বাংলা নিউজ > টেকটক > Redmi 13C, Redmi 13C 5G এল বাজারে, জানুন দাম, ফিচার্স ও স্পেসিফিকেশন

Redmi 13C, Redmi 13C 5G এল বাজারে, জানুন দাম, ফিচার্স ও স্পেসিফিকেশন

রেডমি

এগুলো কেনা যাবে Mi.com, শাওমি রিটেইল এবং অ্যামাজনের মাধ্যমে। আইসিআইসিআই ব্যাঙ্ক ক্রেডিট এবং ডেবিট কার্ডে অতিরিক্ত ১০০০ টাকা ছাড় দেওয়া হবে।

চিনের প্রতিষ্ঠান শাওমির সহযোগী প্রতিষ্ঠান রেডমি ভারতে তাদের 'সি' সিরিজের স্মার্টফোনের সর্বশেষ সংস্করণ হিসেবে রেডমি ১৩সি এবং রেডমি ১৩সি ৫জি উন্মোচন করেছে।

রেডমি ১৩সি ১২ ডিসেম্বর থেকে এবং রেডমি ১৩সি ৫জি বিক্রি শুরু হবে ১৬ ডিসেম্বর থেকে।

ভ্যারিয়েন্ট এবং দাম

প্রতিটির জন্য তিনটি ভ্যারিয়েন্ট রয়েছে: ৪ জিবি র ্যাম + ১২৮ জিবি ইন্টারনাল স্টোরেজ, ৬ জিবি + ১২৮ জিবি এবং ৮ জিবি + ২৫৬ জিবি। রেডমি ১৩সি-র দাম শুরু ৭৯৯৯ টাকা থেকে, অন্য দুটি মডেল যথাক্রমে ৮৯৯৯ টাকা এবং ১০,৪৯৯ টাকায় পাওয়া যায়।

রেডমি ১৩সি ৫জি-র দাম যথাক্রমে ৯৯৯৯ টাকা, ১১,৪৯৯ টাকা এবং ১৩,৪৯৯ টাকা।

লঞ্চ অফার

এগুলো কেনা যাবে Mi.com, শাওমি রিটেইল এবং অ্যামাজনের মাধ্যমে। আইসিআইসিআই ব্যাঙ্ক ক্রেডিট এবং ডেবিট কার্ডে অতিরিক্ত ১০০০ টাকা ছাড় দেওয়া হবে।

Redmi 13C: স্পেসিফিকেশন

এতে রয়েছে ৬.৭৪ ইঞ্চি এইচডি প্লাস ডিসপ্লে যার রেজোলিউশন ৬০০*৭২০ পিক্সেল, ৯০ হার্জ রিফ্রেশ রেট এবং ৪৫০ নিট পিক ব্রাইটনেস। এটিতে রয়েছে অক্টা-কোর মিডিয়াটেক হেলিও জি ৪৫ চিপসেট ও গ্রাফিক্সের জন্য মালি জি -৫৭ এমপি ২ জিপিইউ।

সেলফি এবং ভিডিয়ো কলের জন্য রয়েছে ৫০ মেগাপিক্সেল ফ্রন্ট ক্যামেরা। পিছনে রয়েছে ট্রিপল ক্যামেরা সেটআপ, যাতে আছে  ৫০ এমপি প্রাইমারি সেন্সর, একটি ২ এমপি ম্যাক্রো লেন্স এবং একটি ২ এমপি লেন্স রয়েছে। এদিকে, ব্যাটারিটি ১৮ ওয়াট চার্জার ব্যবহার করে চার্জ করা হয়।

Redmi 13C 5G: স্পেসিফিকেশন

এটিতে আছে সেই  ৬.৭৪-ইঞ্চি এইচডি + ডিসপ্লে রয়েছে যদিও উচ্চতর ৬০০ নিট পিক ব্রাইটনেস সহ। প্রসেসরের জন্য হ্যান্ডসেটটিতে রয়েছে মিডিয়াটেক ডাইমেনসিটি ৬১০০+এসওসি; মালি-জি ৫৭ এম ২ জিপিইউ গ্রাফিক্স-নিবিড় কাজগুলি পরিচালনা করে। ডিভাইসটি তিনটি রঙে পাওয়া যায়: স্টার্টরেল ব্ল্যাক, স্টার্টরেল গ্রিন এবং স্টার্টরেল সিলভার।

 

 

 

 

 

টেকটক খবর
বন্ধ করুন

Latest News

Ranji Trophy 2024 QF LIVE: টসে জিতে বোলিং কর্ণাটকের; ব্যাটিং মুম্বই, সৌরাষ্ট্রের কংগ্রেসকে বাংলায় ৫টি আসন ছাড়তে পারে তৃণমূল, ফের দুই দলের আলোচনা শুরু: রিপোর্ট আজ কাদের প্রিয়জনের কাছ থেকে চমক পাওয়ার সম্ভাবনা রয়েছে? দেখুন আজকের প্রেম রাশিফল ‘কীরকম নোংরা’, রাঁচির পিচ নিয়ে মত আথারটনের, তবে আমল নয় স্টোকসদের ‘কাঁদুনিতে’ IND vs ENG 4th Test Live: ক্রলি-ডাকেটের ওপেনিং জুটিতে লড়াই শুরু ইংল্যান্ডের ‘মৃত মহিলা হেঁটে বেড়াচ্ছে’, মৃত্যুর ভুয়ো নাটকের পর মন্দিরে পুনম, হলেন ট্রোল হাইওয়েতে ভয়াবহ দুর্ঘটনার কবলে দামী বিলাসবহুল গাড়ি, মৃত্যু ৩৭ বছর বয়সি বিধায়কের ব্রকোলির ভক্ত? ভুলবশত করছেন না তো এই ভুলগুলি নিয়মিত খেতে থাকুন এই ৫ ভিটামিন, শরীরে একাধিক রোগ প্রতিরোধ ক্ষমতা বাড়াবে ভোররাতে প্রয়াত প্রাক্তন মুখ্যমন্ত্রী, বার্ধক্যজনিত অসুস্থতায় ভুগছিলেন দীর্ঘদীন

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.