বাংলা নিউজ > টেকটক > Jio Recharge Plans: আরও ১ বছর ২০% কমেই রিচার্জ প্ল্যান ব্যবহার করতে পারবেন Jio গ্রাহকরা, কীভাবে?
হাতে পড়ে আছে আর মাত্র কয়েক ঘণ্টা। তারপরই জিয়োর রিচার্জ করতে পড়বে বেশি খরচ। (ছবিটি প্রতীকী, সৌজন্য রয়টার্স)
হাতে পড়ে আছে আর মাত্র কয়েক ঘণ্টা। তারপরই জিয়োর রিচার্জ করতে পড়বে বেশি খরচ। (ছবিটি প্রতীকী, সৌজন্য রয়টার্স)

Jio Recharge Plans: আরও ১ বছর ২০% কমেই রিচার্জ প্ল্যান ব্যবহার করতে পারবেন Jio গ্রাহকরা, কীভাবে?

  • জেনে নিন কীভাবে?

হাতে পড়ে আছে আর মাত্র কয়েক ঘণ্টা। তারপরই জিয়োর রিচার্জ করতে পড়বে বেশি খরচ। সবরকমের রিচার্জের প্ল্যানের খরচ বেড়ে যাচ্ছে। প্রায় ২০ শতাংশ বেশি খরচ পড়বে গ্রাহকদের। তবে আজ (৩০ নভেম্বর) রাত ১২ টার আগে রিচার্জ করলে পুরনো দামই পড়বে।

তারইমধ্যে জিয়োর তরফে গ্রাহকদের হোয়্যাটসঅ্যাপে বলা হচ্ছে, ‘বার্ষিক ২,৩৯৯ টাকার প্ল্যানের রিচার্জ করুন। এক বছরের জন্য ২০ শতাংশ টাকা বাঁচবে। আপনার বর্তমান প্ল্যানও থাকবে। এই সুযোগ আছে শুধুমাত্র ৩০ নভেম্বর পর্যন্ত।’

এমনিতে বার্ষিক ২,৩৯৯ টাকার প্ল্যানে প্রতিদিন দু'জিবি করে বিনামূল্যে ডেটা পাওয়া যায়। সার্বিকভাবে বছরে মোট ৭৩০ ডেটা পান গ্রাহকরা। বিনামূল্যে আনলিমিটেড ভয়েস কল করা যায়। প্রতিদিন পাওয়া যায় ১০০ টি মেসেজ। বিনামূল্যে জিয়ো অ্যাপের (জিয়ো টিভি, জিয়ো সিনেমা, জিয়ো ক্লাউড এবং জিয়ো সিকিউরিটি) সাবস্ক্রিপশন পাওয়া যায়। প্রতিদিন সাত টাকারও কমে সেই প্ল্যান ব্যবহার করা যায়। সেই পরিস্থিতিতে আজ রাত ১১ টা ৫৯ মিনিটের মধ্যে রিচার্জ করলে আরও এক বছর সেই সুযোগ মিলবে। অর্থাৎ পুরনো দামেই আরও এক বছর পুরনো দামেই জিয়ো ব্যবহার করতে পারবেন। তবে ১ ডিসেম্বর পড়ে গেলেই সেই ২,৩৯৯ টাকার প্ল্যান বেড়ে হয়ে যাবে ২,৮৭৯ টাকা। তাই দ্রুত রিচার্জের পরামর্শ দিয়েছে জিয়ো।

বন্ধ করুন