বাংলা নিউজ > টেকটক > Oppo Diwali Discount: কম বাজেটের ফোন আরও সস্তা! ফাটাফাটি ডিসকাউন্ট দিচ্ছে ওপো, কোনটা কিনবেন?

Oppo Diwali Discount: কম বাজেটের ফোন আরও সস্তা! ফাটাফাটি ডিসকাউন্ট দিচ্ছে ওপো, কোনটা কিনবেন?

ফাইল ছবি: ওপো (Oppo)

আপনার যদি এই উত্সবের মরসুমে একটি নতুন ফোন কেনার পরিকল্পনা থাকে, সেক্ষেত্রে এটি একটি দুর্দান্ত অপশন হতে পারে। তাই বেশি দেরি না করে, এক নজরে দেখে নিন Oppo-র তিনটি মডেলের নতুন দাম।

ভারতে কয়েকটি ফোনের দাম কমিয়েছে চিনা স্মার্টফোন কোম্পানি Oppo। এমনটিই জানালেন মুম্বইয়ের এক খুচরা বিক্রেতা। মহেশ টেলিকম নামে ওই দোকান জানিয়েছে, Oppo F21 Pro, Oppo A55 এবং Oppo A77 আগের তুলনায় সস্তা হয়েছে। সবচেয়ে দাম কমানো হয়েছে F21 Pro-এর। ফলে, আপনার যদি এই উত্সবের মরসুমে একটি নতুন ফোন কেনার পরিকল্পনা থাকে, সেক্ষেত্রে এটি একটি দুর্দান্ত অপশন হতে পারে। তাই বেশি দেরি না করে, এক নজরে দেখে নিন তিনটি মডেলের নতুন দাম। আরও পড়ুন: 5G smartphones under rs 20000 : কম দামের মধ্যে সেরা ৫টি স্মার্টফোনের তালিকা

Oppo F21 Pro

F21 Pro-এর 8GB RAM + 128GB ROM মডেলের নতুন MOP ২১,৯৯৯ টাকা। লঞ্চের সময়ে এই ফোনেরই দাম ছিল ২২,৯৯৯ টাকা। ফলে ১,০০০ টাকা দাম কমে গিয়েছে এই স্মার্টফোনের। ওপোর এই স্মার্টফোনে একটি ৩২MP সেলফি ক্যামেরা পাবেন। সেটি আবার Sony-র বিশেষ IMX709 সেন্সরের। ফলে ছবির মান যে ভালই হবে, তা বলাই যায়। Oppo F21 Pro-তে 15x/30x ম্যাগনিফিকেশনের সাপোর্ট সহ একটি ২MP মাইক্রোলেন্সও পাবেন।

স্মার্টফোনটি দু'টি কালার অপশনে পাবেন। একটি হল সানসেট অরেঞ্জ এবং অপরটি কসমিক ব্ল্যাক। সানসেট অরেঞ্জ মডেলের পিছনে Oppo-র অভিনব ফাইবারগ্লাস-লেদারের ডিজাইন রয়েছে। অন্যদিকে প্রসেসর হিসাবে ওপোর এই ফোনে একটি Qualcomm Snapdragon 695 5G মোবাইল চিপসেট রয়েছে।

Oppo A55

আগের ফোনটির মতোই একইভাবে Oppo A55-এরও দাম কমানো হয়েছে। 4GB RAM এবং 64GB স্টোরেজের Oppo A55-এর দাম এখন ১৪,৪৯৯ টাকা। অন্যদিকে এই ফোনেরই 6GB RAM মডেলের দাম এখন ১৪,৯৯৯ টাকা। ওপোর এই স্মার্টফোনটি ২০২১ সালে রিলিজ হয়েছিল। সেই সময়ে এর দাম ১৫,৪৯০ টাকা থেকে শুরু হয়েছিল। আরও পড়ুন : Oppo A77s: কম দামেই ৫০ মেগাপিক্সেল ক্যামেরা, ৮ জিবি RAM দিচ্ছে ওপো

Oppo A77

আরও একটি Oppo-র ফোনের দাম অনেকটাই সস্তা হয়ে গিয়েছে। সেটি হল Oppo A77 স্মার্টফোন। 128GB স্টোরেজ ও 4GB RAM মডেলটি এখন ১৫,৯৯৯ টাকায় পাওয়া যাবে। ওপোর এই স্মার্টফোনটিতে 720x1612 পিক্সেল রেজোলিউশন এবং 90Hz পর্যন্ত রিফ্রেশ রেট-সহ, একটি 6.56-ইঞ্চি HD+ ডিসপ্লে রয়েছে।

Oppo A77-এ মিডিয়াটেক ডাইমেনশন 810 চিপ পাবেন। ফোনটি Android 12 অপারেটিং সিস্টেম ভিত্তিক ColorOS 12.1 দ্বারা চালিত। ওপোর এই ডিভাইসটিতে 33W SuperVOOC চার্জিং সাপোর্ট রয়েছে। বেশ বড়, ৫,০০০ mAh ব্যাটারি রয়েছে।

