বাংলা নিউজ > টেকটক > নতুন ফোন কিনবেন? Redmi Note 12 আসছে ভারতে, জানুন দাম, ফিচার্স
Redmi Note 12-তে ট্রিপল রিয়ার ক্যামেরা সেটআপ থাকবে। ডিজাইন অনেকটা Redmi Note 11-এর মতই। একটি ৫০ মেগাপিক্সেলের প্রাইমারি সেন্সর ক্যামেরা থাকবে বলে মনে করা হচ্ছে। ছবি: রেডমি (Redmi)

নতুন ফোন কিনবেন? Redmi Note 12 আসছে ভারতে, জানুন দাম, ফিচার্স

Redmi Note 12 সিরিজে তিনটি হ্যান্ডসেট রয়েছে - Redmi Note 12, Redmi Note 12 Pro, এবং Redmi Note 12 Pro+। একাধিক রিপোর্ট অনুযায়ী চলতি বছরের শেষেই ভারতে আসবে রেডমি নোট সিরিজের এই নয়া ফোন। 

Redmi Note 12 শীঘ্রই আসছে ভারতে। একাধিক রিপোর্ট অনুযায়ী চলতি বছরের শেষেই ভারতে আসবে রেডমি নোট সিরিজের এই নয়া ফোন। সবচেয়ে আকর্ষণীয় ব্যাপার হল, এতে একটি ৫০ মেগাপিক্সেল প্রাইমারি ক্যামেরা থাকতে পারে।

Redmi Note 12 সিরিজে তিনটি হ্যান্ডসেট রয়েছে - Redmi Note 12, Redmi Note 12 Pro, এবং Redmi Note 12 Pro+।

দুটি Redmi Note 12 সিরিজের ফোন চিনে নেটওয়ার্ক অ্যাক্সেস লাইসেন্স পেয়েছে। আর তার সঙ্গে সঙ্গেই Redmi Note 12 Pro এবং Redmi Note 12 Pro+-এর স্পেসিফিকেশন ফাঁস হয়েছে।

শীঘ্রই আসছে বাজারে

91Mobiles-এর রিপোর্ট বলছে, Redmi Note 12 চলতি বছরের দ্বিতীয়ার্ধে লঞ্চ হবে। Redmi Note 12 সিরিজটি Redmi Note 11 লাইনআপের পরের ভার্সান হিসাবে বাজারে আনা হবে।

Redmi Note 12-তে ট্রিপল রিয়ার ক্যামেরা সেটআপ থাকবে। ডিজাইন অনেকটা Redmi Note 11-এর মতই। একটি ৫০ মেগাপিক্সেলের প্রাইমারি সেন্সর ক্যামেরা থাকবে বলে মনে করা হচ্ছে। সেলফির জন্য একটি পাঞ্চ-হোল ক্যামেরা থাকবে বলে মনে করা হচ্ছে।

সিরিজে মোট ৩টি ফোন থাকবে

Redmi Note 12 সিরিজে Redmi Note 12, Redmi Note 12 Pro এবং Redmi Note 12 Pro+ হ্যান্ডসেট থাকবে। প্রো এবং প্রো+ মডেলের স্পেসিফিকেশনও ফাঁস হয়েছে।

সম্ভাব্য দাম:

এন্ট্রি-মিড সেগমেন্টেই এই ফোন আনবে রেডমি। সেই কারণে দাম ১৪,০০০ টাকা থেকে ১৮,০০০ টাকার মধ্যেই থাকবে বলে মনে করা হচ্ছে। দামের বিষয়ে এখনও কিছু জানায়নি সংস্থা।

বন্ধ করুন