বাংলা নিউজ > টেকটক > Oppo A57 :মাত্র ১৪,০০০ টাকায় ৮GB RAM! শীঘ্রই আসছে বাজারে

Oppo A57 :মাত্র ১৪,০০০ টাকায় ৮GB RAM! শীঘ্রই আসছে বাজারে

ফাইল ছবি: ওপো (Oppo)

Oppo A57 আগেই থাইল্যান্ডে লঞ্চ হয়েছে। ভারতের মডেলেও একই ধরনের স্পেসিফিকেশন থাকবে বলে মনে করা হচ্ছে। থাকছে MediaTek Helio G35 SoC প্রসেসর। সেই সঙ্গে কম দামের এই স্মার্টফোনে 8 GB পর্যন্ত RAM পেয়ে যাবে।

ভারতে আর কয়েকদিনের মধ্যেই Oppo A57 লঞ্চ হবে বলে মনে করা হচ্ছে। সেই লঞ্চের আগেই, এর স্পেসিফিকেশন্স এবং দামের তথ্যও ফাঁস হল অনলাইনে।

Oppo A57 আগেই থাইল্যান্ডে লঞ্চ হয়েছে। ভারতের মডেলেও একই ধরনের স্পেসিফিকেশন থাকবে বলে মনে করা হচ্ছে। থাকছে MediaTek Helio G35 SoC প্রসেসর। সেই সঙ্গে কম দামের এই স্মার্টফোনে 8 GB পর্যন্ত RAM পেয়ে যাবে। 

আসুন জেনে নেওয়া যাক Oppo A57-এর সম্ভাব্য দাম এবং ফিচার্স :

ভারতে Oppo A57-এর দাম (সম্ভাব্য)

91Mobiles-এর রিপোর্ট অনুযায়ী, ভারতে Oppo A57-র দাম ১৩,৫০০ টাকা থেকে শুরু হতে পারে। এগুলি ছাড়াও সাম্প্রতিক লিক অনুযায়ী স্মার্টফোনটি ভারতে গ্লোয়িং ব্ল্যাক, গ্লোয়িং গ্রিন এবং সানসেট অরেঞ্জ রঙের অপশনে পাওয়া যেতে পারে। Oppo-র এই স্মার্টফোন দুটি কনফিগারেশনে পাওয়া যাবে বলে মনে করা হচ্ছে - 4GB RAM + 64GB স্টোরেজ এবং 6GB RAM + 128GB স্টোরেজ।

Oppo A57 এর স্পেসিফিকেশন

Oppo A57-তে একটি ৬.৫৭-ইঞ্চি HD+ (৭২০x১৬১২ পিক্সেল) ডিসপ্লে থাকতে পারে। স্মার্টফোনটিতে MediaTek Helio G35 প্রসেসর থাকছে। সেই সঙ্গে 8GB পর্যন্ত RAM (এক্সপ্যান্ডেবল RAM সহ) থাকবে বলে আশা করা হচ্ছে। ফোনটিতে একটি ডুয়াল রিয়ার ক্যামেরা সেটআপ থাকবে বলে মনে করা হচ্ছে। একটি ১৩ মেগাপিক্সেল প্রাইমারি সেন্সর এবং একটি ২ মেগাপিক্সেল সেকেন্ডারি লেন্স রয়েছে।

ফোনটির সামনের দিকে ওয়াটারড্রপ-স্টাইলের নচে সেলফি এবং ভিডিয়ো কলের জন্য একটি ৮ মেগাপিক্সেল ক্যামেরা রয়েছে।

টেকটক খবর

Latest News

কট্টরপন্থী নেতা,জানুন ইরানের প্রেসিডেন্টের অজানা কথা, চপার দুর্ঘটনা কাড়ল প্রাণ! Ireland বনাম Scotland ম্যাচ শুরু হতে চলেছে, পাল্লা ভারি কোন দিকে? আমদাবাদের একমাত্র IPL ম্যাচে রিঙ্কু জেতান KKR-কে, এই মাঠে SRH-র রেকর্ড আহামরি নয় সাজে ভরপুর ৯০ দশকের ছোঁয়া, সোনালি পোশাকে Cannes- এর মঞ্চ উজ্জ্বল করলেন শোভিতা আমলকিতেই কমবে ওজন, লম্বা হবে চুল! দূর হবে কোষ্ঠকাঠিন্যের সমস্যাও দাঙ্গার হোতা, কার্তিক মহারাজকে তোপ মমতার, 'মন্দির-মসজিদ ভাঙলে ছাড়া উচিত?' ভোটকেন্দ্রে পৌঁছে বৃদ্ধার জন্য যা করলেন সলমন, দেখলে মুগ্ধ হবেন আপনিও! রইল ভিডিয়ো Cannes-এ আত্মপ্রকাশ করেই সুখবর কিয়ারার, সিদ্ধার্থের সঙ্গে মিলে কোন চমক দিলেন? কোভ্যাক্সিন নিয়ে BHU স্টাডিকে পাত্তা দিচ্ছে না ICMR, পুরো দুর্বল ডিজাইন! ‘রাবণ’ যশের পোশাক তৈরি হবে আসল সোনা দিয়ে! সত্যি?

Latest IPL News

আমদাবাদের একমাত্র IPL ম্যাচে রিঙ্কু জেতান KKR-কে, এই মাঠে SRH-র রেকর্ড আহামরি নয় আগামী আইপিএলে ধোনিকে খেলতে গেলে…কি পরামর্শ দিলেন ছোটবেলার কোচ কেশব চক্রবর্তী এই নিয়ে ৮ বার IPL-এর প্লে-অফে KKR, দেখুন আগের ৭ বার কী ঘটেছিল লিরিক্সের সঙ্গে সরগমের খেল!নয়া আন্দাজে কেকেআরের থিম সং গেয়ে তাক লাগালেন অন্তরা আইপিএলে ডাহা ফেল হার্দিকরা, রোহিতদের সঙ্গে পর্যালোচনায় বসবে মুম্বই ম্যানেজমেন্ট! IPL-এ দুরন্ত পারফরমেন্স,রিজার্ভ ক্রিকেটার হিসেবে অজিদের বিশ্বকাপ দলে ম্যাকগার্ক আমদাবাদে ৪ ISIS জঙ্গিকে গ্রেফতার করল ATS, মঙ্গলবারই আছে KKR-র ম্যাচ 'বরোদার অধিনায়ক বলেছিল দলে তোমার জায়গা নেই,ওর জন্যই আজ আমি এখানে’, বলছেন স্বপনীল SA সিরিজের জন্য WI দল ঘোষণা, IPL 2024-এর কারণে শক্তিশালী দল গড়তে পারেনি উইন্ডিজ হোম অ্যাডভান্টেজ কাজে লাগাতে পারেনি… PBSK-র ব্যর্থতার কারণ জানালেন সঞ্জয় বাঙ্গার

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.