দীপাবলির আগে Oppo-র আরও বেশ কিছু মডেলে ছাড় পাবেন

এক্ষেত্রে জেনে রাখা দরকার, Oppo-র এই ফোনগুলি Flipkart Big Diwali Sale-এ বিশেষ ডিসকাউন্ট অফারে পাওয়া যাচ্ছে। উদাহরণস্বরূপ, Oppo F21s Pro এখন ২৪,৯৯৯ টাকার ডিসকাউন্ট মূল্যে বিক্রি হচ্ছে। স্মার্টফোনটিতে একটি ৪,৫০০ mAh ব্যাটারি প্যাক রয়েছে। সেলফির জন্য সামনে একটি ১৬ MP ক্যামেরা পাবেন। অন্যদিকে রিয়ারে একটি ৬৪MP প্রাইমারি সেন্সর সহ কোয়াড ক্যামেরা সেটআপ রয়েছে। একইভাবে, Oppo K10-এর 6GB RAM ও 128GB স্টোরেজ ভেরিয়েন্টটি এখন ১১,৯৯০ টাকায় পাওয়া যাচ্ছে (সমস্ত ডিসকাউন্ট সহ)।

টেকটক খবর

Latest News

ভিডিয়ো: ম্যাচ হারতেই গ্যালারি থেকে নিজের দলের ফুটবলারকে বেত্রাঘাত করলেন সমর্থক ভিডিয়ো-কুলদীপের বল বুঝতে পারলেন না পুরান,ভাঙল স্টাম্প,অল্পের জন্য মিস হ্যাটট্রিক ১৬টা সরকারি চাকরি নেননি, যাননি ইসরোতেও,কীভাবে আইপিএস হলেন তৃপ্তি? অনুপ্রেরণা কে? আগামিকাল চৈত্র সংক্রান্তিতে গাজনের উৎসব, জেনে নিন গ্রাম বাংলার এই উৎসব সম্পর্কে দিঘার সৈকতে দেদার ফুর্তি, ২ জঙ্গি কী ভাবে পেল হোটেল রুম, উঠছে প্রশ্ন তিনে নামতে পারে TMC, দেব জিতবেন? সায়নী-অর্জুন-নিশীথ-সেলিমের কী হবে? এল সমীক্ষা IPL 2024-এ অনুপস্থিত থাকাটা বড় সিদ্ধান্ত- নাম তুলে নেওয়ার কারণ জানালেন জেসন রয় ডেটিংয়ের অভিজ্ঞতা ভালো নয়, বলতেই ৫০ মহিলার বিরুদ্ধে মামলা ব্যক্তির চৈত্র সংক্রান্তিতে পালিত হয় চড়ক পুজো, জেনে নিন গ্রামবাংলায় চড়কের রীতি সম্পর্কে অক্ষয়ের নাম ভাঙিয়ে কাজ পাইয়ে দেওয়ার টোপ তরুণীকে, গ্রেফতার ভুয়ো কাস্টিং এজেন্ট

Latest IPL News

IPL 2024-এ অনুপস্থিত থাকাটা বড় সিদ্ধান্ত- নাম তুলে নেওয়ার কারণ জানালেন জেসন রয় সিরাজকে বিশ্রাম দেওয়া উচিত RCB-র- ফ্যাফকে পরামর্শ ক্যারিবিয়ান কিংবদন্তির MI-এর সাজঘরে রোহিত শর্মা ও বিরাট কোহলির সাক্ষাৎ! T20 WC দল নিয়ে কি আলোচনা হল? ভিডিয়ো: রোহিত ব্যাট করতে নামতেই খোঁচা দিলেন কোহলি! জানেন জবাবে কী করলেন হিটম্যান হার্দিকের সৎ ভাই বৈভবকে ১৬ এপ্রিল পর্যন্ত হেফাজতে রাখার নির্দেশ দিল আদালত বুমরাহের বিরুদ্ধে ২-৩ বছর নেটে খেলেন না সূর্য- কারণটা নিজেই ফাঁস করলেন MI তারকা ১৫ কোটি টাকার জালিয়াতি মামলায় গ্রেফতার ধোনির প্রাক্তন বিজনেস পার্টনার শূন্যের লজ্জার রেকর্ড ম্যাক্সওয়েলের, ধরে ফেললেন রোহিত-কার্তিককে দর্শকরা যত বিদ্রুপ করবে ভালো খেললে ততই…হার্দিকের জন্য যুক্তি সাজালেন ইশান IPL 2024: মেয়ের স্কুল ফি জমা না করে, শুধু ধোনিকে দেখতে ৬৪,০০০ টাকার টিকিট কাটলেন

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.