বাংলা নিউজ > টেকটক > Brezza 2022: মারুতির নতুন গাড়ি সুপারহিট! ওয়েটিং লিস্ট ৪ মাসের

Brezza 2022: মারুতির নতুন গাড়ি সুপারহিট! ওয়েটিং লিস্ট ৪ মাসের

ছবি: হিন্দুস্তান টাইমস অটো (HT Auto)

নতুন মারুতি ব্রেজার এখনও পর্যন্ত ৪৬,০০০-এরও বেশি বুকিং হয়েছে। অবস্থা এমনই যে, এখন গাড়ি পেতে হলে ক্রেতাদের ৪ মাস ধরে অপেক্ষা করতে হবে। অপেক্ষার সময় কমাতে উৎপাদন বাড়াচ্ছে মারুতি সুজুকি।

সম্প্রতি ভারতে নতুন Maruti Brezza 2022 লঞ্চ হয়েছে। ইতিমধ্যেই দেশের গাড়ির বাজারে শোরগোল ফেলে দিয়েছে এই গাড়ি।

এখনও পর্যন্ত নতুন SUV-র ৪৬,০০০ বুকিং হয়েছে। অবস্থা এমনই যে, এখন গাড়ি পেতে হলে ক্রেতাদের ৪ মাস ধরে অপেক্ষা করতে হবে। অপেক্ষার সময় কমাতে উৎপাদন বাড়াচ্ছে মারুতি সুজুকি।

নতুন ব্রেজার দাম ৮ লক্ষ টাকা থেকে ১৩.৯৬ লক্ষ টাকা (এক্স-শোরুম দিল্লি)। মাত্র ১.৬০ লক্ষ টাকা ডাউনপেমেন্ট করেই বাড়িতে আনতে পারবেন নতুন ব্রেজা। কীভাবে? জানতে হলে ক্লিক করুন এই লিঙ্কে।

নতুন ব্রেজা ২০২২-এ ডিজাইন এলিমেন্টে নজর দিয়েছে মারুতি সুজুকি। আগের পুরনো স্টাইলের হেললাইট সরিয়ে দিয়েছে মারুতি। তার বদলে আধুনিক লুকস দেওয়া হয়েছে ব্রেজাতে। এবার যেন সত্যিই আপার সেগমেন্টের প্রিমিয়াম গাড়ি লাগছে ব্রেজাকে।

ব্রেজাতে মাইল্ড-হাইব্রিড প্রযুক্তি সহ ১.৫-লিটার পেট্রোল ইঞ্জিনের একটি আপডেটেড ভার্সান রাখা হয়েছে। পেট্রোল ইউনিটটি ১০৩PS এবং ১৩৭Nm-এ রেট করা হয়েছে। সিক্স-স্পিড ম্যানুয়াল এবং অটোম্যাটিক ট্রান্সমিশনের অপশন পাবেন।

বেস ভেরিয়েন্টেও রিয়ার এসি ভেন্ট, ইএসপি (ইলেক্ট্রনিক স্টেবিলিটি প্রোগ্রাম), এবং হিল হোল্ড অ্যাসিস্টের মতো কিছু আপমার্কেট ফিচার্স পাবেন। এক কথায় যা বেশ ভালো অফার।

টেকটক খবর

Latest News

জোসেফের লম্বা ছয়, ভাঙল ট্রেন্ট ব্রিজের ছাদ, অল্পের জন্য বাঁচলেন দর্শকরা- ভিডিয়ো 'অমর সঙ্গী নামটার সঙ্গে যেন সুবিচার করতে পারি', বুম্বাদার টিপসের অপেক্ষায় নীল! স্কুটার দিয়ে বাজাজকে কটাক্ষ মোহনবাগানের? আনোয়ারের ‘টাকা মেরে দেওয়ায়’ বলল ‘চোর’? স্বামী, শাশুড়ি, ননদ সকলেই প্রাক্তন, তবু চারু বলছেন, তাঁদেরকেই ভালোবাসেন... 'লোকে আমায় এখনো মেয়েবাজ, চিটিংবাজ বলে', অকপট রণবীর, মেয়ের বাবা হয়েও স্বভাব… একঝলকে টেস্ট ফরম্যাটে উইন্ডিজের গত পাঁচটি বড় ইনিংসের তথ্য... সীমান্তে বন্ধ বাণিজ্য, উত্তাল বাংলাদেশের প্রভাব পড়ল আমদানি–রফতানিতে স্নেহাশিস-অর্পিতার বিয়েতে থাকছেন না সৌরভ! দাদা দ্বিতীয় বিয়ে নিয়ে অখুশি মহারাজ? তিন ফরম্যাটে ভারত অধিনায়ক হিসেবে সবচেয়ে বেশি রান কাদের? ‘‌এটা বাংলা-দেশের অস্তিত্ব রক্ষার সভা’‌, প্রস্তুতি দেখে ধর্মতলায় বার্তা মমতার

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.