বাংলা নিউজ > টেকটক > Kali Puja Wishes: অনলাইনে হোক দীপাবলি-কালীপুজো, পাঠান ভালোবাসা ও সচেতনতার বার্তা
পুরীর সমুদ্র সৈকতে দীপবলির শুভেচ্ছাবার্তা (ছবি: পিটিআই) (PTI)
পুরীর সমুদ্র সৈকতে দীপবলির শুভেচ্ছাবার্তা (ছবি: পিটিআই) (PTI)

Kali Puja Wishes: অনলাইনে হোক দীপাবলি-কালীপুজো, পাঠান ভালোবাসা ও সচেতনতার বার্তা

  • অনলাইনের এই যুগে নিজের কাছের মানুষকে হোয়াটসঅ্যাপ বা মেসেঞ্জারের মাধ্যমেই কালীপুজো ও দীপাবলির শুভেচ্ছাবার্তা পাঠান।

কালীপুজো ও দীপাবলির আবহেও করোনা আতঙ্ক দূর হয়নি। এই পরিস্থিতিতে কাছের মানুষদের বাড়িতে গিয়ে একসঙ্গে উত্সব পালন সম্ভব হবে না অনেকের জন্যই। করোনা পরিস্থিতিতে এখনও মেনে চলতে হবে সামাজিক দূরত্ব বিধি। তবে অনলাইনের এই যুগে নিজের কাছের মানুষকে হোয়াটসঅ্যাপ বা মেসেঞ্জারের মাধ্যমেই বার্তা পাঠিয়ে তাঁদের দিনটি বিশেষ করে তুলুন। অনলাইনেই হোক দীপাবলি ও কালীপুজোর শুভেচ্ছা বার্তা আদানপ্রদান।

১) এই দীপাবলি ও কালীপুজোতে তোমার জীবন ভরে উঠুক ঐশ্বর্য ও সমৃদ্ধিতে। মা কালীর কাছে প্রার্থা করি যাতে তোমার প্রতি পদে আনন্দ থাকুক। তোমরা উজ্জ্বল ভবিষ্যতের কামনা করি আজ।

২) দীপাবলির আলোয় দূর হোক সমস্ত অন্ধকার। মাকালীর আশীর্বাদে জীবন হোক সুন্দর ও শান্তিময়। আপনি ও আপনার পরিবারকে জানাই শুভ দীপাবলির প্রীতি ও শুভেচ্ছা।

৩) দীপাবলির প্রদীপের আলো ও মা ভবতারিণীর পবিত্র মন্ত্রের মাঝে তোমার জীবন আনন্দ ও সমৃদ্ধিতে ভরে উঠুক। তোমাকে ও তোমার পরিবারকে দীপাবলির শুভেচ্ছা।

৪) কামনা করি দীপাবলির আলো তোমার মনকে আলোকিত করুক এবং মাকালীর কাছে প্রার্থনা করি তোমার পরিবার আরও সুখী হোক। শুভ দীপাবলি।

৫) এই দীপাবলি ও কালীপুজোয় তোমার জীবনে নতুন আশা ও আগামীর নতুন স্বপ্ন আসুক। অনেক অনেক ভালোবাসার সঙ্গে তোমাকে জানাই দীপাবলির শুভেচ্ছা।

৬) ১০০ প্রদীপের মতোই উজ্জ্বল হোক এই দীপাবলি। মাকালীর কাছে প্রার্থনাতোমার মুখে নতুন হাসি ফুটুক, জীবনের নতুন পথ উন্মুক্ত করুক। অসীম আনন্দ ধরা দিক তোমরা কাছে। শুভ দীপাবলি।

৭) করোনাসুরকে ধ্বংস করুন মা কালী। দীপাবলির আলোয় কেটে যাক সমস্ত আঁধার। এই শুভ লগ্নে সকলের সুস্বাস্থ্য ও দীর্ঘায়ু কামনা করি। ভাল থাকুন।

৮) মা কালী জগতের সমস্ত অশুভ শক্তির বিনাশ করুন। বিশ্বে আসুক শান্তি ও কল্যাণ। মায়ের আশীর্বাদ কামনা করি।

৯) এবারের দীপাবলিতে কিন্তু শুধুই গ্রিণ ক্র্যাকার। মনে থাকবে তো? দীপাবলির আলোর উত্সব আনুক শান্তি। আপনার সুস্বাস্থ্য ও দীর্ঘায়ু কামনা করি।

১০) কালীমাতা আপনাদের সকলের কল্যাণ করুন, সমস্ত অশুভ শক্তির বিনাশ করুন, এই কামনা করি। অনেক শুভেচ্ছা ও ভালোবাসা।

বন্ধ করুন