বাংলা নিউজ > টেকটক > Ola E-Scooter: আগামী সপ্তাহেই আরও বেশি শহরে হবে টেস্ট রাইড, আপনিও পারবেন?
ছবি : হিন্দুস্তান টাইমস অটো (HT Auto)
ছবি : হিন্দুস্তান টাইমস অটো (HT Auto)

Ola E-Scooter: আগামী সপ্তাহেই আরও বেশি শহরে হবে টেস্ট রাইড, আপনিও পারবেন?

  • প্রসঙ্গত, প্রথম রাউন্ডেই কলকাতাতেও শুরু হয়েছে Ola-র স্কুটারের টেস্ট রাইড।

চলতি মাসের শেষের দিকে আরও বেশি শহরে চালু হচ্ছে Ola S1-এর টেস্ট ড্রাইভ। শনিবার এমনটাই জানিয়েছে ওলা ইলেকট্রিক (Ola Electric)। আগামী ২৭ নভেম্বর থেকে দেশজুড়ে আরও বেশ কিছু স্থানে টেস্ট রাইডের সুযোগ মিলবে।

Ola S1 এবং S1 Pro ই-স্কুটার এবার সুরাট, তিরুবনন্তপুরম, কোঝিকোড়, বিশাখাপত্তনম, বিজয়ওয়াড়া, কোয়েম্বাটোত্তুর, ভাদোদরা, ভুবনেশ্বর, জয়পুর এবং নাগপুরে টেস্ট ড্রাইভ করা যাবে। প্রসঙ্গত, প্রথম রাউন্ডেই কলকাতাতেও শুরু হয়েছে Ola-র স্কুটারের টেস্ট রাইড।

চলতি মাসের শুরুতেই দেশের বেশ কিছু মেট্রো শহরে ওলার বৈদ্যুতিক স্কুটারের টেস্ট রাইড শুরু হয়েছিল। গত ১০ নভেম্বর বেঙ্গালুরু, দিল্লি, আমদাবাদ এবং কলকাতায় শুরু হয়। তারপরে ১৯ নভেম্বর মুম্বই, চেন্নাই, হায়দ্রাবাদ, কোচি এবং পুনেতে শুরু হয়েছিল৷

ওলার নতুন স্কুটারে মোটামুটি সন্তোষজনক রিভিউ-ই দিচ্ছেন টেস্ট রাইড করা ব্যক্তিরা। অনেকে ভূয়সী প্রশংসাও করেছেন। কলকাতাতেও ইতিমধ্যে ওলা S1-এর টেস্ট রাইড করেছেন কেউ কেউ। এর মধ্যেই নবারুণ বলে এক ব্যক্তি স্কুটারটির প্রশংসা করেছেন। তাঁর দারুণ অভিজ্ঞতা হয়েছে বলে জানান তিনি। স্কুটারটির ব্যালেন্স খুবই ভালো বলে জানান তিনি।

আরও পড়ুন : Ola S1: টেস্ট রাইড করে রিভিউ দিলেন অনেকে, সিইও বললেন, 'কাঁদাবে নাকি?'

এর পাশাপাশি অবশেষে অটোমোবাইল সাংবাদিকদেরও রিভিউ করতে দিচ্ছে ওলা। তাতেও মোটামুটি সন্তোষজনক রিভিউ মিলেছে এই স্কুটারের।

বন্ধ করুন