বাংলা নিউজ > টেকটক > 'চালাতে চালাতে খুলে গেল Ola S1 Pro-র সামনের চাকা,' দাবি ক্রেতার
ছবি: টুইটার (Twitter)

'চালাতে চালাতে খুলে গেল Ola S1 Pro-র সামনের চাকা,' দাবি ক্রেতার

ফটোতে দেখা যাচ্ছে কালো ইলেকট্রিক স্কুটারের সামনের চাকাটি সম্পূর্ণ আলাদা হয়ে গেছে। বেশ আস্তে আস্তেই স্কুটার চালাচ্ছিলেন। সেই সময়েই এটি ঘটে। অল্পের জন্য বড় বিপদ থেকে রক্ষা পেয়েছেন বলে জানান ক্রেতা।

খুলে গেল ওলা ইলেকট্রিক স্কুটারের ফ্রন্ট ফোর্ক। চালাতে চালাতেই ঘটল ভয়ানক দুর্ঘটনা। সোশ্যাল মিডিয়ায় ছবি শেয়ার করে এমনটাই দাবি করেছেন এক Ola S1 Pro ক্রেতা।

তিনি জানান, বেশ আস্তে আস্তেই স্কুটার চালাচ্ছিলেন। সেই সময়েই এটি ঘটে। অল্পের জন্য বড় বিপদ থেকে রক্ষা পেয়েছেন বলে জানান তিনি।

'সামনের ফোর্কটা অল্প গতিতে চলতে চলতেই খুলে যাচ্ছে। এটা একটি গুরুতর এবং বিপজ্জনক বিষয়। আমাদের অনুরোধ, স্কুটারের এই অংশের নকশা পরিবর্তন করুক সংস্থা। নয় তো সড়ক দুর্ঘটনায় জীবন নিয়ে টানাটানি হবে। খুব খারাপ গুণমানের উপাদান ব্যবহার করা হয়েছে,' লিখেছেন ওই Ola S1 Pro-এর মালিক, শ্রীনাধ মেনন।

শ্রীনাধ মেনন পোস্টে ওলার সিইও এবং সহ-প্রতিষ্ঠাতা ভাবিশ আগরওয়ালকেও ট্যাগ করেছেন।

ফটোতে দেখা যাচ্ছে কালো ইলেকট্রিক স্কুটারের সামনের চাকাটি সম্পূর্ণ আলাদা হয়ে গেছে। সামনের ফর্কটি ভেঙে যাওয়ায় স্কুটারটিতে কাত করে মাটিতে শুইয়ে রাখা আছে।

তবে এই প্রথম ওলার কোনও স্কুটারের সামনের চাকা খুলে গেল, এমনটা কিন্তু নয়। ওই ব্যক্তির কমেন্টে আরও অনেকে এই সমস্যার কথা জানিয়েছেন। এ বিষয়ে ইউটিউবেও ভিডিয়ো রয়েছে।

গত কয়েক মাস ধরেই ক্রেতাদের অভিযোগের ঝড় উঠেছে। ওলার স্কুটারে আগুন লেগে যাওয়া থেকে শুরু। সেই সঙ্গে গ্রীষ্মকালে হঠাত্ মাঝরাস্তায় ব্যাটারির চার্জ শেষ, খারাপ বিল্ড কোয়ালিটি, কাস্টমার কেয়ারের অভাব- ইত্যাদি নিয়ে বারবার অভিযোগ করেছেন ক্রেতারা। এমনকি এক ক্রেতা বিরক্ত হয়ে তাঁর দেড় লাখের ওলা এস ওয়ান প্রো-তে আগুনও ধরিয়ে দেন। সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছিল সেই ছবি।

বন্ধ করুন