বাংলা নিউজ > টেকটক > লঞ্চ হল Redmi Note 11 5G, ১৪,০০০ টাকায় ৫০ MP ক্যামেরা, ৩৩W ফাস্ট চার্জিং!

লঞ্চ হল Redmi Note 11 5G, ১৪,০০০ টাকায় ৫০ MP ক্যামেরা, ৩৩W ফাস্ট চার্জিং!

ফাইল ছবি : রে়ডমি (Redmi)

৫,০০০ mAh ব্যাটারি প্যাক আছে। ৩৩W ফাস্ট চার্জিং সাপোর্ট করে।

Redmi Note 11 5G-তে 90Hz রিফ্রেশ রেটের একটি ৬.৬-ইঞ্চি ফুল-এইচডি ডিসপ্লে রয়েছে। এটি MediaTek Dimensity ৮১০ প্রসেসর দ্বারা চালিত। 8GB পর্যন্ত RAM এবং 256GB ইন্টারনাল স্টোরেজ অপশন পাবেন।

Redmi Note 11 5G-তে ৫০-মেগাপিক্সেলের মেইন ক্যামেরা এবং একটি ৮-মেগাপিক্সেল সেকেন্ডারি সেন্সরের ডুয়াল রিয়ার ক্যামেরা সেটআপ রয়েছে। ফ্রন্টে ১৬-মেগাপিক্সেলের সেলফি সেন্সর রয়েছে। ৫,০০০ mAh ব্যাটারি প্যাক আছে। ৩৩W ফাস্ট চার্জিং সাপোর্ট করে।

এক নজরে দেখে নিন স্পেসিফিকেশন:

১. RAM : 4/6/8 GB

২. Internal Memory : 128/256 GB

৩. Processor : MediaTek Dimensity ৮১০

৪. ব্যাটারি : 5000 mAh (৩৩ w ফাস্ট চার্জিং)

৫. ডিসপ্লে : ৬.৬ ইঞ্চি ফুল-এইচডি

৬. রিয়ার ক্যামেরা : ৫০+৮ MP

৭. ফ্রন্ট ক্যামেরা : ১৬ MP

৮. OS: অ্যান্ড্রয়েড 11

দাম (Redmi Note 11 5G Price in India) : 

4GB+128GB স্টোরেজ ভ্যারিয়েন্টের Redmi Note 11 5G-এর দাম CNY ১,১৯৯ (প্রায় ১৪,০০০ টাকা) থেকে শুরু। স্মার্টফোনটি 6GB+128GB, 8GB+128GB এবং 8GB+256GB মডেলেও লঞ্চ করা হয়েছে।

টেকটক খবর

Latest News

পুলের ধারে ট্রেন্ডি মিনি ড্রেসে নোরা, এই গরমে নেটপাড়ার পারদ চড়ল ইভিএমে কি সত্যিই কারচুপি করা যায় না? ৬ রাজ্য থেকে এল যাচাইয়ের আবেদন ভরা মঞ্চে একমাত্র তাঁর পা ছুঁয়ে প্রণাম খোদ অমিতাভ বচ্চনের, কে এই অশ্বিনী দত্ত? ভারতের বিরুদ্ধে ৩ উইকেট নিয়ে অনন্য নজির ফারুকির, ভাঙলেন ১০ বছর আগের রেকর্ডও আর কাগজের মেমো দিয়ে ট্রেন চালানো যাবে না, কাঞ্চনজঙ্ঘা দুর্ঘটনায় ঘুম ভাঙল রেলের অনুপম খেরের অফিস তছনছ, দরজা ভেঙে অফিস থেকে সিন্দুক তুলে নিয়ে গেল চোরেরা ওপেনিং অত চাপের নয়, '৭ থেকে ১৫ ওভারের মধ্যে ব্যাটিং করাই সবথেকে কঠিন', বললেন SKY অনন্তকে গলায় জড়িয়ে হাজির সৃজিত, পোষ্যকে নিয়ে মুখোমুখি তাপস পালের স্ত্রী, তারপর? বিশ্ববিদ্যালয়ের অ্যাকাউন্ট থেকে হাতিয়ে নিয়েছিল ১২০ কোটি,ধরে ফেলল ব্যাঙ্ক,কীভাবে? শেষ মুহূর্তের গোলে ড্র করল সার্বিয়া, ইউরোতে প্রথম জয় অধরাই থাকল স্লোভেনিয়ার

T20 WC 2024

ভক্তদের কাছে ক্ষমা চাও- রউফকে সমর্থন করায় রিজওয়ানদের উপর ক্ষুব্ধ পাক ব্যাটার 'দঃ আফ্রিকার লিগ বেশ উপভোগ্য', কেন্দ্রীয় চুক্তি ত্যাগ করে দাবি কেন উইলিয়ামসনের চোটের জের,বিশ্বকাপ থেকে ছিটকে যেতে পারেন তারকা ওপেনার! দেশের মাটিতে চাপে উইন্ডিজ 4,6,4,6,6,4: বিশ্বকাপে IPL-এর ঝলক, শেফার্ডের ওভারের ৬টি বলেই বাউন্ডারি সল্টের যখন বল করতে এসেছিল তখনই ভেবেছিলাম পেটাব! শেপার্ডের ওভারে ৩০ রান তুলে বললেন সল্ট খুব কষ্ট পেয়েছিলাম ওডিআই বিশ্বকাপ-এ বাদ পড়ে! ফর্মে ফিরেই জবাব মার্কাস স্টইনিস-র কাজটা খুব কঠিন করে দিয়েছিল…প্রাক্তন প্রোটিয়া প্লেয়ারের প্রশংসায় পঞ্চমুখ মার্করাম KKR তারকার ঝোড়ো হাফ-সেঞ্চুরিতে সুপার এইটে খড়কুটোর মতো উড়ে গেল ওয়েস্ট ইন্ডিজ IND vs AFG Live Streaming: জানুন কোথায়, কখন, কীভাবে ফ্রি-তে দেখবেন এই ম্যাচ কুলদীপকে খেলাবে ভারত?অনুশীলনে মিলল ইঙ্গিত,রিজার্ভ বোলারকে খেলতে অস্বস্তিতে কোহলি

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.