বাংলা নিউজ > টেকটক > দীর্ঘক্ষণ 'ডাউন' থাকল HDFC-র মোবাইল ব্যাঙ্কিং অ্যাপ, কারণ নিয়ে ধন্দ
ছবিটি প্রতীকী, সৌজন্যে মিন্ট (MINT_PRINT)
ছবিটি প্রতীকী, সৌজন্যে মিন্ট (MINT_PRINT)

দীর্ঘক্ষণ 'ডাউন' থাকল HDFC-র মোবাইল ব্যাঙ্কিং অ্যাপ, কারণ নিয়ে ধন্দ

  • অ্যাপের এই সমস্যার কারণ সম্পর্কে ব্যাঙ্কের তরফে কোনও কিছু বলা হয়নি।

এদিন সকাল সাড়ে ১০টা থেকে হঠাৎই ডাউন হয়ে যায় এইচডিএফসি ব্যাঙ্কের মোবাইল ব্যাঙ্কিং অ্যাপটি। তবে সবাই এই সমস্যার সম্মুখীন হননি। তবে অনেকেই অ্যাপে কাজ করতে গিয়ে 'এরর মেসেজ' পাচ্ছিলেন। তবে দুপুর ১টা ৪২-এ টুইট করে এইচডিএফসি ব্যাঙ্কের তরফে জানানো হয়েছিল যে অ্যাপের সমস্যা মিটে গেছে। গ্রাহকরা ফের মোবাইল অ্যাপ অ্যাকসেস করতে পারবেন।

এদিকে অ্যাপের এই সমস্যার কারণ সম্পর্কে ব্যাঙ্কের তরফে কোনও কিছু বলা হয়নি। শুধু এইচডিএফসি-র তরফে ব্যাঙ্কের কমিউনিকেশসনস বিভাগের প্রধান টুইট করে লেখেন, 'আমরা মোবাইল ব্যাঙ্কিং অ্যাপে কিছু সমস্যার সম্মুখীন হচ্ছি। আমরা এই বিষয়টি অগ্রাধিকারের ভিত্তিতে দেখছি। পরবর্তী আপডেট শীঘ্রই দেওয়া হবে। সেই সময়ের জন্যে গ্রাহকদের আবেদন জানানো হচ্ছে যাতে তাঁরা লেনদেনের জন্যে নেট ব্যাঙ্কিং ব্যবহার করুক। কোনও অসুবিধার জন্যে আমরা দুঃখিত। ধন্যবাদ।'

জানা গিয়েছে, এদিন সকাল সাড়ে ১০টা থেকে সমস্যা দেখা দিতে শুরু করে ব্যাঙ্কটির মোবাইল অ্যাপে। এর আগে মার্চে এবং গতবছরে নভেম্বরেও এই একই ধরনের সমস্যার সম্মুখীন হয়েছিলেন এইচডিএফসি ব্যাঙ্কের মোবাইল ব্যাঙ্কিং অ্যাপের গ্রাহকরা। এদিন সকাল সাড়ে ১১টা নাগাদ অ্যাপের সমস্যাটি চরমে ওঠে বলে জানা যায়। তবে সব গ্রাহকরা এই সমস্যার সম্মুখীন হননি। এদিকে এর আগে আইসিআইসিআই ব্যাঙ্কের মোবাইল অ্যাপেও এই ধরনের সমস্যা দেখা দিয়েছিল গত মার্চ মাসে। যার পরে আরবিআই গভরনর শক্তিকান্ত দাস ব্যাঙ্কগুলিকে তাদের সাইবার সুরক্ষা আরও পোক্ত করার আবেদন জানিয়েছিলেন।



বন্ধ করুন