বাংলা নিউজ > টেকটক > Realme C35: দেখতে হুবহু iPhone 13-এর মতো! দাম সাধ্যের মধ্যে

Realme C35: দেখতে হুবহু iPhone 13-এর মতো! দাম সাধ্যের মধ্যে

Realme C35। ছবি: রিয়েলমি (Realme)

রিয়েলমির নতুন এই ফোনটি দেখতে একেবারে হুবহু iPhone 13-এর মতো। Realme C35-এর ৬ জিবি+ ১২৮ জিবি ভেরিয়েন্টের এই ফোনটির পারফরম্যান্সও খারাপ নয়। এক কথায়, বাজেট ফোন হিসাবে যথেষ্ট অল-রাউন্ড পারফর্মার স্মার্টফোন।

আইফোন কেনার ইচ্ছা অনেকেরই থাকে। কিন্তু সাধ থাকলেও সবসময়ে এত টাকা খরচ করতে ইচ্ছা করে না। তবে চিন্তা নেই। আপাতত দুধের স্বাদ ঘোলে মেটাতে পারেন। রিয়েলমির নতুন এই ফোনটি দেখতে একেবারে হুবহু iPhone 13-এর মতো। Realme C35-এর ৬ জিবি+ ১২৮ জিবি ভেরিয়েন্টের এই ফোনটির পারফরম্যান্সও খারাপ নয়। এক কথায়, বাজেট ফোন হিসাবে যথেষ্ট অল-রাউন্ড পারফর্মার স্মার্টফোন।

Realme C35-এর স্পেসিফিকেশনস:

Realme C35 ফোনটিতে ৫০ মেগাপিক্সেল AI ট্রিপল ক্যামেরা আছে। স্মার্টফোনটিতে শক্তিশালী Unisoc T616 প্রসেসর রয়েছে। এই সেগমেন্টের অন্যতম সেরা AnTuTu বেঞ্চমার্ক স্কোর পেয়েছে ফোনটি। স্কোর ২,৩০,৭২৬।

এটি Realme-এর C সিরিজের প্রথম ফোন, যাতে FHD ৬.৬ ইঞ্চি স্ক্রিন আছে। ফোনটিতে রয়েছে শক্তিশালী ৫,০০০ mAh ব্যাটারি। সঙ্গে পাবেন ১৮W টাইপ-সি ফাস্ট চার্জার। Realme C35-তে ফিঙ্গারপ্রিন্ট সেন্সরও পাবেন।

এক নজরে:

ডিসপ্লে: ৬.৬ ইঞ্চি, FHD

RAM: ৬ জিবি

ইন্টারনাল স্টোরেজ: ১২৮ জিবি

ব্যাটারি: ৫,০০০ mAh, ১৮W ফাস্ট চার্জিং

প্রসেসর: Unisoc T616

ক্যামেরা: ৫০ মেগাপিক্সেল প্রাইমারি ক্যামেরা

Realme C35-এর 6GB + 128GB ফোনের দাম:

Realme C35-এর দাম ১৫,৯৯৯ টাকা। দু'টি রঙে পাওয়া যাবে – গ্লোয়িং ব্ল্যাক এবং গ্লোয়িং গ্রিন। ফোন realme.com, Flipkart.com থেকে কিনতে পারবেন।

বন্ধ করুন