বাংলা নিউজ > টেকটক > বড়দিনের শুভেচ্ছা: নিজের প্রিয়জনকে সোশ্যাল মিডিয়ায় ক্রিসমাসের বার্তা, ছবি পাঠান

বড়দিনের শুভেচ্ছা: নিজের প্রিয়জনকে সোশ্যাল মিডিয়ায় ক্রিসমাসের বার্তা, ছবি পাঠান

নিজের প্রিয়জনকে সোশ্যাল মিডিয়ায় ক্রিসমাসের বার্তা পাঠান (ছবি সৌজন্যে হিন্দুস্তান টাইমস)

বড়দিনের শুভেচ্ছা পাঠান হোয়াটসঅ্যাপ, ফেসবুকে৷ পাশাপাশি অন্যান্য সোশ্যাল মিডিয়া প্ল্যাটফর্মে শেয়ার করতে পারেন বড়দিনের শুভেচ্ছা বার্তা, ছবি৷

ক্রিসমাস ২০২১: বছর শেষে আনন্দের মরশুম শুরু হয়ে গিয়েছ। সারা বিশ্বের মানুষ বড়দিনের উৎসব উদযাপনের জন্য প্রস্তুত। প্রতি বছর ২৫ ডিসেম্বরে অনেক আড়ম্বর সহকারে যিশু খ্রিস্টের জন্মদিন পালন করা হয়। ক্রিসমাস দান এবং স্নেহের চেতনাকে স্মরণ করে এবং একতা ও সম্প্রীতির অনুভূতিকে উত্সাহিত করে। এটি এমন সময় যখন প্রিয়জনরা বছরটিকে বিদায় জানাতে একত্রিত হয়। তবে কর্মসূত্রে আপনি কি নিজের শহরের বাইরে বা অফিসের কাজে ব্যস্ত? আপনি যদি আপনার বন্ধু এবং পরিবারের সাথে ক্রিসমাস উদযাপন করতে না পারেন তাহলে তাদের বড়দিনের শুভেচ্ছা পাঠান হোয়াটসঅ্যাপ, ফেসবুকে৷ পাশাপাশি অন্যান্য সোশ্যাল মিডিয়া প্ল্যাটফর্মে শেয়ার করতে পারেন বড়দিনের শুভেচ্ছা বার্তা, ছবি৷ এখান থেকে বার্তা বেছে নিয়ে আপনি আপনার প্রিয়জনকে পাঠাতে পারেন:

ক্রিসমাসে আলোর ঝলকানি আপনার হৃদয়কে আনন্দে পূর্ণ করুক। আমি আপনাকে সুখ এবং আনন্দে ভরা একটি বছরের শুভেচ্ছা জানাচ্ছি। আপনি এবং আপনার পরিবার ক্রিসমাসে আনন্দে থাকুন।

ছবি সৌজন্যে হিন্দুস্তান টাইমস
ছবি সৌজন্যে হিন্দুস্তান টাইমস

একটি আনন্দময় বর্তমান, একটি ভালো-স্মরণীয় অতীত এবং শুভ ভবিষ্যতের জন্য শুভকামনা রইল। আশা করি আপনার বড়দিন আনন্দে কাটবে এবং শুভ নববর্ষের অগ্রিম শুভেচ্ছা।

ছবি সৌজন্যে হিন্দুস্তান টাইমস
ছবি সৌজন্যে হিন্দুস্তান টাইমস

এই উত্সবের মরশুম উজ্জ্বল হোক, আপনার সমস্ত ইচ্ছা এবং স্বপ্ন সত্য হোক এবং আপনি সারা বছর এই সুখ অনুভব করুন। শুভ বড়দিন!

ছবি সৌজন্যে হিন্দুস্তান টাইমস
ছবি সৌজন্যে হিন্দুস্তান টাইমস

আমি আপনার জন্য ঈশ্বরের নিঃশর্ত ভালোবাসা কামনা করি। আপনি এবং আপনার পরিবারের ক্রিসমাস আনন্দোৎসব মঙ্গলময় হোক। আমি আশা করি এই বড়দিন আপনাকে বিশ্বাসে ভরে তুলুক। নতুন করে আশা এবং সুস্বাস্থ্যে জীবন পূর্ণ হোক আপনার। শুভ বড়দিন!

ছবি সৌজন্যে হিন্দুস্তান টাইমস
ছবি সৌজন্যে হিন্দুস্তান টাইমস

এই উত্সবের মরশুম আপনার জন্য সাফল্য, আনন্দ এবং শান্তি নিয়ে আসুক। প্রেমের জাদু আমাদের হাসিকে উজ্জ্বল করুক এবং আমাদের আত্মাকে আলোকিত করে। আমার পরিচিত প্রিয় ব্যক্তিকে শুভ বড়দিন।

টেকটক খবর
বন্ধ করুন

Latest News

Crew: বিমান সেবিকার ভেকধারী পাকা চোর! করিনা-টাবুদের কাণ্ডকারখানা ঘিরে তুলকালাম দ্রাবিড়কে ছাপিয়ে কোহলির রেকর্ড ভাঙার প্রতীক্ষায় যশস্বী, গুঁড়িয়েছেন বীরুর নজিরও গ্রেটার তিপ্রাল্যান্ডের দাবিতে প্রেশার গেম! ভোটের আগে আমরণ অনশনের পথে প্রদ্যোৎ মেয়ের কোলে ছেলে, অনীক পুত্র আদবান-এর মুখে ভাত, দেখুন অন্দরের ছবি Water Drinking Problems: প্রয়োজনের চেয়ে বেশি জল খেলে এইসব ক্ষতি হয়, আজ নিজেই জেনে নিন পুকুরের নীচে পা দিতেই…, বিহারে ট্রাক্টর দুর্ঘটনায় হাড়হিম অভিজ্ঞতা উদ্ধারকারীদের EPL 2023 (Bournemouth vs Manchester City) Live Updates: ‘স্বামী হিসাবে আমার খামতি কোথায়?’ ডিভোর্সের পর কিরণকে প্রশ্ন আমিরের, কী জবাব দেন চোট সারিয়ে ইস্টবেঙ্গলে ফিরছেন অজি ডিফেন্ডার, বিদেশির কোটা পূরণ, খেলবেন কী ভাবে? উচ্চমাধ্যমিকে সাংবাদিকতা পরীক্ষার প্রশ্ন কেমন হল? কঠিন হয়েছে? জানালেন শিক্ষক

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.