বাংলা নিউজ > টেকটক > এক রিচার্জেই এক বছর: সেরা ৩৬৫ দিন ভ্যালিডিটির অফার কোনটি?

এক রিচার্জেই এক বছর: সেরা ৩৬৫ দিন ভ্যালিডিটির অফার কোনটি?

ফাইল ছবি : রয়টার্স  (REUTERS)

প্রতিটি জনপ্রিয় টেলিকম সংস্থারই এক বছরের প্ল্যান রয়েছে। কিন্তু ২৮ দিন বা ৮৪ দিনের প্ল্যানই বেছে নেন বেশিরভাগ গ্রাহকরা। এর কারণ সাময়িক সাশ্রয়।

কিন্তু বর্তমানে অনেকেই বাড়ি থেকে কাজ করছেন। তাছাড়া অনলাইন পড়াশোনার জন্য ইন্টারনেট প্রয়োজন। ফলে সাশ্রয়ী প্ল্যান প্রয়োজন।

কিন্তু এ ধরনের বার্ষিক প্ল্যানগুলি ততটা জনপ্রিয় নয়। তাই এ বিষয়ে বিশদে জানেন না অনেকেই। তাছাড়া, কোন বার্ষিক প্ল্যান সবচেয়ে বেশি লাভজনক? যাচাই করুন নিজেই...

তিনটি জনপ্রিয় টেলিকম সংস্থার বার্ষিক প্ল্যান

১. Airtel-এর ১,৪৯৮ টাকার Plan

এই প্ল্যানে পাবেন ৩৬৫ দিনের ভ্যালিডিটি। মোট ২৪ জিবি ডেটা মিলবে। পাবেন আনলিমিটেড ভয়েস কল ও ৩,৬০০ টি এসএমএস।

এছাড়াও মিলবে Airtel Xstream-এর প্রিমিয়াম সাবস্ক্রিপশান। Wynk Music-ও।

২. Vi-এর ১,৪৯৯ টাকার Plan

এয়ারটেলের মতো একই দামে প্রায় একই ধরনের অফার রয়েছে Vi-এর। এতেও পাবেন ২৪ জিবি ডেটা। থাকছে আনলিমিটেড কল ও ৩,৬০০টি এসএমএস। এছাড়াও Vi Movies-এর অ্যাকসেস মিলবে। ভ্যালিডিটি ৩৬৫ দিন।

৩. Jio-র ২,৩৯৯ টাকার Plan

Jio-র এই প্ল্যানে মিলবে দৈনিক ২ জিবি করে ডেটা। সঙ্গে অতিরিক্ত হিসাবে পাবেন ১০ জিবি ডেটা। ফলে মোট ৭৪০ জিবি ডেটা মিলবে। সেই সঙ্গে থাকছে আনলিমিটেড কল ও দিনে ১০০টা এসএমএস।

এছাড়া Jio-র বিভিন্ন অ্যাপস-এর বিনামূল্যের সাবস্ক্রিপশান পাবেন। গ্রাহকরা Disney+Hotstar-এর এক বছরের সাবস্ক্রিপশানও পাবেন।

টেকটক খবর
বন্ধ করুন

Latest News

‘যেন সেই ভালোবাসার মর্যাদা রাখতে পারি’, বঁধুয়া নিয়ে আত্মবিশ্বাসী ‘আবির’ রেজওয়ান CSK-র অধিনায়ক ধোনির ফার্ম হাউসের সামনে রবীন্দ্র জাদেজার 'ফ্যানবয়' মুহূর্ত আগুনের ভয়ে ঝাঁপ যাত্রীদের? অন্য ট্রেনে কাটা পড়ে মৃত্যু ১২ জনের? দাবি ওড়াল রেল টুকলি খুঁজতে গিয়ে শরীরে হাত, পায়জামার…উচ্চমাধ্যমিকে বিস্ফোরক অভিযোগ ছাত্রীদের প্রথম চুক্তি রিঙ্কু-মুকেশের! জুরেলরাই দাম পাবেন, নিয়ম BCCI-র, আকাশকে বিশেষ অফার Vote: সন্দেশখালি ঘিরে তোলপাড়ের মাঝে কোন এলাকায় সবচেয়ে বেশি কেন্দ্রীয় বাহিনী? শিবরাত্রিতে শুভ যোগ! টাকা থেকে প্রেমের ভাগ্যে উন্নতি তুঙ্গে, ভাগ্য ফিরছে ৫ রাশির রেফারির ভুলেই তো ইস্টবেঙ্গল সুপার কাপ জিতেছিল- কুয়াদ্রাতকে আক্রমণ করলেন লোবেরা ভারতের ব্যাডমিন্টন কোচের গলায় দেবেন মালা, বিয়ের আগে এই বিশেষ কাজে ব্যস্ত তাপসী বাড়ির দুয়ারে পোস্টার হাতে চাকরিপ্রার্থীরা, বিকাশভবনে মিটিংয়ে বসলেন কুণাল ঘোষ

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.