বাংলা নিউজ > টেকটক > পাখির চোখ ভারত, এবার কানাডায় অ্যাপ বন্ধ করল Paytm
ফাইল ছবি : হিন্দুস্তান টাইমস বাংলা (Soumick Majumdar/HT Bangla)
ফাইল ছবি : হিন্দুস্তান টাইমস বাংলা (Soumick Majumdar/HT Bangla)

পাখির চোখ ভারত, এবার কানাডায় অ্যাপ বন্ধ করল Paytm

  • কানাডা B2C অ্যাপের অপ্রয়োজনীয়তা বিবেচনা করে, আমরা ১৪ মার্চ, ২০২২ থেকে অ্যাপটি বন্ধ করার সিদ্ধান্ত নিয়েছি, একটি ফাইলিংয়ে বলেছে Paytm।

শুক্রবার কানাডা বিজনেস-টু-কনজিউমার (B2C) অ্যাপ বন্ধ করার ঘোষণা করল Paytm। ভারতের ব্যবসাই এখন পাখির চোখ বলে ঘোষণা করেছে সংস্থা।

'ভারতে ব্যবসা বাড়ানোর বিশাল সুযোগ রয়েছে। সেখানেই আমাদের সমস্ত সংস্থান চালিত করা হবে। এই পরিস্থিতিতে কানাডা B2C অ্যাপের অপ্রয়োজনীয়তা বিবেচনা করে, আমরা ১৪ মার্চ থেকে অ্যাপটি বন্ধ করার সিদ্ধান্ত নিয়েছি,' একটি ফাইলিংয়ে বলেছে Paytm।

'আমাদের কানাডার ক্রিয়াকলাপের একটি অংশ হিসেবে আমরা একটি B2C অ্যাপ নিয়ে দেশে একটি ছোটো পরীক্ষা চালু করেছি। গত কয়েক বছরে আমরা পেটিএম ল্যাব তৈরি করেছি। কানাডায় আমাদের দল বিশ্বজুড়ে আমাদের পণ্য এবং পরিষেবার জন্য উদ্ভাবনের কাজ করছে। গ্রাহক ডেটার গবেষণা এবং প্রযুক্তিগত সহায়তা নিয়ে কাজ হচ্ছে। আমরা এই দলটির জন্য অত্যন্ত গর্বিত ,' জানিয়েছে Paytm।

Paytm জানিয়েছে এর সঙ্গে কানাডাভিত্তিক Paytm ল্যাব বা Paytm-এর ভারতের ব্যবসা বা আয়ের উপর কোন প্রভাব পড়বে না।

শুক্রবার, Paytm শেয়ার ৮.১৭% বেড়ে এনএসই-তে ১,১১৬.০৫ টাকায় দাঁড়িয়েছে। Paytm-এর মূল সংস্থা One 97 Communications Ltd, তার IPO-তে ২.৫ বিলিয়ন মার্কিন ডলার সংগ্রহ করেছে।

বন্ধ করুন