বাংলা নিউজ > টেকটক > Airtel-এর এই প্যাকে মাত্র ১ টাকা দিলেই পাবেন অতিরিক্ত ২৮ দিনের ভ্যালিডিটি
ফাইল ছবি (MINT_PRINT)
ফাইল ছবি (MINT_PRINT)

Airtel-এর এই প্যাকে মাত্র ১ টাকা দিলেই পাবেন অতিরিক্ত ২৮ দিনের ভ্যালিডিটি

এয়ারটেলের ৪৪৮ টাকার রিচার্জ করলে যে ভ্যালিডিটি পাবেন, তার চেয়ে ৪৪৯ টাকার রিচার্জে পাবেন মোট ২৮ দিন অতিরিক্ত।

বাজারে Reliance Jio-র সবচেয়ে বড় প্রতিযোগী নিঃসন্দেহে Airtel। সংস্থার বিভিন্ন দামের মধ্যে আকর্ষণীয় রিচার্জ প্ল্যান রয়েছে। কিন্তু বিভিন্ন ছোট ছোট বৈশিষ্ট্য বুঝতে না পারায় কোনটা ছেড়ে কোনটা নিলে ভাল হবে তা বুঝতে সমস্যা হয়।
 উদাহরণস্বরূপ Airtel-এর এমন দুটি রিচার্জ প্ল্যান রয়েছে, যাদের মধ্যে দামের পার্থক্য মাত্র ১ টাকা। কিন্তু এই ১ টাকা বেশি দিলেই পেয়ে যাবেন ২৮ দিন বেশি ভ্যালিডিটি!এয়ারটেলের ৪৪৮ টাকার রিচার্জ করলে যে ভ্যালিডিটি পাবেন, তার চেয়ে ৪৪৯ টাকার রিচার্জে পাবেন মোট ২৮ দিন অতিরিক্ত।

 

1

Airtel 448 Prepaid Plan

এই প্ল্যান-এ প্রতি দিন ৩ জিবি করে ডেটা পাবেন। সেই সঙ্গে আনলিমিটেড কল ও দিনে ১০০টা করে SMS। ভ্যালিডিটি ২৮ দিন। পাশাপাশি পাবেন Disney+Hotstar-এর ১ বছরের সাবস্ক্রিপশান বিনামূল্যে। তাছাড়া FASTag ক্রয়ে পাবেন ১০০ টাকার ক্যাশব্যাক।

2

Airtel 449 Prepaid Plan
অন্যদিকে ৪৪৯ টাকার এই প্ল্যানে প্রতিদিন পাবেন ২ জিবি করে ডেটা। সেই সঙ্গে আনলিমিটেড কল ও দিনে ১০০টা করে SMS। ভ্যালিডিটি ৫৬ দিন। পাশাপাশি পাবেন Disney+Hotstar-এর ১ বছরের সাবস্ক্রিপশান বিনামূল্যে। তাছাড়া FASTag ক্রয়ে পাবেন ১০০ টাকার ক্যাশব্যাক।

সত্যি বলতে যাঁরা সাধারণভাবে স্মার্টফোনে ইন্টারনেট ব্রাউজিং করেন তাঁদের একদিনে ৩ জিবি ডেটা শেষ হওয়ার কথা নয়। দিনে ২ জিবিই যথেষ্ট। সামান্য ১ টাকা বেশি খরচ করলেই পাবেন অতিরিক্ত ২৮ দিন ইন্টারনেট।

তাই পরের বার রিচার্জ-এর সময়ে ৪৪৯ টাকার প্ল্যানের কথাটা ভুলবেন না।

বন্ধ করুন