বাংলা নিউজ > টেকটক > 'চালাতে চালাতে খুলে গেল Ola S1 Pro-র সামনের চাকা,' দাবি ক্রেতার

'চালাতে চালাতে খুলে গেল Ola S1 Pro-র সামনের চাকা,' দাবি ক্রেতার

ছবি: টুইটার (Twitter)

ফটোতে দেখা যাচ্ছে কালো ইলেকট্রিক স্কুটারের সামনের চাকাটি সম্পূর্ণ আলাদা হয়ে গেছে। বেশ আস্তে আস্তেই স্কুটার চালাচ্ছিলেন। সেই সময়েই এটি ঘটে। অল্পের জন্য বড় বিপদ থেকে রক্ষা পেয়েছেন বলে জানান ক্রেতা।

খুলে গেল ওলা ইলেকট্রিক স্কুটারের ফ্রন্ট ফোর্ক। চালাতে চালাতেই ঘটল ভয়ানক দুর্ঘটনা। সোশ্যাল মিডিয়ায় ছবি শেয়ার করে এমনটাই দাবি করেছেন এক Ola S1 Pro ক্রেতা।

তিনি জানান, বেশ আস্তে আস্তেই স্কুটার চালাচ্ছিলেন। সেই সময়েই এটি ঘটে। অল্পের জন্য বড় বিপদ থেকে রক্ষা পেয়েছেন বলে জানান তিনি।

'সামনের ফোর্কটা অল্প গতিতে চলতে চলতেই খুলে যাচ্ছে। এটা একটি গুরুতর এবং বিপজ্জনক বিষয়। আমাদের অনুরোধ, স্কুটারের এই অংশের নকশা পরিবর্তন করুক সংস্থা। নয় তো সড়ক দুর্ঘটনায় জীবন নিয়ে টানাটানি হবে। খুব খারাপ গুণমানের উপাদান ব্যবহার করা হয়েছে,' লিখেছেন ওই Ola S1 Pro-এর মালিক, শ্রীনাধ মেনন।

শ্রীনাধ মেনন পোস্টে ওলার সিইও এবং সহ-প্রতিষ্ঠাতা ভাবিশ আগরওয়ালকেও ট্যাগ করেছেন।

ফটোতে দেখা যাচ্ছে কালো ইলেকট্রিক স্কুটারের সামনের চাকাটি সম্পূর্ণ আলাদা হয়ে গেছে। সামনের ফর্কটি ভেঙে যাওয়ায় স্কুটারটিতে কাত করে মাটিতে শুইয়ে রাখা আছে।

তবে এই প্রথম ওলার কোনও স্কুটারের সামনের চাকা খুলে গেল, এমনটা কিন্তু নয়। ওই ব্যক্তির কমেন্টে আরও অনেকে এই সমস্যার কথা জানিয়েছেন। এ বিষয়ে ইউটিউবেও ভিডিয়ো রয়েছে।

গত কয়েক মাস ধরেই ক্রেতাদের অভিযোগের ঝড় উঠেছে। ওলার স্কুটারে আগুন লেগে যাওয়া থেকে শুরু। সেই সঙ্গে গ্রীষ্মকালে হঠাত্ মাঝরাস্তায় ব্যাটারির চার্জ শেষ, খারাপ বিল্ড কোয়ালিটি, কাস্টমার কেয়ারের অভাব- ইত্যাদি নিয়ে বারবার অভিযোগ করেছেন ক্রেতারা। এমনকি এক ক্রেতা বিরক্ত হয়ে তাঁর দেড় লাখের ওলা এস ওয়ান প্রো-তে আগুনও ধরিয়ে দেন। সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছিল সেই ছবি।

টেকটক খবর

Latest News

ধনু, মকর, কুম্ভ, মীনের মধ্যে আজ কারা লাকি? জেনে নিন ৩০ মের রাশিফলে সিংহ, কন্যা, তুলা, বৃশ্চিকের মধ্যে আজ লাকি কারা? রইল ৩০ মের রাশিফল মেষ, বৃষ, মিথুন, কর্কটের মধ্যে আজ কেরিয়ার, প্রেমে লাকি কারা? রইল ৩০ মের রাশিফল দিল্লির কোটলা ছিল বোলারদের বধ্যভূমি, IPL-এ ব্যাটাররা সমস্যায় পড়েছেন মুল্লানপুরে 'সেকেন্ড' বাংলা! CAA-র অধীনে বঙ্গের আবেদনকারীদের নাগরিকত্ব দেওয়া শুরু কেন্দ্রের নতুন রূপে নতুন শো নিয়ে ফিরছেন সুদীপা, কবে থেকে-কোথায় দেখা যাবে সুদীপার সংসার? আমি তোমার কিছু হতে দেব না- ২১ সেকেন্ডের কথায় ভক্তের অপারেশনের দায়িত্ব নিলেন মাহি আগামিকাল কালাষ্টমীতে করুন এই উপচার, কাল ভৈরব হবেন প্রসন্ন, হবে না অর্থের অভাব 'ঘণ্টা টিপে দাও গাইজ...' আইপিএলের ট্রফি জিতেই ব্লগিংয়ের চেষ্টা রিঙ্কুর! গুঁড়িয়ে দিতে পারে শত্রুর ব়্যাডার! ক্ষেপণাস্ত্র রুদ্রম ২-র পরীক্ষা সফল ভারতের

Latest IPL News

দিল্লির কোটলা ছিল বোলারদের বধ্যভূমি, IPL-এ ব্যাটাররা সমস্যায় পড়েছেন মুল্লানপুরে আমি তোমার কিছু হতে দেব না- ২১ সেকেন্ডের কথায় ভক্তের অপারেশনের দায়িত্ব নিলেন মাহি কোহলির দিকে সমালোচনার আঙুল তোলায় প্রাণনাশের হুমকি পেয়েছিলেন প্রাক্তন কিউয়ি তারকা বুর্জ খলিফাতে ভেসে উঠল KKRও কিং খানের ছবি! নাইটদের জয়কে সেলিব্রেট করল দুবাই ভারতের নতুন কোচ নিয়োগ পিছিয়ে যেতে পারে? রিপোর্টে উঠেছে কারণ, জড়িয়ে গৌতির নাম ১০ বছর পর ট্রফি জয় কেকেআরের, গর্বিত শাহরুখ লিখলেন, 'তোমাদের সবাইকে ভালোবাসি' ভারতীয় দলে ঋষভ পন্তের নাম দেখে কেমন প্রতিক্রিয়া ছিল, উত্তর দিলেন পন্টিং T20 WC 2024: ও যেভাবে প্র্যাকটিস করে! কোহলিকে নিয়ে মুগ্ধতা কাটছে না উইল জ্যাকসের যাঁরা বাদ পড়েছেন, IPL ফর্মের নিরিখে তাঁদের নিয়ে গড়া ভারতের বিশ্বকাপ একাদশ কোহলির সমালোচনা করে বিতর্কের মুখে রায়ডু! CSK-র প্রাক্তনীর পাশে কেভিন পিটারসেন

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.