বাংলা নিউজ > টেকটক > Redmi Note 10 Pro : 64 MP ক্যামেরা, 6 GB RAM, আজ থেকে বিক্রি শুরু

Redmi Note 10 Pro : 64 MP ক্যামেরা, 6 GB RAM, আজ থেকে বিক্রি শুরু

Redmi Note 10 Pro-এর ক্যামেরা স্পেসিফিকেশান বেশ ভাল। ছবি : রেডমি (Redmi )

Redmi Note 10-এ রয়েছে 64 MP Sony IMX 582 প্রাইমারি সেন্সর। Sony-র এই ক্যামেরা সেন্সরই এই সেগমেন্টে Redmi Note 10-কে অন্যান্য স্মার্টফোনের থেকে আলাদা করেছে।

বুধবার বাজারে আসছে Redmi Note 10 Pro । দুপুর ১২টা থেকে Amazon ও Mi.com-এ বিক্রি শুরু নয়া মিড রেঞ্জ স্মার্টফোনের।

চলতি মাসের শুরুতেই Note 10 সিরিজের তিনটি স্মার্টফোন প্রকাশ্যে আনে রেডমি। এর মধ্যে Redmi Note 10 Pro Max-এ আছে ১০৮ মেগাপিক্সেলের ক্যামেরা।

অন্যদিকে Redmi Note 10-এ রয়েছে 64 MP Sony IMX 582 প্রাইমারি সেন্সর। Sony-র এই ক্যামেরা সেন্সরই এই সেগমেন্টে Redmi Note 10-কে অন্যান্য স্মার্টফোনের থেকে আলাদা করেছে।

এক নজরে দেখে নিন Redmi Note 10-এর স্পেসিফিকেশন :

RAM : 6 GB / 8 GB

Internal Memory : 64 GB / 128 GB

Processor : Qualcomm Snapdragon 732G

ব্যাটারি : 5000 mAh 33 W ফাস্ট চার্জিং

ডিসপ্লে : 6.67-inch FHD+ AMOLED

রিয়ার ক্যামেরা : 64MP প্রাইমারি সেন্সর + 8MP ওয়াইড অ্যাঙ্গেল + 5MP ম্যাক্রো লেন্স

ফ্রন্ট ক্যামেরা : 16 MP

দাম : Redmi Note 10 Pro-র দাম শুরু হচ্ছে ১৫,৯৯৯ টাকা থেকে(6GB 64GB)। 

অন্যদিকে এক্ষেত্রে উল্লেখ্য যে Redmi Note 10 Pro-এর সবচেয়ে দামি ভার্সান অর্থাত্ 8GB/128GB-এর ক্ষেত্রে দাম পড়বে ১৮,৯৯৯ টাকা। প্রায় এই একই দামে পেয়ে যাবেন Redmi Note 10 Pro Max-এর 6GB/64GB ভার্সান। এদিকে সেখানে পাবেন 108 MP ক্যামেরা। তাই অতটা টাকা খরচা করলে Redmi Note 10 Pro Max-ও নিতে পারেন।

টেকটক খবর

Latest News

একেই ভিজে আউটফিল্ড, তার উপর মাঠেই হাত ধুচ্ছেন স্টাফরা, অবিবেচনা নাকি চক্রান্ত? ‘তিনি যে-সে ব্যক্তি নন…',ইয়েদুরাপ্পাকে যৌন হেনস্থা কেস-এ রক্ষাকবচ দিয়ে বলল কোর্ট বিশ্বকাপ থেকে ছিটকে গেল পাকিস্তান, ‘মাঠে না নেমেই’ সুপার এইটে USA- পয়েন্ট তালিকা ভেস্তে গেল USA vs IRE ম্যাচ, বাবর আজমদের চোখের জলে ভাসিয়ে সুপার এইটে আমেরিকা মা দীপিকা নন, হবু বাবা রণবীর বলছেন, 'সন্তান আসার আগে ১৫ কেজি ওজন বাড়াতে চাই'! তিনটি বিধানসভা কেন্দ্রের উপনির্বাচনে প্রার্থী দিল বামেরা, হাত শিবিরে এল একটি আসন বাংলার সরকারি কর্মীদের লক্ষ্মীলাভ! কেন্দ্রের পথে হেঁটে বিজ্ঞপ্তি জারি রাজ্যের ক্রিশ্চিয়ানো রোনাল্ডো থেকে টনি ক্রুস, কোন পাঁচ ফুটবলারের এটাই শেষ UEFA Euro 2024 'স্ত্রীজি আমার জামাকাপ খুলে নেবেন না প্লিজ', কাচুমাচু হয়ে বললেন রাজকুমার, তারপর? গুঁড়িয়ে দেবে শত্রুঘাঁটি! 'মেড ইন ইন্ডিয়া' ঘাতক ড্রোন 'নাগাস্ত্র ১' পেল সেনা

T20 WC 2024

একেই ভিজে আউটফিল্ড, তার উপর মাঠেই হাত ধুচ্ছেন স্টাফরা, অবিবেচনা নাকি চক্রান্ত? ভেস্তে গেল USA vs IRE ম্যাচ, বাবর আজমদের চোখের জলে ভাসিয়ে সুপার এইটে আমেরিকা কারা কত নম্বরে থেকে সুপার এইটে উঠবে, ঠিক করা আছে আগেই, ভারতের প্রতিপক্ষ কারা? T20 WC 2024-এর ম্যাচ খেলে হোটেলে ফিরেই কাজে বসতে হয়- সহজ নয় সৌরভের কর্মজীবন বাবরদের দুশ্চিন্তা বাড়িয়ে ফ্লোরিডার আহবহাওয়ার আপডেট দিলেন সূর্যকুমার যাদব দলের সাফল্যের জন্য ফ্র্যাঞ্চাইজি ক্রিকেটকে কৃতিত্ব দিলেন আফগান অধিনায়ক রশিদ খান হরভজনের গলায় আমিরের প্রশংসা! ভাইরাল হল ভাজ্জির ‘ফিক্সার কো সিক্সার’ পোস্ট ফিল সল্ট কেন ৬১ নম্বর জার্সি পরেন? কারণ জানলে গালাগাল দেবেন ম্যান ইউ সমর্থকরা নাসাউ কাউন্টি ক্রিকেট স্টেডিয়ামের পিচে খেলা সহজ ছিল না: রোহিতের স্বীকারোক্তি ১০-১৫ রান কম করেছি:- ভারতের বিরুদ্ধে ম্যাচ হেরে স্বীকারোক্তি অ্যারন জোন্সের

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.