বাংলা নিউজ > টেকটক > Flipkart Big Saving Days 2022: শুরু সেল! আইফোন থেকে ল্যাপটপে বাম্পার ডিসকাউন্ট

Flipkart Big Saving Days 2022: শুরু সেল! আইফোন থেকে ল্যাপটপে বাম্পার ডিসকাউন্ট

এক নজরে ফ্লিপকার্ট বিগ সেভিং ডেজ সেলের সেরা অফার্স। ছবি: ফ্লিপকার্ট (Flipkart)

Flipkart Big Saving Days সেলে, গ্রাহকরা স্মার্টফোন এবং ল্যাপটপে দারুণ ছাড় পাবেন। তাছাড়া টিভির মতো প্রোডাক্টেও দারুণ ডিসকাউন্ট রয়েছে। Flipkart-এর এই সেলে ফ্যাশন আইটেমের পাশাপাশি, ফ্রিজ, ওয়াশিং মেশিন এবং কুলারের মতো বড় হোম অ্যাপ্লায়েন্সেও দারুণ ছাড় রয়েছে।

Flipkart Big Saving Days 2022: ফ্লিপকার্ট বিগ সেভিং ডেজ সেল শুরু। ৬ অগস্ট থেকে ১০ অগস্ট পর্যন্ত সেল চলবে। ফ্লিপকার্ট প্লাস সদস্যদের জন্য, এটি একদিন আগেই শুরু হয়েছে।

সেলে, গ্রাহকরা স্মার্টফোন এবং ল্যাপটপে দারুণ ছাড় পাবেন। তাছাড়া টিভির মতো প্রোডাক্টেও দারুণ ডিসকাউন্ট রয়েছে। Flipkart-এর এই সেলে ফ্যাশন আইটেমের পাশাপাশি, ফ্রিজ, ওয়াশিং মেশিন এবং কুলারের মতো বড় হোম অ্যাপ্লায়েন্সেও দারুণ ছাড় রয়েছে।

ফ্লিপকার্ট বিগ সেভিং ডেজ সেলে স্মার্টওয়াচ, ইয়ারফোন, পাওয়ার ব্যাঙ্ক, চার্জার, স্পিকার এবং সাউন্ড বারের মতো ইলেকট্রনিক আইটেমেও ছাড় পাবেন। ডিসকাউন্টের পাশাপাশি, ব্যাঙ্ক অফারও থাকছে। আসুন জেনে নেওয়া যাক বিগ সেভিং ডেস সেলের বিষয়ে।

ফ্লিপকার্ট বিগ সেভিং ডেজ সেল ২০২২- কোন কোন প্রোডাক্টে দারুণ ডিসকাউন্ট থাকছে?

  • Flipkart Big Saving Days সেল-এ Realme, Poco, Samsung, Apple, Vivo এবং Motorola-র মতো ব্র্যান্ডের স্মার্টফোনে ডিসকাউন্ট অফার রয়েছে। ব্যাঙ্ক অফারের সাহায্যে গ্রাহকরা আরও সস্তায় এই স্মার্টফোনগুলি কিনতে পারবেন।
  • Flipkart-এর এই সেলে Realme C30, Realme Narzo 50, Realme 9, Poco M4 Pro, Poco X4 Pro 5G, Samsung Galaxy F23 5G, Motorola Edge 30 Pro, Vivo T1 5G, Infinix Hot 12 Play, Oppo K10 5G, Redmi Note 10 9i Sport এবং Infinix Note 12 Turbo-র মতো স্মার্টফোনে ডিসকাউন্ট পাওয়া যাচ্ছে।
  • অ্যাপেল iPhone 12-এর ২৫৬ GB ভেরিয়েন্টও সমস্ত অফার -সহ মাত্র ৫৯,৯৯৯ টাকায় বিক্রি হচ্ছে।
  • Flipkart Big Saving Days সেল চলাকালীন, ইলেকট্রনিক ডিভাইসে ৮০ শতাংশ পর্যন্ত ছাড় পাবেন।
  • তাছাড়া, হেডফোন এবং স্পিকারের মতো সাউন্ড আইটেমের ক্ষেত্রে ৭০% পর্যন্ত ছাড় থাকছে। ট্যাবলেটেও ৪৫% পর্যন্ত ছাড় দেওয়া হচ্ছে।
  • সেল চলাকালীন ফ্লিপকার্টে প্রতিদিন 'ক্রেজি ডিল' দেওয়া হবে। প্রতিদিন সকাল ৮টা, বিকেল ৪টে এবং দুপুর ১২টার সময়ে দিনের সেরা ডিল দেওয়া হবে।
  •  এর পাশাপাশি 'রাশ আওয়ার ডিল'ও দেওয়া হবে। সেটা প্রতিদিন দুপুর ২টোয়।

