বাংলা নিউজ > টেকটক > নতুন ফোন কিনবেন? Redmi Note 12 আসছে ভারতে, জানুন দাম, ফিচার্স

নতুন ফোন কিনবেন? Redmi Note 12 আসছে ভারতে, জানুন দাম, ফিচার্স

Redmi Note 12-তে ট্রিপল রিয়ার ক্যামেরা সেটআপ থাকবে। ডিজাইন অনেকটা Redmi Note 11-এর মতই। একটি ৫০ মেগাপিক্সেলের প্রাইমারি সেন্সর ক্যামেরা থাকবে বলে মনে করা হচ্ছে। ছবি: রেডমি (Redmi)

Redmi Note 12 সিরিজে তিনটি হ্যান্ডসেট রয়েছে - Redmi Note 12, Redmi Note 12 Pro, এবং Redmi Note 12 Pro+। একাধিক রিপোর্ট অনুযায়ী চলতি বছরের শেষেই ভারতে আসবে রেডমি নোট সিরিজের এই নয়া ফোন। 

Redmi Note 12 শীঘ্রই আসছে ভারতে। একাধিক রিপোর্ট অনুযায়ী চলতি বছরের শেষেই ভারতে আসবে রেডমি নোট সিরিজের এই নয়া ফোন। সবচেয়ে আকর্ষণীয় ব্যাপার হল, এতে একটি ৫০ মেগাপিক্সেল প্রাইমারি ক্যামেরা থাকতে পারে।

Redmi Note 12 সিরিজে তিনটি হ্যান্ডসেট রয়েছে - Redmi Note 12, Redmi Note 12 Pro, এবং Redmi Note 12 Pro+।

দুটি Redmi Note 12 সিরিজের ফোন চিনে নেটওয়ার্ক অ্যাক্সেস লাইসেন্স পেয়েছে। আর তার সঙ্গে সঙ্গেই Redmi Note 12 Pro এবং Redmi Note 12 Pro+-এর স্পেসিফিকেশন ফাঁস হয়েছে।

শীঘ্রই আসছে বাজারে

91Mobiles-এর রিপোর্ট বলছে, Redmi Note 12 চলতি বছরের দ্বিতীয়ার্ধে লঞ্চ হবে। Redmi Note 12 সিরিজটি Redmi Note 11 লাইনআপের পরের ভার্সান হিসাবে বাজারে আনা হবে।

Redmi Note 12-তে ট্রিপল রিয়ার ক্যামেরা সেটআপ থাকবে। ডিজাইন অনেকটা Redmi Note 11-এর মতই। একটি ৫০ মেগাপিক্সেলের প্রাইমারি সেন্সর ক্যামেরা থাকবে বলে মনে করা হচ্ছে। সেলফির জন্য একটি পাঞ্চ-হোল ক্যামেরা থাকবে বলে মনে করা হচ্ছে।

সিরিজে মোট ৩টি ফোন থাকবে

Redmi Note 12 সিরিজে Redmi Note 12, Redmi Note 12 Pro এবং Redmi Note 12 Pro+ হ্যান্ডসেট থাকবে। প্রো এবং প্রো+ মডেলের স্পেসিফিকেশনও ফাঁস হয়েছে।

সম্ভাব্য দাম:

এন্ট্রি-মিড সেগমেন্টেই এই ফোন আনবে রেডমি। সেই কারণে দাম ১৪,০০০ টাকা থেকে ১৮,০০০ টাকার মধ্যেই থাকবে বলে মনে করা হচ্ছে। দামের বিষয়ে এখনও কিছু জানায়নি সংস্থা।

টেকটক খবর

Latest News

ভারতে ১ জনও মাওবাদী থাকবে না! ২৯ নকশাল খতম হতেই হুংকার শাহের, কংগ্রেস কী বলল? হেরে লিগ টেবিলের শীর্ষে ওঠার সুযোগ হাতছাড়া KKR-এর, প্লে-অফের পথে এক পা সঞ্জুদের এই বৈশাখেই সাত পাক ঘুরছেন আদৃত-কৌশাম্বি! উচ্ছেবাবু-দিদিয়ার বিয়ের শুভদিনটা কবে? নিজেরাই ছুঁল নিজেদের রেকর্ড! IPL-র সর্বোচ্চ রান তাড়া করে জয় RR-র, লজ্জায় KKR প্রথম প্লেয়ার হিসেবে IPL-এ ইতিহাস নারিনের! বিরল তালিকায় নাম জুড়ল রোহিতদের সঙ্গে দু-বছর আগে গোপনে বিয়ে সেরেছিলেন, বাবা হলেন টলি নায়ক, ছেলে হল না মেয়ে? 'তল্লাশির পরিকাঠামো রাখতে হবে',বির্তক এড়াতে হেলিপ্যাডগুলির জন্য নির্দেশিকা জারি ‘প্রমাণ না থাকলে গ্রেফতার নয়’ আপ নেতার আগাম জামিন খারিজ করেও ED-কে সতর্ক SC-র রাম নবমীর প্রাক্কালে উৎসবমুখর অযোধ্যা, দেখুন রাম মন্দিরের অদেখা সব ছবি 'কালো হয়ে যাব তো’, কাঠফাটা রোদে প্রচার,মেকআপে ভরসা রচনার! চুমুক ডাবের জল,লস্যিতে

Latest IPL News

৪৯ বলে সেঞ্চুরি নারিনের! ইডেনে ৮৪ তম ম্যাচে প্রথম শতরান কোনও KKR ব্যাটারের ভিডিয়ো- সল্টকে অনবদ্য কট অ্যান্ড বোল্ড আবেশের,তারপরেই সঞ্জুর ওপর নিলেন প্রতিশোধ! অর্ধেক প্লেয়ার ইংরেজিই বোঝে না- RCB-র ব্যর্থতার গুরুতর দিকটি তুলে ধরলেন সেহওয়াগ ভারতীয় দল CSK-র মতো ড্যাডস আর্মি নয়, বুড়ো কার্তিককে T20 বিশ্বকাপে চান না ইরফান এক ঢিলে দুই পাখি, ইনস্টায় নির্মম রসিকতা কামিন্সের, নিশানায় ল্যাবুশান ও RCB-র মাঠ T20 WC-এর দলে থকাবেন হার্দিক? ২ ঘণ্টা বৈঠক রোহিত, দ্রাবিড়, আগরকরের- রিপোর্ট ‘ভাই তুই আর আমাদের জামা পরিস না’,কাকে মিনতি করলেন বিরাটের বন্ধু এবি ডিভিলিয়ার্স! এয়ারপোর্টে ছেলের মুখ দেখালেন অনুষ্কা, রইল শর্ত! ভামিকা-অকায়কে নিয়ে দেশে ফিরলেন SRH-এর ২৮৭ নিয়ে হইচই, T20-তে এক ইনিংসে ৩০০-র বেশি রান তোলার নজির আছে জানেন কি? ‘সব দোষ একা হার্দিকের নয়’,ডাগ আউটে কোচ বাউচারের ভূমিকা নিয়ে প্রশ্ন তুললেন মনোজ

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.