10 9i Sport এবং Infinix Note 12 Turbo-র মতো স্মার্টফোনে ডিসকাউন্ট পাওয়া যাচ্ছে।
  • অ্যাপেল iPhone 12-এর ২৫৬ GB ভেরিয়েন্টও সমস্ত অফার -সহ মাত্র ৫৯,৯৯৯ টাকায় বিক্রি হচ্ছে।
  • Flipkart Big Saving Days সেল চলাকালীন, ইলেকট্রনিক ডিভাইসে ৮০ শতাংশ পর্যন্ত ছাড় পাবেন।
  • তাছাড়া, হেডফোন এবং স্পিকারের মতো সাউন্ড আইটেমের ক্ষেত্রে ৭০% পর্যন্ত ছাড় থাকছে। ট্যাবলেটেও ৪৫% পর্যন্ত ছাড় দেওয়া হচ্ছে।
  • সেল চলাকালীন ফ্লিপকার্টে প্রতিদিন 'ক্রেজি ডিল' দেওয়া হবে। প্রতিদিন সকাল ৮টা, বিকেল ৪টে এবং দুপুর ১২টার সময়ে দিনের সেরা ডিল দেওয়া হবে।
  •  এর পাশাপাশি 'রাশ আওয়ার ডিল'ও দেওয়া হবে। সেটা প্রতিদিন দুপুর ২টোয়।

বন্ধ করুন