বাংলা নিউজ > টেকটক > ৭,০০০ টাকারও কমে পাবেন Redmi-র এই বাজেট স্মার্টফোন!

৭,০০০ টাকারও কমে পাবেন Redmi-র এই বাজেট স্মার্টফোন!

ফাইল ছবি: রেডমি (Redmi)

Redmi A1+ ফোনের 2GB RAM এবং 32GB স্টোরেজ ভেরিয়েন্টের দাম ভারতে ৯,৯৯৯ টাকা। ফ্লিপকার্টে ৩০% ডিসকাউন্টের পরে দাম দাঁড়াচ্ছে ৬,৯৯৯ টাকা। তবে এখানেই শেষ নয়। Flipkart Axis Bank Card থেকে পেমেন্ট করলে ৫ শতাংশ ক্যাশব্যাক পাবেন।  

নতুন স্মার্টফোন কেনার পরিকল্পনা করছেন। সেক্ষেত্রে আপনার উইশলিস্টে Xiaomi-র একটি বাজেট স্মার্টফোন রাখতে পারেন। সম্প্রতি এই ফোনে বেশ বড়সড় ছাড়ের অফার যোগ করা হয়েছে। Xiaomi Redmi A1+ নামের এই বাজেট ফোন তার দামের তুলনায় ৩০ শতাংশেরও বেশি ছাড়ে কিনতে পারবেন। একটি বিশেষ ব্যাঙ্ক অফারের সুবিধাও পাবেন। আরও পড়ুন: ভারতে চিনা ফোনে অনীহা? Xiaomi-কে টপকে বিক্রিতে এক নম্বরে Samsung- রিপোর্ট

লেদার ফিনিশের ইউনিক ডিজাইন এবং শক্তিশালী ব্যাটারি ব্যাকআপ এই ফোনের অন্যতম ফিচার। এছাড়াও, Redmi A1+ স্মার্টফোনটিতে একটি শক্তিশালী ক্যামেরা এবং বড় ডিসপ্লে পাবেন। ই-কমার্স প্ল্যাটফর্ম ফ্লিপকার্টে এই ফোনে লিমিটেড সময়ের জন্য অফার দেওয়া হচ্ছে। আর সেই সেলে MRP-র থেকেও কম দামে Redmi A1+ কেনা যাবে। উল্লেখযোগ্য বিষয় হল, এক্সচেঞ্জ অফারের সুবিধাও পাবেন। পুরানো ফোনের বিনিময়ে কিনলে বাম্পার ডিসকাউন্ট পেয়ে যাবেন। তবে সেটি আপনার পুরনো ফোনের মডেল ও অবস্থার উপর নির্ভর করছে।

Redmi A1+ ফোনের 2GB RAM এবং 32GB স্টোরেজ ভেরিয়েন্টের দাম ভারতে ৯,৯৯৯ টাকা। ফ্লিপকার্টে ৩০% ডিসকাউন্টের পরে দাম দাঁড়াচ্ছে ৬,৯৯৯ টাকা। তবে এখানেই শেষ নয়। Flipkart Axis Bank Card থেকে পেমেন্ট করলে ৫ শতাংশ ক্যাশব্যাক পাবেন। HDFC ব্যাঙ্ক এবং SBI ক্রেডিট বা ডেবিট কার্ড থেকে পেমেন্ট করলে অতিরিক্ত ৭০০ টাকা ছাড় পাওয়া যাবে।

ব্যাঙ্ক অফারের মাধ্যমে ফোনের দাম কমে মাত্র ৬,২৯৯ টাকায় নেমে আসবে। তবে আরও ১,০০০ টাকা বেশি দাম দিলে এর 3GB RAM ভেরিয়েন্টটি পেয়ে যাবেন।

Redmi A1+ এর স্পেসিফিকেশন

রেডমি স্মার্টফোনের পিছনের প্যানেলে লেদার-টেক্সচার্ড ডিজাইন রয়েছে। সেই কারণে হাত থেকে ফস্কে যাওয়ার সম্ভাবনা কম। ৬.৫২-ইঞ্চি HD+ স্ক্র্যাচ রেজিস্ট্যান্ট ডিসপ্লে রয়েছে। 400nits-এর সর্বোচ্চ ব্রাইটনেস পাবেন। ভাল পারফরম্যান্সের জন্য, এতে মিডিয়াটেক হেলিও A22 প্রসেসর রয়েছে। 3GB পর্যন্ত RAM এবং 32GB স্টোরেজ অপশন রয়েছে। একটি ডেডিকেটেড মাইক্রোএসডি কার্ড স্লট ব্যবহার করলেই স্টোরেজ বাড়িয়ে নেওয়া যেতে পারে।

