বাংলা নিউজ > টেকটক > Realme Smartphones: পুজোর আগে দারুণ অফার! ৮,০০০ টাকা থেকে দাম শুরু
ফাইল ছবি : রিয়েলমি (Realme)

Realme Smartphones: পুজোর আগে দারুণ অফার! ৮,০০০ টাকা থেকে দাম শুরু

দুর্গাপুজোর আগে অনেকে স্মার্টফোন কেনার পরিকল্পনা করেন। তাঁদের জন্যই রয়েছে দারুণ সুযোগ। উত্সবের মরসুমে দারুণ সেল চালু করেছে Realme। এক নজরে দেখে নিন কোন ফোন কতটা ছাড়ে পাওয়া যাচ্ছে। 

দুর্গাপুজোর আগে নতুন স্মার্টফোন কিনতে চান? সেক্ষেত্রে রয়েছে দারুণ সুযোগ। উত্সব মরসুমে Realme-র স্মার্টফোনে দারুণ অফার এবং ছাড় মিলছে। আগামী ২৩ সেপ্টেম্বর থেকে রিয়েলমি 'Festive Days' সেল চালু হচ্ছে। আট দিনের এই ম্যারাথন সেলে Realme-র বিভিন্ন মডেলের স্মার্টফোনে ডিসকাউন্ট দেওয়া হচ্ছে।

আগামী ২৩ সেপ্টেম্বর থেকে ৩০ সেপ্টেম্বর ফেস্টিভ ডে সেল চলবে। এক নজরে দেখে নিন Realme-র কোন কোন মডেলে এই ছাড় পাবেন। আরও পড়ুন:  iPhone 14 আসতেই 11, 12, 13-এর দাম কমে গিয়েছে! এখন সাধ্যের মধ্যেই অ্যাপেল

Realme C33

রিয়েলমি C33 স্মার্টফোনে ১,০০০ টাকা ছাড় পাবেন। মাত্রা ৭,৯৯৯ টাকায় পাবেন রিয়েলমি-র এই বাজেট ফোন। ৫০ MP + ০.৩ MP ডুয়াল রিয়ার ক্যামেরা এবং ৫,০০০ mAh ব্যাটারি পাবেন।

Realme Narzo 50i Prime(3 GB+32 GB)

এই ফোনটিও ৭,৯৯৯ টাকায় পাওয়া যাবে। গত বছরই বাজারে এই বাজেট ফোনটি লঞ্চ করেছে। ৬.৫ ইঞ্চি টাচস্ক্রিন ডিসপ্লে আছে। ৭২০×১৬০০ পিক্সেল রেজোলিউশন। অ্যান্ড্রয়েড ১১-এর Realme UI Go ভার্সান রয়েছে।

Realme GT 2 Pro

Realme-র এই ফ্ল্যাগশিপ মডেলেও ছাড় পাবেন। সেলে Realme GT 2-এর দাম ২৯,৯৯৯ টাকা থেকে শুরু হবে। Realme GT 2 Pro-এর 8 GB RAM-এর মডেলটি পাবেন ৩৪,৯৯৯ টাকায়।

Realme GT Neo 3T 

কয়েক মাস আগেই Realme GT Neo 3T বাজারে এসেছে। আরও পড়ুন: Realme GT Neo 3T in pics : হাতে এল রিয়েলমির নতুন মিড বাজেট ফোন! কেমন?

মিড বাজেটের এই স্মার্টফোনটি 6 GB এবং 8 GB ভেরিয়েন্টের দাম ২২,৯৯৯ টাকা এবং ২৪,৯৯৯ টাকায় পাবেন।

Realme 9 Pro+

Realme ফেস্টিভ ডেজ সেলে Realme 9 Pro+-এও দারুণ অফার পাবেন। ১৭,৯৯৯ টাকায় পাবেন এই ফোনটি। এমনিতে ফোনটির MRP ২৪,৯৯৯ টাকা। ফলে সেলে অনেকটাই সস্তায় পাবেন এই মিড রেঞ্জের বাজেট স্মার্টফোন। 

 

বন্ধ করুন