বাংলা নিউজ > টেকটক > এবার এয়ারটেলের থ্যাঙ্কস অ্যাপ ব্যবহার করে বুক করা যাবে ভ্যাকসিনের 'স্লট'
এয়ারটেলের থ্যাঙ্কস অ্যাপে বুক করা যাবে ভ্যাকসিনের স্লট (ছবি সৌজন্যে মিন্ট)

এবার এয়ারটেলের থ্যাঙ্কস অ্যাপ ব্যবহার করে বুক করা যাবে ভ্যাকসিনের 'স্লট'

  • এয়ারটেল থ্যাঙ্কস অ্যাপে দুটি নতন সাব-সেকশন চালু করা হচ্ছে। এই সাব-সেকশনের একটি হল 'কোভিড SoS'। 

করোনার দ্বিতীয় ঢেউ দেশবাসীর মধ্যে আতঙ্কের সঞ্চার করেছে। এই পরিস্থিতিতে বিভিন্ন সংস্থা সাহায্য করতে এগিয়ে এসেছে। এবার এয়ারটেলও সেই সাহায্যকারীদের তালিকায় নাম লিখিয়েছে। এদিন এয়ারটেলের গ্রাহকদের জন্য বিভিন্ন ঘোষণা করা হয়েছে সংস্থার তরফে।

এয়ারটেলের তরফে এদিন জানানো হয়, তাদের থ্যাঙ্কস অ্যাপে দুটি নতন সাব-সেকশন চালু করা হচ্ছে। এই সাব-সেকশনের একটি হল 'কোভিড SoS'। এটির অধীনে ওষুধ, অক্সিজেন, প্লাজমা দাতা, অ্যাম্বুলেন্স, হাসপাতালের শয্যা ও পরীক্ষার কেন্দ্রের মতো গুরুত্বপূর্ণ সরবরাহের যোগাযোগের আপডেট দেওয়া থাকবে। এছাড়া আরও যেই সাব-সেকশনটি যো করা হয়েছেস সেটি হল 'কোউইন'।

'কোউইন' অপশনটির মাধ্যমে গ্রাহক তাঁর নিজের বা তাঁর পরিবারের জন্য করোনা টিকার স্লট বুক করতে পারবেন। সরকারি কোউইন অ্যাপটি এয়ারটেল তাদের নিজেদের থ্যাঙ্কস অ্যাপে ইন্ডিগ্রেট করেছে বলা জানানো হয়েছে।

এছাড়া সংস্থাটি আজ ঘোষণা করেছে যে সমস্ত আকারের ব্যবসায়ী প্রতিষ্ঠান তাদের কর্মীদের জন্য এয়ারটেল আইকিউ-র মাধ্যমে বিনামূল্যে একটি কোভিড হেল্পলাইন স্থাপন করতে পারবে। সংস্থাগুলি প্রতিটি হেল্পলাইন অ্যাকাউন্টের সাথে পাঁচ হাজার মিনিট সময় দিচ্ছে যাতে ব্যবসায়ী প্রতিষ্ঠানগুলি তাদের কর্মীদের সাথে সংযুক্ত থাকতে পারে এবং তাদের প্রচেষ্টা সংগঠিত করতে পারে।

বন্ধ করুন