বাংলা নিউজ > টেকটক > Jio Prepaid Plans: এবার বাড়ল জিও প্রিপেড প্ল্যানের দাম, খরচ হবে ২০ শতাংশ বেশি!

Jio Prepaid Plans: এবার বাড়ল জিও প্রিপেড প্ল্যানের দাম, খরচ হবে ২০ শতাংশ বেশি!

ফাইল ছবি : রয়টার্স (REUTERS)

এর আগে এয়ারটেল ও ভোডাফোন আইডিয়াও তাদের প্ল্যানের দাম ২৫ শতাংশ করে বাড়িয়েছিল।

এয়ারটেল, ভোডাফোন আগেই নিজেদের প্রিপেড প্ল্যানের দাম বাড়িয়েছে। এবার এক ধাক্কায় ২০ শতাংশ দাম বাড়ানোর ঘোষণা করল জিও। এর জেরে মাত্র কয়েক দিনের ব্যবধানেই ভারতীয় বাজারের সবথেকে বড় তিন টেলিকম সংস্থা – ভারতী এয়ারটেল, ভোডাফোন আইডিয়া এবং জিও, প্রত্যেকেই নিজেদের প্ল্যানের দাম বাড়াল। রবিবার এক বিবৃতি প্রকাশ করে রিলায়েন্স জিও ইনফোকম লিমিটেডের তরফে জানানো হয়, ১ ডিসেম্বর থেকে নতুন হারে প্রিপেড পরিষেবা পাবেন গ্রাহকরা। নয়া হারে সর্বোচ্চ ২০ শতাংশ পর্যন্ত খরচ বেড়েছে জিও প্রিপেড প্ল্যানের। এর আগে এয়ারটেল ও ভোডাফোন আইডিয়াও তাদের প্ল্যানের দাম ২৫ শতাংশ করে বাড়িয়েছিল। সেই তুলনায় জিও-র প্ল্যানের মূল্যবৃদ্ধি অবশ্য কম।

বর্তমানে যে প্ল্যানটি ৭৫ টাকার বিনিময়ে পাওয়া যায়, ১ ডিসেম্বর থেকে সেই প্ল্যানটির দাম বেড়ে হবে ৯১ টাকা। তাছাড়া ১২৯ টাকা দামের প্ল্যানের দাম বেড়ে হচ্ছে ১৫৫। ৩৯৯ টাকার প্ল্যানের খরচ বেড়ে হচ্ছে ৪৭৯ টাকা। ১২৯৯ টাকার প্রিপেড প্ল্যানের দাম বেড়ে ১৫৫৯ হতে চলেছে। ২৩৯৯ টাকার প্ল্যানটির দাম বেড়ে হবে ২৮৭৯ টাকা।

এদিকে ডেটা টপ-আপ প্ল্যানগুলিরও দাম বাড়িয়েছে জিও। আগে ৬ জিবি ডেটা টপ-আপের জন্য গ্রাহকদের খরচ করতে হত ৫১ টাকা। ১ ডিসেম্বর থেকে সেই খরচ বেড়ে হবে ৬১ টাকা। ১০১ টাকায় পাওয়া ১২ জিবি ডেটা টপ-আপের দাম বেড়ে ১২১ হতে চলেছে। ৫০ জিবি ডেটা টপ-আপের দাম ২৫১ থেকে বেড়ে হচ্ছে ৩০১ টাকা। এদিকে ঘোষণা করে সংস্থার তরফে জানানো হয়েছে, নতুন আনলিমিটেড প্ল্যান চালু করতে চলেছে তারা।

টেকটক খবর

Latest News

টেস্টে সুযোগ পেলে নিজের সেরাটা উজাড় করে দেব:- আর্শদীপ সিং ট্রেন্টব্রিজ টেস্টে শতরান করে বিরল নজির গড়লেন কাভেম হজ বাংলাদেশে জারি কারফিউ, নামল সেনা! মৃতের সংখ্যা ছাড়াল ১০০, চলছে তুমুল খণ্ডযুদ্ধ বাংলাদেশের জেলে আগুন ধরিয়ে দিলেন বিক্ষোভকারীরা, ডাউকি সীমান্ত দিয়ে ফিরলেন ভারতীয় বাংলাদেশে হিংসা ছড়াচ্ছে মৌলবাদী ও ISI? বড় প্রশ্ন ভারতের প্রাক্তন বিদেশ সচিবের হজের শতরানে ইংল্যান্ডের বিরুদ্ধে লড়াইয়ে ফিরল উইন্ডিজ! এখনও পিছিয়ে ৬৫ রানে পাকিস্তানের বিরুদ্ধে সব থেকে বড় জয় ভারতের! স্মৃতিরা ম্যাচ জিতে গড়লেন ইতিহাস… মা হারা জুহিকে সামলেছিলেন শাহরুখ, এখনও মনে রেখেছেন অভিনেত্রী! ‘‌অসম মুসলিম সংখ্যাগরিষ্ঠ রাজ্য হবে’‌, হিমন্ত বিশ্বশর্মার মন্তব্যে তুমুল বিতর্ক অজানা পোকার কামড়ে ফোসকা পড়ছে শরীরে, মৃত্যু হয়েছে গৃহবধূর, আতঙ্কে রায়গঞ্জ

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.