বাংলা নিউজ > টেকটক > OnePlus 10R 5G: ওয়ানপ্লাসের ফোনে ৯,০০০ টাকা ছাড়! রয়েছে দারুণ ডিসকাউন্ট

OnePlus 10R 5G: ওয়ানপ্লাসের ফোনে ৯,০০০ টাকা ছাড়! রয়েছে দারুণ ডিসকাউন্ট

ছবি: ওয়ানপ্লাস (Oneplus)

OnePlus 10R 5G Discount: সব অফার ধরলে প্রায় ৯ হাজার টাকা ছাড় পেয়ে যাবেন ওয়ান প্লাসের এই ৫জি ফোনে।

গত ৪ অক্টোবর থেকে OnePlus-এর 5G রেডি সেল শুরু হয়েছে। আগামী ১০ অক্টোবর পর্যন্ত চলবে এই সেল। ওয়ানপ্লাসের এই সেলে দুর্দান্ত অফার এবং ডিসকাউন্ট সহ OnePlus 10R 5G কিনতে পারবেন। সংস্থার ওয়েবসাইটে এই সেলের অফার পাবেন। সেলে ১২ GB RAM + ২৫৬ GB ইন্টারনাল স্টোরেজ ভেরিয়েন্টের ওয়ানপ্লাস 10R 5G পাবেন ৩৬,৯৯৯ টাকায়। এমনিতে দাম ৪২,৯৯৯ টাকা। ফোন কেনার সময়ে ICICI বা Axis Bank কার্ড দিয়ে পেমেন্ট করলে ইনস্ট্যান্ট আরও ৩,০০০ টাকার ছাড় পাবেন। তাছাড়া, ৩,০০০ টাকার এক্সচেঞ্জ বোনাসও পাবেন। ফলে সব অফার ধরলে প্রায় ৯ হাজার টাকা ছাড় পেয়ে যাবেন ওয়ান প্লাসের এই ৫জি ফোনে।

OnePlus 10R 5G-র স্পেসিফিকেশন

OnePlus 10R 5G-তে একটি হাইপারবুস্ট গেমিং ইঞ্জিন পাবেন। রয়েছে ১২ GB RAM এবং ২৫৬ GB ইন্টারনাল স্টোরেজ। প্রসেসর হিসাবে পাবেন MediaTek Dimensity 8100 Max।

OnePlus-এর ক্ষেত্রে ক্যামেরা নিয়ে সকলের আগ্রহ থাকে। নতুন OnePlus 10R-এ একটি 50MP রেজোলিউশন ক্যামেরা রয়েছে। Sony IMX766 সেন্সর। এর সঙ্গে একটি 8MP আল্ট্রা-ওয়াইড লেন্স এবং একটি ২MP ম্যাক্রো সেন্সর রয়েছে। থাকছে একটি ১৬ MP সেলফি ক্যামেরা।

OnePlus 10R-তে একটি ৬.৭ ইঞ্চি AMOLED ডিসপ্লে পাবেন। 120Hz রিফ্রেশ রেট। ৪,৫০০ mAh ব্যাটারি রয়েছে। এত দামে এটা অনেক কম মনে হতে পারে। কিন্তু এর জন্যই 150W ফাস্ট চার্জার (শুধুমাত্র এন্ডিওরান্স এডিশনে) সাপোর্ট দেওয়া হয়েছে। 

এক নজরে দেখে নিন OnePlus 10R 5G-এর স্পেসিফিকেশনস:

RAM : ১২ GB

Internal Memory : ১২৮/২৫৬ GB

Processor : মিডিয়াটেক ডাইমেনসিটি ৮১০০ ম্যাক্স

ব্যাটারি : ৫,০০০ mAh

ডিসপ্লে : ৬.৭ ইঞ্চি

রিয়ার ক্যামেরা : ৫০+৮+২ MP

ফ্রন্ট ক্যামেরা : ১৬ MP

OS: অক্সিজেন OS 12.1

 

বন্ধ করুন