বাংলা নিউজ > টেকটক > OnePlus Nord CE 2 Lite: একেবারে পকেটসই দামে এবার ওয়ানপ্লাসের স্মার্টফোন!

OnePlus Nord CE 2 Lite: একেবারে পকেটসই দামে এবার ওয়ানপ্লাসের স্মার্টফোন!

Nord CE 2 Lite-এর দাম, স্পেসিফিকেশন দেখে নিন এক নজরে। ছবি: ওয়ানপ্লাস (OnePlus)

দুটি নতুন ফোন, OnePlus 10R এবং Nord CE 2 Lite। দুটিই 5G এনাবেলড স্মার্টফোন। অন্যদিকে হেডফোনটি Nord বাডস সিরিজের অধীনে লঞ্চ করা হয়েছে। গত ২৮ এপ্রিল মোর পাওয়ার টু ইউ' ইভেন্ট চলাকালীন এগুলি প্রকাশ করা হয়েছিল।

একসঙ্গে তিনটি নতুন বাজারে আনল OnePlus। দুটি নতুন স্মার্টফোন এবং একটি ট্রু ওয়্যারলেস ইয়ারবাডস।

দুটি নতুন ফোন, OnePlus 10R এবং Nord CE 2 Lite। দুটিই 5G এনাবেলড স্মার্টফোন। অন্যদিকে হেডফোনটি Nord বাডস সিরিজের অধীনে লঞ্চ করা হয়েছে। গত ২৮ এপ্রিল মোর পাওয়ার টু ইউ' ইভেন্ট চলাকালীন এগুলি প্রকাশ করা হয়েছিল।

OnePlus 10R-তে রয়েছে 150W ফাস্ট চার্জার। এটিই প্রথম ফোন যাতে এত বেশি ফাস্ট চার্জিং দেওয়া হচ্ছে। অন্যদিকে Nord CE 2 Lite-এ মিড-সেগমেন্টেই 120Hz রিফ্রেশ রেটের মতো ফিচার্স পাবেন। এর সবশেষে Nord Buds TWS সেগমেন্টে এবং বাজেটের মধ্যে OnePlus-এর আরও একটি অপশন দেবে।

OnePlus 10R, Nord CE 2 Lite এবং Nord Buds কোম্পানির ওয়েবসাইট এবং অফলাইন স্টোরের মাধ্যমে Amazon-এর মাধ্যমে কেনা যাবে।

OnePlus Nord CE 2 Lite 5G

OnePlus Nord সিরিজের নবতম সংযোজন OnePlus Nord CE 2 Lite 5G। এটি Oxygen OS 12.1 দ্বারা চালিত। OnePlus Nord CE 2 Lite-এ ৮GB পর্যন্ত RAM এবং ১২৮GB ইন্টারনাল স্টোরেজ পাবেন। সেই সঙ্গে কোয়ালকম স্ন্যাপড্রাগন 695 চিপসেট।

৬.৫৯-ইঞ্চি ১২০Hz ডিসপ্লে রয়েছে। Nord CE 2 Lite-এ একটি ২ MP ডেপথ এবং একটি ২ MP ম্যাক্রো সেন্সর রয়েছে। প্রাইমারী ক্যামেরা হিসাবে একটি 64 MP সেন্সর রয়েছে। Nord CE 2 Lite 5G-তে থাকছে ১৬ MP সেলফি ক্যামেরা।

রয়েছে ৩৩W SUPERVOOC ফাস্ট চার্জিং সাপোর্টেড ৫,০০০ mAh ব্যাটারি। এটি মাত্র আধ ঘণ্টার মধ্যেই ব্যাটারি ০% থেকে ৫০%-এ চার্জ করবে বলে দাবি সংস্থার।

এক নজরে দেখে নিন OnePlus Nord CE 2 Lite 5G-র স্পেসিফিকেশনস:

