বাংলা নিউজ > টেকটক > ভারতের নতুন Mahindra Scorpio-N দেখে ফিদা পাকিস্তানিরা, বললেন, 'গিফট করে দাও'
ছবি: ইউটিউব ও টুইটার (Youtube & Twitter)

ভারতের নতুন Mahindra Scorpio-N দেখে ফিদা পাকিস্তানিরা, বললেন, 'গিফট করে দাও'

নয়া আপডেটের পর, Mahindra Scorpio-N অনেক বেশি আপমার্কেট, স্টাইলিশ হয়ে গিয়েছে। আন্তর্জাতিক পর্যায়েও সকলের দৃষ্টি আকর্ষণ করেছে এই নতুন স্করপিও গাড়ি। ভারতীয়রা কীভাবে এত কম দামে এমন বড় SUV বানায়, তাই ভাবছে বিশ্ববাসী।

মাহিন্দ্রার নতুন Scorpio-N দেখে প্রেমে পড়লেন পাকিস্তানের গাড়িপ্রেমীরা। সেই ভিডিয়োই ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ায়। গত সপ্তাহেই মাহিন্দ্রা তার নতুন প্রজন্মের স্করপিও বাজারে নিয়ে এসেছে। নয়া আপডেটের পর, এটি অনেক বেশি আপমার্কেট, স্টাইলিশ হয়ে গিয়েছে। আন্তর্জাতিক পর্যায়েও সকলের দৃষ্টি আকর্ষণ করেছে এই নতুন স্করপিও গাড়ি। ভারতীয়রা কীভাবে এত কম দামে এমন বড় SUV বানায়, তাই ভাবছে বিশ্ববাসী।

সম্প্রতি নতুন স্করপিও-এনকে নিয়ে পাকিস্তানের জনসাধারণের প্রতিক্রিয়া এক ইউটিউব চ্যানেল 'পপকর্ন'-এ আপলোড করা হয়। ভিডিয়োর বেশিরভাগ ব্যক্তিই নতুন এসইউভি-টির ডিজাইন এবং লুকসের প্রশংসা করেছেন। কেউ কেউ একে টয়োটা ফরচুনারের থেকেও বেশি ভালো বলছেন। আর সেটাই মনে হয় মাহিন্দ্রার সবচেয়ে বড় সাফল্য।

দেখুন সেই ভিডিয়ো:

নতুন Scorpio-N কেমন হল? দেখুন HT Auto-র ফার্স্ট ড্রাইভ রিভিউ:

ভিডিয়োতে, যখন পাকিস্তানে মানুষের কাছে স্করপিওর দাম জিজ্ঞাসা করা হয়, তখন ৮০ লক্ষ পিকেআর থেকে ১ কোটি পিকেআর পর্যন্ত আন্দাজ করেন। কিন্তু পরে, যখন অ্যাঙ্কার আসল দাম বলেন, সকলে চমকে ওঠেন।

ভারতে নতুন স্করপিও-এন-এর দাম ১৪ লক্ষ টাকা থেকে শুরু। ভারতের ১ টাকার দাম পাকিস্তানে ২.৫৯ টাকার সমান। ফলে এর বেস মডেলের দাম দাঁড়াচ্ছে ৩১ লক্ষ পাকিস্তানি রুপি হতো।

বন্ধ করুন