বাংলা নিউজ > টেকটক > বাজেট ফোন থেকে স্মার্টওয়াচ: Amazon-এ এই ৫টি গ্যাজেটের বিক্রি সবচেয়ে বেশি

বাজেট ফোন থেকে স্মার্টওয়াচ: Amazon-এ এই ৫টি গ্যাজেটের বিক্রি সবচেয়ে বেশি

ফাইল ছবি: আমাজন (Amazon)

অনলাইন শপিং ওয়েবসাইট Amazon-এ অনেক প্রোডাক্টের পাশেই বেস্ট সেলিং ট্যাগ দেখতে পাবেন। এই প্রতিবেদনে এমনই ৫টি গ্যাজেটের একটি তালিকা পাবেন।

লম্বা সময় ধরে বেস্টসেলার হওয়ার একটাই অর্থ। প্রোডাক্টির একটা ভালো চাহিদা রয়েছে। আর কোনও গ্যাজেট যখন ভালো পারফর্ম করে, তখনই তার জনপ্রিয়তা বাড়ে গ্রাহকদের মধ্যে।

 

অনলাইন শপিং ওয়েবসাইট Amazon-এ অনেক প্রোডাক্টের পাশেই বেস্ট সেলিং ট্যাগ দেখতে পাবেন। এই প্রতিবেদনে এমনই ৫টি গ্যাজেটের একটি তালিকা পাবেন।

 

এর প্রতিটিরই আমাজনে দারুণ বিক্রি হচ্ছে। এর মধ্যে স্মার্টফোন, স্মার্টওয়াচ থেকে শুরু করে ইয়ারফোন এবং চার্জিং অ্যাডাপ্টার সবই রয়েছে।

1

Oneplus Bullets Z2 : আমাজনে সবচেয়ে বেশি বিক্রি হওয়া গ্যাজেটের তালিকায় এটি এক নম্বরে রয়েছে। ওয়্যারলেস ইয়ারফোনটির দাম ১,৯৯৯ টাকা। দুর্দান্ত সাউন্ডের জন্য এতে ১২.৪ mm ড্রাইভার আছে। প্রায় ৩০ ঘণ্টা ব্যাটারি ব্যাকআপ দেয় এই ইয়ারফোনটি। সংস্থার দাবি, মাত্র ১০ মিনিটের চার্জেই ২০ ঘণ্টা চলবে।

2

Redmi 9A Sport : রেডমির এই স্মার্টফোনটির দাম মাত্র ৬,৯৯৯ টাকা। ফোনটিতে ৩২ GB স্টোরেজ, ৬.৫৩-ইঞ্চি HD+ ডিসপ্লে, ১৩ MP রিয়ার ক্যামেরা, ৫ MP ফ্রন্ট ক্যামেরা, ৫,০০০ mAh ব্যাটারি এবং ১০ W চার্জিং পাবেন। এই কম দামেই ২ GB RAM রয়েছে।

3

Mi Power Bank 3i : 20,000 mAh রেটিংয়ের পাওয়ার ব্যাঙ্কটির, দাম ১,৮৯৯ টাকা। 18W ফাস্ট চার্জিং সাপোর্ট করে। এতে আউটপুটের জন্য ৩ টি এবং ইনপুটের জন্য ২ টি পোর্ট রয়েছে। মাত্র ৬ থেকে ৯ ঘণ্টার মধ্যে ফুল চার্জ হয়ে যায়।

4

Apple Power Adapter : আইফোনের দাম এখন অনেকটাই কম। ফলে অনেকেই কিনছেন। কিন্তু আইফোনের সঙ্গে চার্জার দেয় না অ্যাপেল। বাধ্য হয়ে তাই এই অ্যাডাপ্টার কেনেন অনেকে। দাম ১,৮৯৯ টাকা। USB Type-C পোর্ট এবং 20 W ফাস্ট চার্জিং সাপোর্ট করে। এর মাধ্যমে আপনি সব ধরনের iPhone, iPad এবং AirPods চার্জ দিতে পারবেন।

5

Noise ColorFit Pulse : নয়েজের এই স্মার্টওয়াচটির দাম ১,৯৯৯ টাকা। স্মার্টওয়াচটিতে ১০ দিনের ব্যাটারি লাইফ পাবেন। সেই সঙ্গে ৬০-এরও বেশি ওয়াচ ফেস, ১.৪ ইঞ্চি ফুল টাচ এইচডি ডিসপ্লে, IP68 ওয়াটারপ্রুফ রেটিং, 24*7 হার্ট রেট মনিটরিং এবং Spo2 ফিচার পাবেন। তাছাড়া স্লিপ মনিটরিংও আছে।

বন্ধ করুন

Latest News

ISL 2023 (Mumbai vs Goa) Live Updates: মালাবদল সেরে মিষ্টিমুখ, কাঞ্চন-শ্রীময়ীর প্রথম আইবুডো ভাতের মেনুতে রইল পোলাও থেকে ডাব চিংড়ি! কান্না কোথায়! নাচতে নাচতে শ্বশুরবাড়ি গেলেন সোহাগ জলের 'মউ', বরকে খেলেন চুমু ইশান ও শ্রেয়সকে ছেঁটে ফেলল BCCI! বাদ গেলেন চুক্তি থেকে, নিজেদের বড় ভাবার মাসুল? আইন লঙ্ঘন করতেই বাধা দেয় ট্রাফিক পুলিশ, উলটে তাঁকেই মারধর করলেন টলিউড অভিনেত্রী বুকের দুধ কম হওয়ায় শিশুর পেট ভরছে না? রান্নাঘরের এই মশলা বাড়াবে ব্রেস্টমিল্ক সমপ্রেমী সম্পর্কের আরও রহস্য ভেদ পুলিশের, শিশুর খুনি কে জানা গেল না এখনও! মহাশিবরাত্রিতে মহাদেবকে নিবেদন করুন এই জিনিসগুলি, না হওয়া কাজও হবে বিনা বাধায় DY Patil T20 Cup 2024: ১ বলে আউট দীনেশ কার্তিক, ১ রানে হার শিখর ধাওয়ানদের কেন ফেল করলাম? উত্তরবঙ্গ বিশ্ববিদ্যালয়ে তুমুল বিক্ষোভ পড়ুয়াদের, ৯০ শতাংশই ধপাস!

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.