বাংলা নিউজ > টেকটক > Zomato: নেশার ঘোরে ভিন রাজ্য থেকে ২,৫০০ টাকার বিরিয়ানি অর্ডার তরুণীর

Zomato: নেশার ঘোরে ভিন রাজ্য থেকে ২,৫০০ টাকার বিরিয়ানি অর্ডার তরুণীর

ফাইল ছবি: পিক্সাবে (Pixabay)

ভিনরাজ্য থেকে আকাশছোঁয়া দামে বিরিয়ানি অর্ডার করলেন এক মত্ত মহিলা। হুঁশ ফিরতে নিজেই নিজের কাণ্ড শেয়ার করলেন সোশ্যাল মিডিয়ায়।

নেশার ঘোরে অনেকেই নানা ভুল করে ফেলেন। কখনও প্রাক্তনকে আবেগ ভরা মেসেজ করে ফেলেন। আবার কখনও বস/বাড়ির বড়দের সামনে ভুলভাল বকতে শুরু করেন। বেশিরভাগ ক্ষেত্রেই বিষয়টি বেশ মজার হয়। কিন্তু তাই বলে নেশার ঘোরে যে কেউ বিরিয়ানিও অর্ডার করতে পারেন, এমনটা সচরাচর শোনা যায় না। শুধু বিরিয়ানি অর্ডার করাই নয়। ভিনরাজ্য থেকে আকাশছোঁয়া দামে বিরিয়ানি অর্ডার করলেন এক মত্ত মহিলা। হুঁশ ফিরতে নিজেই নিজের কাণ্ড শেয়ার করলেন সোশ্যাল মিডিয়ায়।

এমনিতেই ফুড ডেলিভারি অ্যাপগুলিতে বিরিয়ানি বেশ জনপ্রিয়। ২০২২ সালের একটি বার্ষিক রিপোর্ট প্রকাশ করে জোমাটো। তাতে দেখা যায়, অ্যাপে সবচেয়ে বেশি অর্ডার করা খাবারটি বিরিয়ানি-ই। ঠিক কতটা জনপ্রিয়? সারা বছরের গড় হিসাব করলে, গত বছর দেশে প্রতি মিনিটে ১৮৬টি বিরিয়ানি ডেলিভারি করেছে জোমাটো। সেই একই কাজ করলেন এক মত্ত মহিলা। তবে যে-সে বিরিয়ানি তিনি অর্ডার করেননি। দেখুন: Video: যাত্রীর আসনে মা-ছেলেকে নিয়ে উড়ান পাইলটের! যা করলেন দেখলে অবাক হবেন

টুইটারে @subiii- নামের মুম্বইয়ের ওই ব্যবহারকারী জানিয়েছেন, তিনি নেশার ঘোরে ছিলেন। তখনই ভুল করে বেঙ্গালুরু থেকে বিরিয়ানি অর্ডার করে ফেলেছেন। জোমাটোর মাধ্যমে এক রেস্তোরাঁ থেকে তিনি বিরিয়ানি অর্ডার করেন। বিল দাঁড়িয়েছে ২,৫০০ টাকা! সেই মুহূর্তে তাঁর কিছুই খেয়াল ছিল না। সম্বিত ফেরে বেশ কিছুক্ষণ পর। আর তখনই নোটিফিকেশন দেখে তাঁর চক্ষু ছানাবড়া হয়ে যায়। তিনি যে সত্যিই এমনটা করেছেন, তা দেখাতে অর্ডার পেজের একটি স্ক্রিনশট-ও দিয়েছেন।

<p>ফাইল ছবি: টুইটার</p>

ফাইল ছবি: টুইটার

(Twitter)

স্ক্রিনশটে দেখা যাচ্ছে শনিবার বেঙ্গালুরুর মেঘনা ফুডস থেকে তিনি বিরিয়ানি অর্ডার করেন। পরের দিন, রবিবার সেই অর্ডার ডেলিভারি হওয়ার কথা।

বিষয়টি দেখে অনেকেই মজা পেয়েছেন। নেশার ঘোরে যে মানুষ এমন আজব কাণ্ডও ঘটাতে পারেন, তা কে জানত!

টুইটটি নজরে আসে খোদ জোমাটোরও। সংস্থার অফিসিয়াল টুইটার হ্যান্ডেল থেকে লেখা হয়েছে, 'সুবি, অর্ডার পৌঁছে যাওয়ার পর আপনার হ্যাংওভারটা ভালই কাটবে। আপনার অভিজ্ঞতা কেমন হল তা জানাতে ভুলবেন না।'

<p>ফাইল ছবি: টুইটার</p>

ফাইল ছবি: টুইটার

(Twitter)

পরের দিন, রবিবার বিরিয়ানির অর্ডারও পেয়ে যান ওই মহিলা। তিনি সেটার ছবিও টুইট করেন। লেখেন, 'বিরিয়ানিটা কেমন ছিল? একেবারে সঠিক সিদ্ধান্ত ছিল...'

শুধু টুইট-ই নয়, সঙ্গে বিরিয়ানি, সালান, স্যালাড এবং পাঁপড়ের ছবিও শেয়ার করেন তিনি।

অনেকেই আবার এই মেঘনা ফুডসের ভূয়সী প্রশংসা করেছেন। কারও কারও মতে, বেঙ্গালুরুর অন্যতম ভাল বিরিয়ানি পাওয়া যায় এই মেঘনা ফুডসে। এদিকে কমেন্টেই অনেকের মধ্যে কলকাতা এবং হায়দরাবাদী বিরিয়ানি নিয়ে ঝগড়া বেঁধে যায়।

কিন্তু সে তো রোজকার ব্যাপার। এই লড়াই তো চলতেই থাকে। কিন্তু নেশার ঘোরে যে মানুষ ভিনরাজ্য থেকে ২,৫০০ টাকার বিরিয়ানি অর্ডার করতে পারেন, এমনটা বোধ হয় এই প্রথম!

আরও পড়ুন: Viral Scam Message: 'ভিডিয়োয় লাইক করলেই ৫০ টাকা', মেসেজ পেয়েছেন তো? কী করবেন আপনি?

এই খবরটি আপনি পড়তে পারেন HT App থেকেও। এবার HT App বাংলায়। HT App ডাউনলোড করার লিঙ্ক https://htipad.onelink.me/277p/p7me4aup

বন্ধ করুন