বাংলা নিউজ > টেকটক > WhatsApp-এ এল নতুন আপডেট! জেনে নিন কী কী সুযোগ পেতে চলেছেন?

WhatsApp-এ এল নতুন আপডেট! জেনে নিন কী কী সুযোগ পেতে চলেছেন?

নতুন আপডেটে মূলত দুটি বদল আনা হয়েছে।

WhatsApp-এ নতুন আপডেট আনা হচ্ছে। এমনটাই জানা গিয়েছে WABetaInfo সূত্রে। নতুন আপডেটে মূলত দুইটি বদল আনা হয়েছে। ফাইল ছবি : রয়টার্স  (REUTERS)
1/5WhatsApp-এ নতুন আপডেট আনা হচ্ছে। এমনটাই জানা গিয়েছে WABetaInfo সূত্রে। নতুন আপডেটে মূলত দুইটি বদল আনা হয়েছে। ফাইল ছবি : রয়টার্স  (REUTERS)
প্রথমত এবার থেকে হোয়াটসঅ্যাপ খোলার সময়ে একটি স্প্ল্যাশ স্ক্রিন আসবে। অর্থাত্ হোয়াটসঅ্যাপ খোলার সঙ্গে সঙ্গে একবার লোগোটি দেখানো হবে অল্প সময়ের জন্য। ফাইল ছবি : রয়টার্স (REUTERS)
2/5প্রথমত এবার থেকে হোয়াটসঅ্যাপ খোলার সময়ে একটি স্প্ল্যাশ স্ক্রিন আসবে। অর্থাত্ হোয়াটসঅ্যাপ খোলার সঙ্গে সঙ্গে একবার লোগোটি দেখানো হবে অল্প সময়ের জন্য। ফাইল ছবি : রয়টার্স (REUTERS)
এছাড়া নতুন একটি স্টিকার প্যাকও এনেছে WhatsApp । 'Share Asian Love' নামের ওই প্যাকের সাইজ ১.৮ mb । ফাইল ছবি : রয়টার্স (REUTERS)
3/5এছাড়া নতুন একটি স্টিকার প্যাকও এনেছে WhatsApp । 'Share Asian Love' নামের ওই প্যাকের সাইজ ১.৮ mb । ফাইল ছবি : রয়টার্স (REUTERS)
হোয়াটস্যাপের 2.2119.6 আপডেটে মিলবে নতুন স্প্ল্যাশ স্ক্রিন ও স্টিকার প্যাক। ফাইল ছবি : ব্লুমবার্গ (Bloomberg)
4/5হোয়াটস্যাপের 2.2119.6 আপডেটে মিলবে নতুন স্প্ল্যাশ স্ক্রিন ও স্টিকার প্যাক। ফাইল ছবি : ব্লুমবার্গ (Bloomberg)
চলতি সপ্তাহের শুরুতেই নতুন ধরনের আর্কাইভ ফিচারের খবর মেলে। নয়া ফিচারে কোনও কনট্যাক্ট ব্লক না করেও ইগনোরের লিস্টে ফেলে রাখা যায়। ফাইল ছবি : রয়টার্স  (REUTERS)
5/5চলতি সপ্তাহের শুরুতেই নতুন ধরনের আর্কাইভ ফিচারের খবর মেলে। নয়া ফিচারে কোনও কনট্যাক্ট ব্লক না করেও ইগনোরের লিস্টে ফেলে রাখা যায়। ফাইল ছবি : রয়টার্স  (REUTERS)
অন্য গ্যালারিগুলি