বাংলা নিউজ > টেকটক > Ola S1 E-Scooter: আবারও শুরু রেজিস্ট্রেশন, কবে থেকে কেনা যাবে? EMI কত পড়বে?
 ছবি : ওলা  (Ola)
 ছবি : ওলা  (Ola)

Ola S1 E-Scooter: আবারও শুরু রেজিস্ট্রেশন, কবে থেকে কেনা যাবে? EMI কত পড়বে?

অল্প সময়েই পার্চেস উইন্ডো বন্ধ করতে বাধ্য হয় সংস্থা। ফের সেই উইন্ডো ওপেন হয়েছে। ফলে হাতে সময় বেশ কম।

ফের শুরু হল Ola S1 ইলেকট্রিক স্কুটারের রেজিস্ট্রেশন। গত মাসেই শুরু হয়েছিল বিক্রি। প্রথম দুই দিনেই রেকর্ড সংখ্যক রেজিস্ট্রেশন-বুকিং হয় এই স্কুটারের। মাত্র ২ দিনেই ১,১০০ কোটি টাকার স্কুটার বিক্রি হয়। অল্প সময়েই পার্চেস উইন্ডো বন্ধ করতে বাধ্য হয় সংস্থা। ফের সেই উইন্ডো ওপেন হয়েছে। ফলে হাতে সময় বেশ কম। ফের আগামী ১ নভেম্বর পার্চেস উইন্ডো ওপেন হবে। 

কীভাবে Ola S1 ই-স্কুটার বুক করবেন? (How to Book Ola S1 E-Scooter Online)

১. যদি ইতিমধ্যেই প্রি-বুকিং করে থাকেন, তবে আপনার ফোন নম্বর ব্যবহার করে ওলা অ্যাপে লগ ইন করতে পারবেন। সেখানেই যে ভার্সানটা কিনতে চান, তা বেছে নিতে পারবেন। আর যদি প্রি-বুকিং করা না থাকে, ৪৯৯ টাকা পেমেন্ট করে রিজার্ভ করা যাবে।

ভেরিয়েন্ট নির্বাচনের পর এবার রঙের পালা। ১০ টি রঙের অপশন দিয়েছে সংস্থা। এর মধ্যে থেকে আপনার পছন্দের রঙ বেছে নিন।

২. এবার পেমেন্ট ট্যাব। আপনার নির্বাচিত ভেরিয়েন্টের উপর নির্ভর করে দাম দিতে হবে। স্কুটার ফিন্যান্সে নিতে পারেন। S1 ভার্সানের মাসিক কিস্তি (EMI) প্রতি মাসে ২,৯৯৯ টাকা থেকে শুরু। প্রো ভার্সানের ইএমআই মাসে ৩,১৯৯ টাকা থেকে শুরু।

আইডিএফসি ফার্স্ট ব্যাংক, এইচডিএফসি এবং টাটা ক্যাপিটালসহ প্রথম সারির একাধির ঋণদাতার মাধ্যমে ফিন্যান্স করতে পারবেন। অনলাইনেই ডিজিটাল কেওয়াইসি প্রক্রিয়া সম্পন্ন হবে এবং তত্ক্ষণাত্ ঋণ মিলবে।

৩. ফিনান্সিয়ের প্রয়োজন না হলে ২০ হাজার টাকা অগ্রিম দিতে হবে। বাকিটা স্কুটার শিপমেন্টের নোটিফিকেশন এলে সেই সময়ে পেমেন্ট করতে হবে। শিপমেন্টের আগের ধাপ পর্যন্ত ডাউন-পেমেন্ট এবং অগ্রিম সম্পূর্ণরূপে ফেরতযোগ্য।

৪. শিপমেন্টের আগে ফাইনাল পেমেন্ট হয়ে গেলে ডেলিভারির তারিখ দেওয়া হবে। ডেলিভারি ২০২১-এর অক্টোবর অর্থাত্ চলতি মাস থেকেই শুরু হবে। স্কুটার সরাসরি বাড়িতে পৌঁছে দেওয়া হবে। কেনার ৭২ ঘণ্টার মধ্যে আপনাকে সম্ভাব্য ডেলিভারির তারিখ জানিয়ে দেওয়া হবে।

বন্ধ করুন