বাংলা নিউজ > টেকটক > দাউদাউ করে জ্বলছে OLA-র ই-স্কুটার, শুরুতেই বিপত্তির পর মুখ খুলল সংস্থা
ওলার তরফে জানানো হয়েছে, ই-স্কুটারের আগুনের বিষয়টি তদন্ত করে দেখানো হচ্ছে। (ছবি সৌজন্যে টুইটার ভিডিয়ো)

দাউদাউ করে জ্বলছে OLA-র ই-স্কুটার, শুরুতেই বিপত্তির পর মুখ খুলল সংস্থা

  • ওলার প্রতিযোগী সিম্পল এনার্জি অবশ্য খোঁচা দিতে ছাড়েনি।

কী কারণে স্কুটারে আগুন লেগে গিয়েছে, তা তদন্ত করে দেখা যাচ্ছে। যা আগামী কয়েকদিনে জানানো হবে। পুণেতে একটি স্কুটারে আগুন ধরে যাওয়ার ঘটনায় এমনই জানাল ওলা। ওই সংস্থার তরফে জানানো হয়েছে, যে ব্যক্তির স্কুটার, তিনি পুরোপুরি সুরক্ষিত আছেন।

শনিবার ওলার তরফে একটি বিবৃতি জারি করে বলা হয়েছে, 'পুণেতে আমাদের স্কুটারের যে ঘটনা ঘটেছে, সেই বিষয়টা আমরা জানি। (আগুন লেগে যাওয়ার) প্রকৃত কারণ জানতে আমরা তদন্ত করছি এবং আগামী কয়েকদিনে আরও তথ্য জানাব। আমরা ক্রেতার সঙ্গে লাগাতার যোগাযোগ রেখে চলেছি। তিনি সম্পূর্ণভাবে সুরক্ষিত আছেন। ওলায় গাড়ির সুরক্ষার উপর সবথেকে বেশি জোর দেওয়া হয়। আমাদের সামগ্রীর সর্বোচ্চ মানদণ্ড বজায় রাখার সবথেকে বেশি গুরুত্ব আরোপ করা হয়ে থাকে। বিষয়টি আমরা গুরুত্ব সহকারে বিবেচনা করছি এবং উপযুক্ত পদক্ষেপ করা হবে।'

সম্প্রতি বাজারে এসেছে ওলার ইলেকট্রিক স্কুটার। তারইমধ্যে শনিবার ওলার ই-স্কুটারে আগুন ধরে যায়। সোশ্যাল মিডিয়ায় ছড়িয়ে পড়া একটি ভিডিয়োয় (ভিডিয়োর সত্যতা যাচাই ধরেনি হিন্দুস্তান টাইমস বাংলা) দেখা যায়, একটি স্কুটারে দাউদাউ করে আগুন জ্বলছে। সেই স্কুটারটি ওলার বলে দাবি করা হয়। আগুন কেউ আহত না হলেও ওলার স্কুটারের সুরক্ষা নিয়ে প্রশ্ন উঠতে শুরু করে। একাধিক রিপোর্টে দাবি করা হয়, পুণেতে সেই ঘটনা ঘটেছে।

বিষয়টি নিয়ে ওলা ইলেকট্রিক ভাবিশ আগরওয়াল টুইটারে বলেন, ‘সুরক্ষায় উপর আমরা সবথেকে বেশি অগ্রাধিকার দেওয়া হয়। আমরা বিষয়টি তদন্ত করে দেখছি এবং সেটা বিষয়টি ঠিক করব।’ তারইমধ্যে ওলার প্রতিযোগী সিম্পল এনার্জি অবশ্য খোঁচা দিতে ছাড়েনি। সংস্থার সিইও সুহাস রাজকুমার কটাক্ষ করেছেন, যে বৈদ্যুতিক গাড়িগুলি তৈরি করতে দীর্ঘদিন সময় লাগে, সেগুলি কুখ্যাত হয়।

বন্ধ করুন