টেকটক খবর

Latest News

আম্বানির রিসেপশনে গেলেন না ঐশ্বর্য! অভিষেক আসবেন? মালা বদল সেরেই ঋতুপর্ণা-প্রসেনজিতের গানে নাচ 'নতুন কনে' সোহিনীর ইনস্টাগ্রাম রিল নিয়ে পুলিশে অভিযোগ দায়ের, ঠেলায় পড়ে ক্ষমা চাইলেন হরভজন সিং দশম শ্রেণি পাশ নূন্যতম যোগ্যতা, নেই পরীক্ষা!GDS 2024-এ নিয়োগের রেজিস্ট্রেশন শুরু এবার উল্টো রথযাত্রায় বিরল সংযোগ, ৪ রাশির খুলবে কপাল, বাড়বে আয়, হবে আর্থিক লাভ ‘১৫ বছর আলাদা থাকি, বিয়েটাই মরে গেছে…’ ডিভোর্সের মামলায় ওমর আবদুল্লা ‘আর ২ জন বেঁচে আছি…’ রুশ সেনায় জোর করে নিযুক্ত বাংলার যুবকের আর্জি মুক্তির জন্য চাইলেই কি ফেরা যায়? ওয়ার্নারের মিনি বিশ্বকাপ খেলার সম্ভাবনা নিয়ে কাটল ধোঁয়াশা দ্বিতীয়বার বিয়ে করার কথা ভাবছেন শ্রীলেখা? জানালেন, 'যাকে দেখে মনে হবে...' কোহলি, রোহিতদের অভাব কারা পূরণ করতে পারেন? রাঠোর আশাবাদী ভবিষ্যতের তারকাদের নিয়ে

T20 WC 2024

কোহলি, রোহিতদের অভাব কারা পূরণ করতে পারেন? রাঠোর আশাবাদী ভবিষ্যতের তারকাদের নিয়ে কতদিন খেলবেন ওডিআই ও টেস্ট? আমেরিকায় গিয়ে ঘোষণা করলেন রোহিত শর্মা! রোহিত জেতায় ‘ক্রেডিট চুরি, হারের বেলায় কোথায় ছিলেন?', নেটপাড়ায় রোষের মুখে সৌরভ US-তে বিশ্বকাপ করে 'কোটি-কোটি টাকার লোকসান', বাজে মাঠ- ঝড় উঠতে পারে ICC-র বৈঠকে রোহিতকে যখন অধিনায়ক করেছিলাম, সবাই তখন আমার সমালোচনা করেছিল… মোক্ষম জবাব সৌরভের ক্রিকেটে অত ফিটনেস লাগে না, মত সাইনার, শুনতে হল ‘১৫০ কিমি বল খেলা এতই সহজ?’ T20 WC 2024-এ রোহিত শর্মার কাছে মার খাওয়া নিয়ে মুখ খুললেন মিচেল স্টার্ক ওরা কেন কম টাকা পাবে- সাপোর্ট স্টাফদের জন্য প্রশ্ন তুলে বোনাস নিতে চাননি রোহিত T20 WC 2024: প্রকাশ্যে অজিদের অন্তর্দ্বন্দ্ব, একাদশে সুযোগ না পাওয়ায় সরব স্টার্ক পা কি দড়িতে লেগেছিল? ডেভিড মিলারের ক্যাচ নিয়ে অবশেষে মুখ খুললেন সূর্যকুমার যাদব

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.