বাংলা নিউজ > টেকটক > ইনস্টাগ্রাম অ্যাকাউন্ট রিকভার করতে ফেসবুক কর্মীর সঙ্গে সেক্স করলেন মহিলা
ফাইল ছবি: টুইটার (twitter)

ইনস্টাগ্রাম অ্যাকাউন্ট রিকভার করতে ফেসবুক কর্মীর সঙ্গে সেক্স করলেন মহিলা

  • সম্প্রতি এক পডকাস্টে এমনই দাবি করলেন কিটি লিক্সো। পেশায় 'অনলি ফ্যান্স' ক্রিয়েটর। 'নো জাম্পার' পডকাস্ট হোস্টরা তাঁর কাছে জানতে চান, 'আজ পর্যন্ত তাঁর করা সবচেয়ে নির্লজ্জ কাজ কী?'

ইনস্টাগ্রাম অ্যাকাউন্ট ডিলিট হয়ে গিয়েছে। এমন পরিস্থিতিতে উপায় কী? সাধারণ মানুষ হলে হাল ছেড়ে দেন। খুব বেশি হলে টুকটাক রিকভারি করার চেষ্টা করেন। কিন্তু সেসবের উর্ধ্বে লস অ্যাঞ্জেলসের কিটি লিক্সো। অ্যাকাউন্ট ফিরে পেতে ফেসবুক কর্মীদের সঙ্গে শারীরিক সম্পর্ক করলেন কিটি। আর তার মাধ্যমেই ফিরে পেলেন নিজের ডিলিট হয়ে যাওয়া অ্যাকাউন্ট।

সম্প্রতি এক পডকাস্টে এমনই দাবি করলেন কিটি লিক্সো। পেশায় 'অনলি ফ্যান্স' ক্রিয়েটর। 'নো জাম্পার' পডকাস্ট হোস্টরা তাঁর কাছে জানতে চান, 'আজ পর্যন্ত তাঁর করা সবচেয়ে নির্লজ্জ কাজ কী?'

কিটি লিক্সো জানান, তাঁর ইনস্টাগ্রাম অ্যাকাউন্ট হঠাত্ই কোনও কারণ ছাড়াই বন্ধ করে দেওয়া হয়। অ্যাকাউন্ট ফিরে পেতে তাই এক ভিন্ন পন্থা নেন তিনি।

প্রথমেই তাঁর এক ইনস্টাগ্রাম কর্মী বন্ধুর সঙ্গে শারীরিক সম্পর্ক স্থাপন করেন কিটি।

কিটি জানান, তাঁর সেই 'বন্ধু' বলেন, যৌন আবেদনযুক্ত পোস্ট ও লিঙ্কের কারণে তাঁর অ্যাকাউন্ট ব্যান করা হয়েছিল। কিন্তু তাঁর হয়ে পাল্টা আবেদন করা হয় যে তিনি তাঁর পেজে সরাসরি কোনও লিঙ্ক পোস্ট করেননি। লিঙ্ক বায়োতে একটি লিঙ্কট্রি লিঙ্কের মাধ্যমে শেয়ার করেছিলেন তিনি।

কিটি জানান, এরপরেও তাঁর অ্যাকাউন্ট ফেরত মেলেনি। তাঁকে জানানো হয়, তাঁর অ্যাকাউন্টটি আসলে হ্যাক হয়েছিল। সেই কারণেই সেটি বন্ধ করে দেওয়া হয়েছে।

 মরিয়া হয়ে সেই ইনস্টাগ্রাম কর্মী বন্ধুর লিঙ্কডইন থেকে ফেসবুকের অন্যান্য কর্মীদের খুঁজে বের করেন তিনি। সেখান থেকে ইমেল করে সাহায্য চান। তাতেও লাভ না হওয়ায় তাঁদের কয়েকজনের সঙ্গে ইনস্টাগ্রামে মেসেজ করেন তিনি। এরপর তাঁদের সঙ্গে শারীরিক সম্পর্কে জড়ান।

এত কাণ্ড করে শেষমেশ তাঁর অ্যাকাউন্ট ফিরে পান বলে দাবি কিটি লিক্সোর। একবার নয়, এভাবেই ২-৩ বার অ্যাকাউন্ট রিকভার করেছেন বলে দাবি ওই মডেলের।

বন্ধ করুন