বাংলা নিউজ > টেকটক > Celerio 2021: স্টাইলিশ সেলেরিওয়ের নতুন মডেলের বুকিং শুরু করল Maruti Suzuki
Maruti Suzuki Celerio 2021 : নতুন ডিজাইন আগের মডেলের থেকে অনেক বেশি স্টাইলিশ ও ম্যাচিওর। ছবি : মারুতি সুজুকি  (Maruti Suzuki)
Maruti Suzuki Celerio 2021 : নতুন ডিজাইন আগের মডেলের থেকে অনেক বেশি স্টাইলিশ ও ম্যাচিওর। ছবি : মারুতি সুজুকি  (Maruti Suzuki)

Celerio 2021: স্টাইলিশ সেলেরিওয়ের নতুন মডেলের বুকিং শুরু করল Maruti Suzuki

ডিজাইনের দিক থেকে মারুতি যে এখনকার মিনিমালিস্ট ট্রেন্ড ধরতে পেরেছে, তা বলাই যায়।

Maruti Suzuki Celerio 2021: নয়া সেলেরিও-তে মারুতির নতুন ডিজাইন ল্যাঙ্গোয়েজের ছাপ স্পষ্ট। ডিজাইন অনেক বেশি ম্যাচিওর। আগের জেনারেশনের ডিজাইন একটু একঘেয়েই ছিল। তবে এবার সেই দুর্নাম ঘুচতে পারে। দেখতে আগের মডেলের থেকে অনেকটাই আলাদা।

সিঙ্গেল লাইনের সামনের গ্রিলটিতে ক্রোমের একটি স্ট্রিপ রয়েছে। খুব বেশি জবরজাঁই করা হয়নি। ফলে মারুতি যে এখনকার মিনিমালিস্ট ট্রেন্ড ধরতে পেরেছে, তা বলাই যায়।

মারুতি সেলেরিও ২০১৪ সালে চালু হয়েছিল। কম দাম এবং সন্তোষজনক পারফরম্যান্সের কারণে গাড়িটি বাজারে বেশ জনপ্রিয় হয়। মারুতি সুজুকির অন্যান্য মডেলের তুলনায় এর ওয়েটিং পিরিয়ডও কম। এরই পরবর্তী জেনারেশানের মডেল আনল মারুতি।

ছবি : টুইটার
ছবি : টুইটার (Twitter)

মারুতি সুজুকি ইন্ডিয়া লিমিটেডের চিফ টেকনিক্যাল অফিসার (ইঞ্জিনিয়ারিং) মিস্টার সিভি রমন জানান, 'নেক্সট-জেন কে সিরিজ ডুয়াল জেট দ্বারা চালিত, ডুয়াল ভিভিটি ইঞ্জিন থাকছে নতুন সেলেরিও-তে। এই সেগমেন্টে প্রথমবার আইডল স্টার্ট-স্টপ টেকনোলজি ব্যবহার করা হল। আসলে সকলের জন্য জ্বালানি সাশ্রয়ী পেট্রোল গাড়ি তৈরিই ছিল আমাদের অন্যতম লক্ষ্য'।

মারুতি সুজুকি ইন্ডিয়া লিমিটেডের সিনিয়র এক্সিকিউটিভ ডিরেক্টর (বিপণন ও বিক্রয়) শশাঙ্ক শ্রীবাস্তব বুকিং শুরুর ঘোষণা করেন। তিনি বলেন, 'শুরু থেকেই সেলেরিও তার অনন্য ডিজাইন এবং অটো গিয়ারের জন্য বাজারে ঝড় তুলেছে। সেলেরিও-র Shift (AGS) প্রযুক্তি, ভারতে সকলের হাতে দ্বি-প্যাডেল প্রযুক্তিকে পৌঁছে দিতে সাহায্য করেছে। আজকের শহুরে, প্রগতিশীল এবং উচ্চাকাঙ্ক্ষী গ্রাহকদের কথা মাথায় রেখে নয়া সেলেরিও আনা হল৷ নতুন সেলেরিওতে থাকছে একটি নতুন পেট্রোল ইঞ্জিন, স্টাইলিশ ডিজাইন এবং একাধিক ফিচার্স যা এই সেগমেন্টে প্রথম। নতুন সেলেরিও একটা অলরাউন্ডার। আমরা আত্মবিশ্বাসী নতুন সেলেরিও আবার কমপ্যাক্ট সেগমেন্টে ভাল জনপ্রিয়তা পাবে।'

নতুন সেলেরিও ১১,০০০ টাকার প্রাথমিক পেমেন্ট দিয়ে বুক করা যাবে। www.marutisuzuki.com/celerio ওয়েবসাইট থেকে বা মারুতি সুজুকি এরিনা শোরুম থেকে বুকিং হবে।

বন্ধ করুন