বাংলা নিউজ > টেকটক > ঘুমানোর সময় বালিশের পাশে Redmi-র ফোন, 'ফেটে' মৃত্যু মহিলার, দাবি ইউটিউবারের
এই ছবি দিয়েই অভিযোগ তুলেছেন ওই ইউটিউবার। ছবি: টুইটার (Twitter)

ঘুমানোর সময় বালিশের পাশে Redmi-র ফোন, 'ফেটে' মৃত্যু মহিলার, দাবি ইউটিউবারের

  • Redmi 6A স্মার্টফোনের ব্যাটারি বিস্ফোরণের ফলে তাঁর কাকিমা প্রাণ হারিয়েছেন বলে অভিযোগ করেছেন হরিয়ানার এক ইউটিউবার। তাঁর অভিযোগের ভিত্তিতে Xiaomi ঘটনার তদন্তের আশ্বাস দিয়েছে।

Redmi 6A Blast Death: রাতে ঘুমনোর সময়ে মাথার কাছে রাখা রেডমি-র ফোনে বিস্ফোরণ। আর তাতেই মৃত্যু কাকিমার। সম্প্রতি টুইটে এমনই দাবি করলেন হরিয়ানার এক ইউটিউবার। Redmi 6A স্মার্টফোনের ব্যাটারি বিস্ফোরণের ফলে তাঁর কাকিমা প্রাণ হারিয়েছেন বলে অভিযোগ করেছেন তিনি। তাঁর অভিযোগের ভিত্তিতে Xiaomi ঘটনার তদন্তের আশ্বাস দিয়েছে।

অভিযোগকারী ইউটিউবারের নাম MD Talk YT (মনজিত্)। তিনি ভয়ানক এই ঘটনার তিনটি ছবি শেয়ার করেছেন। একটি ছবি Redmi 6A-এর পিছনের প্যানেলের। আরেকটি স্মার্টফোনের সামনের ছবি। অপর ছবিটি এক মহিলার। সেই মহিলাই তাঁর কাকিমা বলে জানিয়েছেন ওই ইউটিউবার।

টুইটে মনজিৎ লিখেছেন, গতকাল রাতে আমার কাকিমাকে মৃত অবস্থায় পাওয়া গিয়েছে। তিনি একটি Redmi 6A ব্যবহার করতেন। রাতে বালিশের পাশে তাঁর মুখের কাছে ফোনটি রেখেছিলেন। তাঁর ঘুমের সময়ে ফোনটি বিস্ফোরিত হয়। আমাদের পরিবার একটি অত্যন্ত কঠিন সময়ের মধ্যে দিয়ে যাচ্ছে। আমাদের পাশে দাঁড়ানো একটি ব্র্যান্ডের(রেডমি) দায়িত্ব।

শাওমি ইন্ডিয়ার প্রধান মনু কুমার জৈনকেও ট্যাগ করেছেন ওই ব্যক্তি।

ছবি: টুইটার
ছবি: টুইটার (Twitter)

তাঁর টুইটের জবাবে, Xiaomi জানিয়েছে যে তারা ওই পরিবারের কাছে পৌঁছনোর এবং তদন্তের প্রক্রিয়া শুরু করেছে।

শাওমি আরও জানিয়েছে যে, Xiaomi ইন্ডিয়াতে আমাদের কাছে গ্রাহকের নিরাপত্তা অত্যন্ত গুরুত্বপূর্ণ। আমরা এই ধরনের বিষয়গুলিকে অত্যন্ত গুরুত্ব সহকারে নিই। আমাদের টিম ক্ষতিগ্রস্ত পরিবারের সঙ্গে যোগাযোগ করার এবং ঘটনার কারণ নির্ধারণ করার চেষ্টা করছে।

হরিয়ানার মনজিত নামের ওই ইউটিউবার আরও জানিয়েছেন যে, নিহতের ছেলে ভারতীয় সেনাবাহিনীতে চাকরি করেন। খুব সাধারণ জীবনযাপন করে তাঁদের পরিবার। ফোনটি খালি ইউটিউব দেখার জন্য কাকিমা ব্যবহার করতেন। 

বন্ধ করুন