বাংলা নিউজ > টেকটক > ওলার আরও এক প্রতিদ্বন্দ্বী! নতুন ইলেকট্রিক স্কুটার নিয়ে ফিরছে LML
১৯৮০-র দশক বেশ জনপ্রিয় ছিল এলএমএল-ভেসপার স্কুটার। এই লুকস-ই কী ইলেকট্রিক স্কুটারে রাখা হবে? সে কথা অবশ্য জানায়নি সংস্থা। ছবি : এলএমএল (LML)
১৯৮০-র দশক বেশ জনপ্রিয় ছিল এলএমএল-ভেসপার স্কুটার। এই লুকস-ই কী ইলেকট্রিক স্কুটারে রাখা হবে? সে কথা অবশ্য জানায়নি সংস্থা। ছবি : এলএমএল (LML)

ওলার আরও এক প্রতিদ্বন্দ্বী! নতুন ইলেকট্রিক স্কুটার নিয়ে ফিরছে LML

নবরূপে ফিরতে চলেছে সেই লেজেন্ড। নতুন ইলেকট্রিক স্কুটার আনার বিষয়ে ঘোষণা করল LML ।

LML-এর স্কুটারগুলো মনে আছে? ১৯৮০ সালের দশক থেকে ২০০০-এর দশকের গোড়ার দিকে ভারতের বাজারে এই স্কুটারগুলি বেশ জনপ্রিয় ছিল। শুধু স্কুটার নয়। মোপেড এবং এমনকী মোটরসাইকেলও তৈরি করত LML। এবার নবরূপে ফিরতে চলেছে সেই লেজেন্ড। নতুন ইলেকট্রিক স্কুটার আনার বিষয়ে ঘোষণা করল LML ।

কানপুরের সংস্থাটি ইলেকট্রিক টু-হুইলারের বাজারে প্রবেশের মাধ্যমে প্রত্যাবর্তনের পরিকল্পনা করছে। বর্তমানে, এ বিষয়ে ভিত্তিমূলক কাজ চলছে বলে জানিয়েছে সংস্থা। এলএমএল-এর এক বিবৃতি অনুযায়ী, ব্র্যান্ডটি এক হেভিওয়েট বিনিয়োগকারীর সমর্থন পেয়েছে। তবে কে সেই বিনিয়োগকারী, সে বিষয়ে কিছু খোলসা করা হয়নি। তবে সংস্থা জানিয়েছে, তারা এমন এক প্রোডাক্ট আনতে চলেছে, যা দেশের বাজার মাত করে দেবে।

আপার মিডল এবং শহুরে সেগমেন্টে এই ইলেকট্রিক স্কুটার আনার পরিকল্পনা রয়েছে সংস্থার। সেই সেগমেন্টেই একটি প্রিমিয়াম স্কুটারের অভিজ্ঞতা দিতে চায় এলএমএল। এমনটাই জানালেন সংস্থার সিইও ডঃ যোগেশ ভাটিয়া।

এলএমএল-এর এই স্কুটার সম্ভবত Bajaj Chetak, TVS iQube, Ather 450X, Ola S1 এবং Simple One-এর সঙ্গে একই সেগমেন্টে রাখা হবে।

বন্ধ করুন