বাংলা নিউজ > টেকটক > ২৮ ও ৮৪ দিন মেয়াদী জিও-র প্রিপেডপ্ল্যান ২০ শতাংশ সস্তা, জানুন বিশদে
ফাইল ছবি : রয়টার্স (REUTERS)
ফাইল ছবি : রয়টার্স (REUTERS)

২৮ ও ৮৪ দিন মেয়াদী জিও-র প্রিপেডপ্ল্যান ২০ শতাংশ সস্তা, জানুন বিশদে

  • ২৮ এবং ৮৪ দিন মেয়াদী প্রিপেড প্ল্যানের তুলমূল্য বিচারে জিও অন্যান্য টেলিকম সংস্থা থেকে ২০ শতাংশ সস্তা।

২৮ এবং ৮৪ দিন মেয়াদী প্রিপেড প্ল্যানের তুলমূল্য বিচারে জিও অন্যান্য টেলিকম সংস্থা থেকে ২০ শতাংশ সস্তা। টেলিকমটক-এর রিপোর্ট অনুযায়ী ২৮ এবং ৮৪ দিন মেয়াদী প্রিপেড প্ল্যানের তুলনা টানলে দেখা যাবে ভোডাফোন-আইডিয়ার, এয়ারটেলের থেকে ৭ থেকে ২০ শতাংশ সস্তা।

সম্প্রতি এয়ারটেল এবং ভোডাফোন-আইডিয়া তাদের ৪৯ টাকা মূল্যের এন্ট্রি লেভেল প্রিপেড প্ল্যান বন্ধ করে দিয়েছে। এখন এই দুই সংস্থারই ন্যূতম প্ল্যানের দাম ৭৯ টাকা। আগের ন্যূনতম প্ল্যানের তুলনায় এটি ৬০ শতাংশ দামী।

জিও-র ২৮ দিন মেয়াদী সব থেকে সস্তা প্ল্যান ১২৯ টাকার (২ জিবি, ৩০০ এসএমএস)। জিও-র ২৮ দিন মেয়াদী সব থেকে দাম প্ল্যান ৪০১ টাকার (৯০ জিবি)। এছাড়া জিও-র ১৯৯ (প্রতিদিন ১.৫ জিবি করে মোট ৪২ জিবি ডেটা), ২৪৯ (প্রতিদিন ২ জিবি করে মোট ৫৬ জিবি ডেটা), ৩৪৯ (প্রতিদিন ৩ জিবি করে মোট ৮৪ জিবি ডেটা) টাকা মূল্যের রিচার্জ প্ল্যানও রয়েছে।

এদিকে জিও-র ৮৪ দিন মেয়াদী সব থেকে সস্তা প্ল্যান ৩২৯ টাকার (৬ জিবি, ১০০০ এসএমএস)। জিও-র ৮৪ দিন মেয়াদী সব থেকে দাম প্ল্যান ৯৯৯ টাকার (২৫২ জিবি, প্রতিদিন ১০০টি করে এসএমএস)। এছাড়া জিও-র ৫৫৫ (১২৬ জিবি ডেটা, প্রতিদিন ১০০টি করে এসএমএস), ৭৭৭ (১৩১ জিবি ডেটা, একবছরের জন্য ডিজনি হটস্টার ফ্রি), ৫৯৯ (১৬৮ জিবি ডেটা) টাকা মূল্যের রিচার্জ প্ল্যানও রয়েছে।

বন্ধ করুন