RAM : ৮ GB

Internal Memory : ১২৮ GB

Processor : কোয়ালকম স্ন্যাপড্রাগন ৬৯৫

ব্যাটারি : ৫,০০০ mAh

ডিসপ্লে : ৬.৫৯ ইঞ্চি, ১২০Hz

রিয়ার ক্যামেরা : ৬৪+২+২ MP

ফ্রন্ট ক্যামেরা : ১৬ MP

OS: অক্সিজেন OS 12.1

দাম (OnePlus Nord CE 2 Lite 5G Price) : দাম ১৯,৯৯৯ টাকা (6GB+128GB)।

আপনার এর আগে OnePlus Nord সিরিজের স্মার্টফোন ব্যবহারের অভিজ্ঞতা রয়েছে? কমেন্টে জানান আপনার ইউজার এক্সপিরিয়েন্স।

টেকটক খবর

Latest News

ভাঙড়ে ISF নেতার স্ত্রীকে মারধর, চুল কেটে দিল দুষ্কৃতীরা, TMC-র বিরুদ্ধে অভিযোগ কলকাতা থেকে নয়া ট্রেন ও বাস, বাংলাদেশে UPI চালু- ভারতে কী কী ‘তোফা’ পেলেন হাসিনা ছেলেধরা সন্দেহে আটকে রেখেও নিখোঁজ মহিলাকে পরিবারের কাছে ফেরালেন গ্রামবাসীরা যুবককে বিয়ে করতে চেয়ে জোর করে লিঙ্গ পরিবর্তনের অপারেশন, ধৃত ১ পিলাটেস সেশনে মজার খেলায় মত্ত খুশি ও অনন্যা, এটি করলে আপনিও উপকার পাবেন দুই গোষ্ঠীর সংঘর্ষে উত্তপ্ত যোধপুর, পাথর বৃষ্টি, আটক ৫১ হ্যাটট্রিক মহিলা তীরন্দাজদের,টানা তৃতীয় বার বিশ্বকাপে সোনা জিতলেন জ্যোতি-অদিতিরা পুরুষতান্ত্রিক সমাজে মেয়েরা উত্তরাধিকারী নন, কংগ্রেস সাংসদের মন্তব্যে বিতর্ক আবারও ছেলেধরা সন্দেহে গণপিটুনি, আশঙ্কাজনক যুবক, থানার সামনে বিক্ষোভ পরিবারের জমি দখলের অভিযোগ পেলেই করতে হবে FIR, কলকাতার সব থানাকে নির্দেশ লালবাজারের

T20 WC 2024

বিশ্বকাপের সময় টিপ্পনি, সমালোচকদের শায়েস্তা করতে এবার আদালতে বাবর আজম! শেষ ওভারের প্রথম বলে মার্করামের দুর্দান্ত ক্যাচ,ফিরলেন ব্রুক,বদলে গেল ম্যাচের রং 'বাবরকে ক্যাপ্টেন করেছিল কে? নেতা হওয়ার যোগ্যই নয়', চাঁচাছোলা আক্রমণ আখতারের জিতছেন বুঝেই ম্যাচ চলাকালীন স্পাইডারক্যামে সেলফি হার্দিক-পন্তের! ভাইরাল ভিডিয়ো আমি খুশি নই......রাখঢাক নয়, সরাসরি রান না পাওয়া কোহলি-কে শক্তিশেল বিক্রম-এর ভিডিয়ো- বাটলারের অনবদ্য দক্ষতায় রান আউট ক্লাসেন! মিস করবেন না এই ভিডিয়োটি দলে কোনও ঐক্য নেই- সত্যি এমনটা বলেছেন গ্যারি কার্স্টেন: পাক ক্রিকেটারের বড় দাবি বড় ধাক্কা খেল উইন্ডিজ, ছিটকেই গেলেন তারকা ওপেনার,পরিবর্তে দলে এলেন কাইল মায়ের্স শেষ ওভারে নরকিয়ার কামাল, ইংল্যান্ডকে ৭ রানে হারিয়ে সেমির দিকে এক পা প্রোটিয়াদের বাবরদের বিরুদ্ধে গড়াপেটার অভিযোগের প্রমাণ চাই, না হলে আইনি ব্যবস্থা,হুমকি PCB-র

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.