বাংলা নিউজ > টেকটক > Hyundai Cars Discount Offers: সব বাজেটের গাড়িতে দারুণ ছাড় দিচ্ছে হুন্ডাই!

Hyundai Cars Discount Offers: সব বাজেটের গাড়িতে দারুণ ছাড় দিচ্ছে হুন্ডাই!

হুন্ডাই গ্র্যান্ড i10 Nios: CNG-তে ২৮ kmpl এবং পেট্রোলে ২১ kmpl মাইলেজ। Nios-এর CNG ভেরিয়েন্টের দাম ৭.১৬ লক্ষ টাকা। ফাইল ছবি : হুন্ডাই (Hyundai)

বিভিন্ন জনপ্রিয় মডেল যেমন Grand i10 Nios, Aura, i20 এবং Kona Electric SUV-তে দুর্দান্ত ছাড় পাবেন। আগ্রহী গ্রাহকরা নির্দিষ্ট কিছু মডেলে নগদ ছাড়, এক্সচেঞ্জ বোনাস এবং কর্পোরেট ডিসকাউন্ট পেয়ে যাবেন।

চলতি মাসে গাড়ি কেনার থাকলে একটি সুখবর রয়েছে। হুন্ডাই-এর গাড়ি কেনার পরিকল্পনা থাকলে দারুণ অফার পেতে পারেন। Hyundai-এর লাইন-আপে বেশ কিছু গাড়িতে ২০২২ সালের নভেম্বরে ১ লক্ষ টাকা পর্যন্ত ছাড় পাবেন। বিভিন্ন জনপ্রিয় মডেল যেমন Grand i10 Nios, Aura, i20 এবং Kona Electric SUV-তে দুর্দান্ত ছাড় পাবেন। আগ্রহী গ্রাহকরা নির্দিষ্ট কিছু মডেলে নগদ ছাড়, এক্সচেঞ্জ বোনাস এবং কর্পোরেট ডিসকাউন্ট পেয়ে যাবেন। আরও পড়ুন : Alto K10: ডিজাইন বদলাতেই ফের দেশের সবচেয়ে বেশি বিক্রি হওয়া গাড়ি অল্টো

Hyundai Kona ইলেকট্রিক-এ ১ লক্ষ টাকা পর্যন্ত ছাড়

গত মাসের মত, এই মাসেও হুন্ডাই কোনা ইলেকট্রিকে ১ লক্ষ টাকা পর্যন্ত নগদ ছাড় পাবেন। তবে কোনও কর্পোরেট ডিসকাউন্ট বা এক্সচেঞ্জ বোনাস পাবেন না। ভারতে Hyundai-এর প্রথম EV মডেল এটি। ২০১৯ সালে লঞ্চ হয়েছিল। ভারতের বাজারে, এই রেঞ্জে অন্য অপশন হল BYD Atto 3। Hyundai-এর দাবি Kona Electric এক চার্জে ৪৫২km পর্যন্ত রেঞ্জ দেবে।

Hyundai Grand i10 Nios-এ ৪৮,০০০ টাকা পর্যন্ত ছাড়

Hyundai ১.০ লিটার টার্বো ভেরিয়েন্টে ৩৫,০০০ টাকা পর্যন্ত নগদ ছাড় পাবেন। CNG ভেরিয়েন্টে ২৫,০০০ টাকা এবং ১.২ লিটার পেট্রোল ভেরিয়েন্টে ১৫,০০০ টাকা পর্যন্ত নগদ ছাড় পেয়ে যাবেন। এছাড়াও, Grand i10 Nios-এ ১০,০০০ টাকার এক্সচেঞ্জ বোনাস এবং ৩,০০০ টাকা পর্যন্ত কর্পোরেট ডিসকাউন্ট রয়েছে। গ্র্যান্ড i10 নিওস হ্যাচব্যাক এন্ট্রি লেভেলের গাড়ি হিসাবে বেশ জনপ্রিয়। আর তার কারণ হল প্রিমিয়াম লুক এবং ফিট অ্যান্ড ফিনিশ। মোট তিনটি ইঞ্জিন অপশন পাবেন এই গাড়িতে।

Hyundai Aura-তে ৩৮,০০০ টাকা পর্যন্ত ছাড়

Hyundai Aura-র পেট্রোল ভেরিয়েন্টে ৫,০০০ টাকা নগদ ছাড় পাবেন। CNG ভেরিয়েন্টে ২৫,০০০ টাকা ছাড় পাবেন। এছাড়া, Hyundai ১০,০০০ টাকার এক্সচেঞ্জ বোনাস এবং ৩,০০০ টাকা পর্যন্ত কর্পোরেট ডিসকাউন্ট দিচ্ছে।

Hyundai i20-তে ২০,০০০ টাকা পর্যন্ত ছাড়

Hyundai i20 প্রিমিয়াম ভেরিয়েন্টের হ্যাচব্যাক হিসাবে দুর্দান্ত। এই সেগমেন্টে আই টোয়েন্টির সবচেয়ে বড় প্রতিদ্বন্দী মারুতি সুজুকির বালেনো।

আরও পড়ুন : Maruti Diwali Sales Record: ঘণ্টায় ১৮০টি গাড়ি বিক্রি মারুতির!

আরও পড়ুন: Best Budget Cars: প্রথম গাড়ি কিনবেন? নজরে থাকুক এই ৫টি অল্প দামের মডেল

হুন্ডাই আই টোয়েন্টিতে ১০,০০০ টাকার ক্যাশ ছাড় এবং ১০,০০০ টাকার এক্সচেঞ্জ বোনাস পাবেন। এক্ষেত্রে মনে রাখবেন, এই ছাড় শুধুমাত্র মিড-স্পেক Magna এবং Sportz ভেরিয়েন্টে পাওয়া যাবে।

বন্ধ করুন