বাংলা নিউজ > টেকটক > মাসে ৬৯ টাকারও কমে ফোন করা যাবে যত খুশি, ডেটাও দেবে Reliance Jio
এমনিতে Reliance Jio-র একাধিক দারুণ প্ল্যান আছে। (ছবিটি প্রতীকী, সৌজন্য মিন্ট)
এমনিতে Reliance Jio-র একাধিক দারুণ প্ল্যান আছে। (ছবিটি প্রতীকী, সৌজন্য মিন্ট)

মাসে ৬৯ টাকারও কমে ফোন করা যাবে যত খুশি, ডেটাও দেবে Reliance Jio

  • একনজরে জেনে নিন সেই রিচার্জ প্ল্যানের বিষয়ে।

মাসে লাগবে ৬৯ টাকারও কম। সেই টাকায় ফোন করতে পারবেন যতখুশি। আলাদাভাবে লাগবে না এক পয়সা। নির্দিষ্ট সীমা পর্যন্ত বিনামূল্যে মিলবে ডেটাও। এমনই একটি রিচার্জ প্ল্যান আছে রিলায়েন্স জিয়োর (Reliance Jio)।

এমনিতে Reliance Jio-র একাধিক দারুণ প্ল্যান আছে। নিজেদের ডেটার প্রয়োজন অনুযায়ী সেই রিচার্জ করতে পারবেন জিযোর গ্রাহকরা। সেরকমই একটি প্ল্যান হল ৭৪৯ টাকার রিচার্জ প্ল্যান। যা প্ল্যান রিচার্জ করলে ৩৩৬ দিন বিনামূল্যে ফোন করা এবং নির্দিষ্ট সীমা পর্যন্ত বিনামূল্যে ডেটা পাবেন। 

একনজরে জেনে নিন সেই ৭৪৯ টাকার রিচার্জ প্ল্যানের বিষয়ে -

৭৪৯ টাকা রিচার্জ করলে ৩৩৬ দিনের ভ্যালিডিটি মিলবে। পুরো ১২ মাস নয়, সেই রিচার্জ ১১ মাসের মতো চলবে। সেই প্ল্যানে যে কোনও নেটওযয়ার্কে বিনামূল্যে ফোন করা যাবে (ফ্রি ভয়েস কলিং)। সবমিলিয়ে ৩৩৬ দিনে মিলবে ২৪ জিবি ডেটা। সহজভাবে ভেঙে নিলে প্রতি মাসে দু'জিবির মতো ডেটা ব্যবহার করতে পারবেন। প্রতি ২৮ দিনে বিনামূল্যে ৫০ দিন মেসেজ করা যাবে। সেইসঙ্গে জিয়ো অ্যাপের (Jio Apps) সাবস্ক্রিপশন মিলবে। 

একনজরে জেনে নিন সেই ১৮৫ টাকার রিচার্জ প্ল্যানের বিষয়ে -

জিয়ো ফোনের ১৮৫ টাকার প্ল্যান রিচার্জ ‘বাই ওয়ান গেট ওয়ান’ ফ্রি অফার পাওয়া যাবে। অর্থাৎ একবার ১৮৫ টাকার প্ল্যান রিচার্জ করলে আরও একটি বিনামূল্যে মিলবে। প্রতিটি ১৮৫ টাকার প্ল্যানের ভ্যালিডিটি হচ্ছে ২৮ দিন। অর্থাৎ ৫৬ দিনের সুবিধা মিলবে। ডেটা মিলবে মোট ১১২ জিবি। দিনে ১০০ টি মেসেজ করা যাবে। সেইসঙ্গে জিয়ো অ্যাপের (Jio Apps) সাবস্ক্রিপশন মিলবে।

বন্ধ করুন