বাংলা নিউজ > টেকটক > ‘পুরো লটারি!’, Flipkart-এ iPhone 13 অর্ডার দিয়ে iPhone 14 পেলেন ব্যক্তি!

‘পুরো লটারি!’, Flipkart-এ iPhone 13 অর্ডার দিয়ে iPhone 14 পেলেন ব্যক্তি!

ছবি: টুইটার (Twitter)

আইফোন ১৩ অর্ডার করা ব্যক্তিকে আইফোন ১৪ ডেলিভারি করেছে ই-কমার্স সংস্থা। আর তার থেকেই সোশ্যাল মিডিয়ায় শুরু হয়েছে ঠাট্টা-তামাশা। ভাগ্য বোধ হয় একেই বলে।

Flipkart-ও মনে হয় iPhone 13 আর 14-এর মধ্যে পার্থক্য বুঝতে পারছে না। না, এটা আমাদের কথা নয়। টুইটার ব্যবহারকারীদেরই একাংশ এমনটা বলছেন। আর তা হবে না-ই বা কেন? আইফোন ১৩ অর্ডার করা ব্যক্তিকে আইফোন ১৪ ডেলিভারি করেছে ই-কমার্স সংস্থা। আর তার থেকেই সোশ্যাল মিডিয়ায় শুরু হয়েছে ঠাট্টা-তামাশা। ভাগ্য বোধ হয় একেই বলে।

ভারতে উৎসবের মরসুম। ফ্লিপকার্টে সম্প্রতি বিগ বিলিয়ন ডেজ সেল গিয়েছে। আর তাতে বেশ বড়সড় ডিসকাউন্টে আইফোন পাওয়া যাচ্ছিল। সেলের সময়ে দেদার আইফোন বিক্রি হয়েছে। আরও পড়ুন: iPhone 14 আসার প্রায় সঙ্গে সঙ্গেই iPhone 11-এর দাম অনেক কমে গিয়েছে

একে iPhone 14 সদ্য বাজারে এসেছে। তার মধ্যে আবার এমন বড় সেল। iPhone 11, 12, 13-এর দাম একধাক্কায় কমে গিয়েছিল। ফলে কম বাজেটেও যাঁদের আইফোনের শখ রয়েছে, তাঁরা সেই সুযোগের সদ্ব্যবহার করতে ছাড়েননি। আর সত্যি বলতে, iPhone 12-এর পর থেকে খুব আহামরি কিছু আপগ্রেড হয়নি পরের মডেলগুলিতে।

সেই মতোই ৪৯,০০০ টাকায় আইফোন ১৩ অর্ডার করেছিলেন এক ব্যক্তি। সুন্দর নীল রঙে। ১২৮ জিবির। বাড়িতে সময়মতো ডেলিভারিও এসে যায়। কিন্তু বাক্স খুলেই চক্ষু ছানাবড়া হয়ে যায় তাঁর। দেখা যায়, iPhone 13 নয়, লেটেস্ট মডেল, iPhone 14-ই তাঁকে পাঠিয়ে দিয়েছে ফ্লিপকার্ট।

টুইটার ব্যবহারকারী প্রযুক্তি বিশেষজ্ঞ অশ্বিন হেগড়ে এই মজার ঘটনাটি টুইট করেছেন। তিনি জানান, তাঁর এক ফলোয়ারের এই মজার অভিজ্ঞতা হয়েছে। প্রমাণ হিসাবে অর্ডারের স্ক্রিনশট ও আইফোন ১৪-র বাক্সের ছবি পোস্ট করেছেন অশ্বিন। আরও পড়ুন:

দেখুন সেই টুইট:

ফাইল ছবি: টুইটার
ফাইল ছবি: টুইটার (Twitter)

টুইটটি ভাইরাল হতে বেশি সময় লাগেনি। অনেকেই ওই ক্রেতার ভাগ্য দেখে হতবাক। অনেকে মজা করে লিখেছেন, 'আইফোনে ১৩ আর ১৪ মডেলের মধ্যে এতই কম পার্থক্য যে, ফ্লিপকার্টও কী অর্ডার ডেলিভারি করছে তা গুলিয়ে ফেলেছে।'

অনেকে আবার এটি রিটার্নের পরামর্শ দিয়েছেন। তা না হলে আগামিদিনে ওয়্যারান্টি সংক্রান্ত সমস্যা হতে পারে বলে জানিয়েছেন তাঁরা।

বন্ধ করুন