বাংলা নিউজ > টেকটক > আগামী সপ্তাহেই প্রি-বুকিং শুরু JioPhone Next-এর: রিপোর্ট
রিলায়েন্স জিও এবং গুগলের যৌথভাবে তৈরি এই কম বাজেটের স্মার্টফোন। ফাইল ছবি : জিও (Jio)
রিলায়েন্স জিও এবং গুগলের যৌথভাবে তৈরি এই কম বাজেটের স্মার্টফোন। ফাইল ছবি : জিও (Jio)

আগামী সপ্তাহেই প্রি-বুকিং শুরু JioPhone Next-এর: রিপোর্ট

  • মূলত প্রথমবার অ্যান্ড্রয়েড ব্যবহারকারীদের কথা মাথায় রেখে এই স্মার্টফোন বানানো হয়েছে।

সূত্রের খবর, আগামী সপ্তাহ থেকেই শুরু হতে পারে JioPhone Next-এর প্রি-বুকিং। রিলায়েন্স জিও এবং গুগলের যৌথভাবে তৈরি এই কম বাজেটের স্মার্টফোন।

যদিও এ বিষয়ে রিলায়েন্স এখনও কিছু জানায়নি। তবে সেপ্টেম্বরের দ্বিতীয় সপ্তাহে ফোনের অফিসিয়াল লঞ্চ হবে বলে শোনা যাচ্ছে। তার দুই সপ্তাহ আগেই শুরু হতে পারে প্রি-বুকিং। গণেশ চতূর্থীর দিনই শুভ কাজ আরম্ভ করতে পারে জিও।

মূলত প্রথমবার অ্যান্ড্রয়েড ব্যবহারকারীদের কথা মাথায় রেখে এই স্মার্টফোন বানানো হয়েছে। সেই মতোই সহজ ইউজার ইন্টারফেস দিয়েছে Google । দেশের সকলের কাছে ইন্টারনেট সংযোগই এই স্মার্টফোনের মূল লক্ষ্য। 

91mobiles-এর রিপোর্ট অনুসারে, ইতিমধ্যেই এর প্রস্তুতি শুরু করে দিয়েছে সংস্থা। রিটেল পার্টনারদের সঙ্গে এ বিষয়ে আলোচনা হয়েছে বলে খবর।

সম্ভাব্য দাম: 

JioPhone Next-এর দাম ৩,৪৯৯ টাকা হবে বলে মনে করা হচ্ছে। এরই সঙ্গে আকর্ষণীয় ইন্টারনেট, কলের প্যাকেজ জুড়ে দিতে পারে জিও। যার ফলে আরও বেশি ক্রেতা এটি কিনতে আগ্রহী হবেন।

স্পেসিফিকেশন:

জিও এখনও পর্যন্ত তাদের বাজেট স্মার্টফোনের বিষয়ে কোনও স্পেসিফিকেশন প্রকাশ করেনি। তবে বিভিন্ন রিপোর্টে কিছু স্পেকস লিক হয়েছে। JioPhone Next-এর সম্ভাব্য স্পেসিফিকেশন জানতে ক্লিক করুন এই লিঙ্কে।

বন্ধ করুন