ক্যামেরা সেটআপ কাজ চালানোর মতো। খুব আহামরি কিছু এই দামে আশা না করাই ভাল। পিছনের প্যানেলে 8MP প্রাইমারি ক্যামেরা এবং সেলফির জন্য 5MP ক্যামেরা রয়েছে এই ফোনে। Android 12 Go অপারেটিং সিস্টেম রয়েছে। হালকা সফ্টওয়্যার হওয়ায় ভালই পারফরম্যান্স পাবেন। শক্তিশালী ব্যাটারি ব্যাকআপ পাবেন। রয়েছে 5000mAh ব্যাটারি। 10W চার্জিং সাপোর্ট রয়েছে। লক স্ক্রিন সিকিউরিটির জন্য ফোনের পিছনের প্যানেলে ফিঙ্গারপ্রিন্ট স্ক্যানারও পাবেন। আরও পড়ুন: Price change from 1st April-সিগারেট থেকে স্মার্টফোন, পয়লা এপ্রিল থেকে দাম বদলে যাচ্ছে এগুলির

এই খবরটি আপনি পড়তে পারেন HT App থেকেও। এবার HT App বাংলায়। HT App ডাউনলোড করার লিঙ্ক https://htipad.onelink.me/277p/p7me4aup

টেকটক খবর

Latest News

বনশালির আগেই ক্যাটরিনার প্রাক্তন আর বর্তমানকে মেলালেন আম্বানি, নায়িকা কোথায়? বরের হাত ধরে শাড়ি পরেই অনন্ত-রাধিকার বিয়েতে এলেন ক্যাটরিনা! অনন্ত-রাধিকার বিয়েতে নজর কাড়লেন ঝলমলে ওরি! শ্বশুরের হাত ধরে চললেন বিয়ের মন্ডপে, নাচলেন সকলের সঙ্গে… হাসিখুশি রাধিকাকে দেখুন MB vs EB CFL 2024 LIVE: ডার্বিতে শক্তিশালী দল নামাল ইস্টবেঙ্গল! তবে নেই সায়ন মানিকতলায় ব্যাপক ধস নামল বিজেপির, বড় ব্যবধানে জয়ী তৃণমূল কংগ্রেসের সুপ্তি পাণ্ডে পুজোর আগে খুশির হাওয়া বাংলার তাঁতশিল্পে, বিরাট অনুদান সরকারের, নতুন নতুন শাড়ি ইসলাম ছাড়া অন্য ধর্মে জন্মানো দুর্ভাগ্যের,ববির মন্তব্যের বিরোধিতা করলেন না মমতা 'যার যেমন মানসিকতা...', ক্যাপ্টেন অংশুমানের বাবা-মা'র অভিযোগ নিয়ে জবাব স্ত্রী'র বর্তমান ক্রিকেটের ফ্যাব ফোরের চার সদস্যের বিরুদ্ধে কেমন পারফরমেন্স জিমির?

T20 WC 2024

ক্রিকেটে অত ফিটনেস লাগে না, মত সাইনার, শুনতে হল ‘১৫০ কিমি বল খেলা এতই সহজ?’ T20 WC 2024-এ রোহিত শর্মার কাছে মার খাওয়া নিয়ে মুখ খুললেন মিচেল স্টার্ক ওরা কেন কম টাকা পাবে- সাপোর্ট স্টাফদের জন্য প্রশ্ন তুলে বোনাস নিতে চাননি রোহিত T20 WC 2024: প্রকাশ্যে অজিদের অন্তর্দ্বন্দ্ব, একাদশে সুযোগ না পাওয়ায় সরব স্টার্ক পা কি দড়িতে লেগেছিল? ডেভিড মিলারের ক্যাচ নিয়ে অবশেষে মুখ খুললেন সূর্যকুমার যাদব ভিডিয়ো: আমি ভুল করেছিলাম… হরভজনের সঙ্গে আড়ালে কী কথা হচ্ছিল? মুখ খুললেন কামরান কিছুতেই ছবি তুলবেন না রোহিত, জোর করে টেনে নিয়ে গেলেন বিরাট, সামনে এল নয়া ভিডিয়ো T20 WC-এ পাকিস্তানের ব্যর্থতার জের,চাকরি হারালেন নির্বাচক কমিটির ২ সদস্য-রিপোর্ট টিম ইন্ডিয়ার সাফল্যের জন্য রাহুল দ্রাবিড়কে কৃতিত্ব দিলেন BCCI সচিব জয় শাহ ট্রাফিকে ফেঁসে গিয়ে পায়ে হেঁটেই স্টেডিয়ামে পৌঁছান উপস্থাপক গৌরব কাপুর

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.