বাংলা নিউজ > টেকটক > Jio Valentine's Day Offer: দিনে ২.৫ জিবি করে ডেটা, আনলিমিটেড কল মাত্র ৩৪৯ টাকায়

Jio Valentine's Day Offer: দিনে ২.৫ জিবি করে ডেটা, আনলিমিটেড কল মাত্র ৩৪৯ টাকায়

 ফাইল ছবি: হিন্দুস্তান টাইমস বাংলা (HT Bangla)

ভ্যালেন্টাইনস ডে অফারে ৩৪৯, ৮৯৯ এবং ২,৯৯৯ টাকার প্ল্যানের সঙ্গে বেশ কিছু ডিল পাবেন। গত ১০ ফেব্রুয়ারি থেকে এই অফার শুরু হয়। তবে কতদিন এই অফার থাকবে, তা জানায়নি জিও।

গ্রাহকদের জন্য বিশেষ ভ্যালেন্টাইন্স ডে প্রিপেইড প্ল্যান ঘোষণা করল রিলায়েন্স জিও। শুধু রিচার্জই নয়। সেই সঙ্গে খাওয়াদাওয়া, বেড়ানো এবং উপহারও মিলবে এই অফারে।

ভ্যালেন্টাইনস ডে অফারে ৩৪৯, ৮৯৯ এবং ২,৯৯৯ টাকার প্ল্যানের সঙ্গে বেশ কিছু ডিল পাবেন। গত ১০ ফেব্রুয়ারি থেকে এই অফার শুরু হয়। তবে কতদিন এই অফার থাকবে, তা জানায়নি জিও।

Jio-র ভ্যালেন্টাইন্স ডে অফারে কী কী পাবেন?

Jio-র এই প্যাকেজ অফারে বিনামূল্যে ১২ GB 4G ডেটা ভাউচার পাবেন। তাছাড়া এই প্ল্যানে রিচার্জ করলেই ফ্লাইট রিজার্ভেশনে ৭৫০ টাকার ছাড় পাবেন। তবে সেই ডিসকাউন্টের সুবিধা পেতে lxigo-র মাধ্যমে টিকিট কিনতে হবে। টিকিটের দাম ন্যুনতম ৪,৫০০ টাকা হতে হবে। আরও পড়ুন: Jio vs Airtel: দুই প্ল্যানেই Amazon Prime, Disney + Hotstar আনলিমিটেড ডেটা! কোনটা নেবেন?

এর পাশাপাশি ফার্ন অ্যান্ড পেটাল-এ ৭৯৯ টাকার কেনাকাটায় ১৫০ টাকার ছাড় পাবেন। এর পাশাপাশি ম্যাকডোনাল্ডসের ১৯৯ টাকার বেশি দামের যে কোনও বার্গারে ১০৫ টাকার ছাড় পাবেন।

Jio-র ৩৪৯ টাকার প্ল্যান

জিও-র এই প্ল্যানের মেয়াদ ৩০ দিন। প্ল্যানে ৭৫ জিবি ইন্টারনেট ডেটা পাবেন। দিনে ২.৫ জিবি করে। এর পাশাপাশি আনলিমিটেড কলিং ও ১০০টি ফ্রি SMS পাবেন।

Jio-র ৮৯৯ টাকার প্ল্যান

এই প্ল্যানের মোট মেয়াদ ৯০ দিনের। এই প্ল্যানে ২২৫ জিবি মোট ডেটা পাবেন। অর্থাত্ দিনে প্রায় ২.৫ জিবি করে ডেটা পাবেন। এই প্ল্যানেও আনলিমিটেড কলিং পাবেন। দিনে ১০টি SMS বিনামূল্যে পাঠাতে পারবেন। এর পাশাপাশি জিও অ্যাপসের ফ্রি অ্যাকসেসও পাবেন।

Jio-র ২,৯৯৯ টাকার প্ল্যান

এই প্ল্যানের দামও বেশি। ফিচার্সও বেশি। এই প্ল্যানের মেয়াদ ৩৬৫ দিন। অর্থাত্ একবার রিচার্জ করলেই টানা এক বছর একেবারে নিশ্চিন্ত। ২.৫ জিবি করে দৈনিক ডেটা পাবেন। মোট ৯১২.৫ জিবি ডেটা। এছাড়া আনলিমিটেড কল, দৈনিক ১০০টি SMS পাবেন। আরও পড়ুন: Jio, Airtel, Vi Cheapest Plan: কাদের প্ল্যানে রিচার্জ করলে সবচেয়ে বেশি লাভ?

এই খবরটি আপনি পড়তে পারেন HT App থেকেও। এবার HT App বাংলায়। HT App ডাউনলোড করার লিঙ্ক https://htipad.onelink.me/277p/p7me4aup

টেকটক খবর
বন্ধ করুন

Latest News

মেষ-বৃষ-মিথুন-কর্কট রাশির কেমন কাটবে মঙ্গলবার? জানুন রাশিফল মঙ্গলে বজ্রবিদ্যুৎ-সহ বৃষ্টি হবে ৫ জেলায়, জারি সতর্কতা, এবার আরও বাড়বে গরম? অনুপমের বিয়ের খবর শুনেই বইছে কটাক্ষের বন্যা, ভুক্তভুগী শ্রীময়ী বললেন কী কী? EPL 2023 (West Ham United vs Brentford) Live Updates: অন্ধ্র ক্রিকেট সংস্থাকে কাঠগড়ায় তুলেছেন, পালটা তদন্ত শুরু হনুমার বিরুদ্ধে ‘আপনাকে তাড়া করেছে?’ নামের গেরোয় পিংলার বিধায়ককে হাসপাতালেই নাগড়ে ফোন অগ্নাশয়ের ক্যানসারে ভুগছিলেন পঙ্কজ! কী বলছেন অনুপ জালোটা-হরিহরণ মা-মামিমার বনিবনা হচ্ছে না! অশান্তির মাঝেই বোন আরাধ্যাকে নিয়ে মুখ খুললেন নভ্যা সাভারকার হয়ে উঠতে জেলে নিজেকে বন্দি করে রাখেন রণদীপ! লেখেন, ‘আমি ২০ মিনিটও…’ লোহার বিম তুলতে গিয়ে উল্টে গেল হাইড্রোলিক ক্রেন! দুর্ঘটনা কোনা এক্সপ্রেসওয়েতে

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.