বাংলা নিউজ > টেকটক > Redmi Smart TV : ৫ হাজার টাকা পর্যন্ত ছাড়ের দারুণ সুযোগ!

Redmi Smart TV : ৫ হাজার টাকা পর্যন্ত ছাড়ের দারুণ সুযোগ!

 সবকটি টিভির রেজোলিউশানই 4K । থাকছে Dolby Vision ও 30W Dolby অডিয়ো স্পিকার।  (Xiaomi)

ইনস্ট্যান্ট ছাড়ের জন্য ব্যবহারকারীদের CITI ব্যাঙ্কের ক্রেডিট কার্ড দিয়ে পেমেন্ট করতে হবে৷ এছাড়াও, Reward Mi স্কিমে (শুধুমাত্র X সিরিজের জন্য) স্মার্ট টিভিগুলিতে অতিরিক্ত ১,০০০ টাকা ছাড় পাওয়া যাবে।

নতুন স্মার্ট টিভি নেওয়ার পরিকল্পনা করছেন? সেক্ষেত্রে Xiaomi-র নতুন ডিসকাউন্ট অফারের বিষয়ে নজর রাখতে পারেন। বর্তমানে সংস্থাটি, Redmi স্মার্ট টিভি সিরিজে ৪,০০০ টাকা পর্যন্ত ইনস্ট্যান্ট ছাড় দিচ্ছে।

ইনস্ট্যান্ট ছাড়ের জন্য ব্যবহারকারীদের CITI ব্যাঙ্কের ক্রেডিট কার্ড দিয়ে পেমেন্ট করতে হবে৷ এছাড়াও, Reward Mi স্কিমে (শুধুমাত্র X সিরিজের জন্য) স্মার্ট টিভিগুলিতে অতিরিক্ত ১,০০০ টাকা ছাড় পাওয়া যাবে।

এই দুটি অফারের মাধ্যমে, ৫,০০০ টাকা পর্যন্ত ছাড়সহ Redmi টিভি কিনতে পারবেন। অফারটি কোম্পানির অফিসিয়াল ওয়েবসাইটে লাইভ।

রেডমি স্মার্ট টিভি X50, X55, X65

এই টিভি সিরিজটির দাম ওয়েবসাইটে ৩৭,৯৯৯ টাকা থেকে শুরু। এই সিরিজের টিভি কেনার সময়ে CITI ব্যাঙ্কের ক্রেডিট কার্ড দিয়ে পেমেন্ট করলে ৪,০০০ টাকার তাত্ক্ষণিক ছাড় পাবেন। এর পাশাপাশি টিভিতে ১,০০০ টাকার রিওয়ার্ড Mi কুপনও প্রযোজ্য।

৫০, ৫৫ এবং ৬৫ ইঞ্চি ডিসপ্লেসহ এই টিভিগুলিতে ডলবি ভিশন, 4K HDR পাবেন। ডলবি এবং ডিটিএস ভার্চুয়াল এক্স সাপোর্টসহ ৩০W স্পিকার রয়েছে।

রেডমি স্মার্ট টিভি 43

Redmi-এর এই স্মার্ট টিভির দাম ২৪,৯৯৯ টাকা। ১,৫০০ টাকার ইনস্ট্যান্ট ছাড় পাবেন। এছাড়াও আকর্ষণীয় নো-কস্ট ইএমআই অপশনসহ টিভি কিনতে পারবেন। টিভিতে ভিভিড পিকচার ইঞ্জিন প্রযুক্তি আছে। থাকছে ফুল এইচডি ডিসপ্লে। সেরা অডিয়োর জন্য, টিভিতে ডলবি সাপোর্টসহ ২০W স্পিকার রয়েছে। প্যাচওয়াল 4 সহ এই টিভিটি Android TV 11 OS-আছে। কানেক্টিভিটির জন্য এতে ডুয়াল ব্যান্ড ওয়াই-ফাইও পাবেন।

টেকটক খবর

Latest News

দিঘায় বেড়াতে গিয়ে প্রেমিকার সঙ্গে বিয়ে করা নিয়ে ঝামেলা, ফাঁস দিয়ে আত্মঘাতী যুবক ইন্ডিয়া জোটের যৌথ ইস্তাহারে বাধ সাধছে তৃণমূল? চেষ্টা চলছে বোঝানোর ভোট মিটলেই পদ ছাড়বেন মমতা, মুখ্যমন্ত্রী হবেন তাঁর নিকটাত্মীয়: অভিজিৎ গাঙ্গুলি 'বলিউডে স্বজনপোষণ খুল্লামখুল্লা চলে, আর এখানে...', টলিউড নিয়ে বেফাঁস মিমি এই গরমে সবচেয়ে দরকারি হল নাভির যত্ন নেওয়া! কেন জানেন? কী করবেন সেটিও জেনে নিন Shooting: ট্রায়ালে বিশ্বরেকর্ড গড়া স্কোর মনু ভাকেরের, জিতলেন আনিশ ভানওয়ালাও TMC নেতাকে ‘পেটাল’ পুলিশ, আমডাঙায় টায়ার জ্বালিয়ে বিক্ষোভ, থানা ঘেরাও কর্মীদের ঠোঁট ফুলে ঢোল, 'পিঁপড়ে কামড়েছে নাকি? একী হাল!’ এষাকে প্রশ্ন নেটপাড়ার শুক্র মঙ্গলের গমন ৫ রাশির প্রেম জীবনে আনবে সুখ, দেখুন সাপ্তাহিক প্রেম রাশিফল সুস্থ হয়ে উঠছেন শিখর, তবে কবে ক্যাপ্টেন মাঠে ফিরবেন, জানেন না PBKS-র সহকারী কোচ

Latest IPL News

সুস্থ হয়ে উঠছেন শিখর, তবে কবে ক্যাপ্টেন মাঠে ফিরবেন, জানেন না PBKS-র সহকারী কোচ T20 বিশ্বকাপে সুযোগ পেতে দলকে ডুবিয়ে নিজের জন্য খেলেছেন পন্ত! ক্ষোভ নেটিজেনদের বিরাটের ব্যাট ভেঙেছেন, আরও ১টা নেওয়ার ধান্দা রিঙ্কুর, 'তোমার দিব্যি, আর ভাঙব না' 'কখনও চাই না তোমার মাথা ঝুঁকে পড়ুক', হতাশ পন্তকে উদ্দীপ্ত করার চেষ্টা গাভাসকরের IPL থেকে দূরে কাউন্টিতে ফের দাপুটে ব্যাটিং নায়ারের, শতরানের দিকে এগোচ্ছেন পূজারা ট্র্যাভিস-অভিষেকের ঝড়ে লন্ডভন্ড DC! কাজে এল না ফ্রেজারের লড়াই, জিতল SRH IPL 2024 DC vs SRH: মাত্র ১৫ বলে ৫০ করে এবারের দ্রুততম অর্ধশতরান ম্যাকগার্কের ডাগ আউটে বসেই দলের ব্যাটারদের ডিআরএস নিয়ে পরামর্শ! জরিমানার কবলে ডেভিড-পোলার্ড ফের গম্ভীর বনাম ধোনি- RCB-র বিরুদ্ধে নামার আগে মাহির উল্টো সুরে কথা বললেন গৌতি আমি 100% প্রস্তুত T20 WC 2024 -এ যাওয়ার জন্য, রোহিতদের উপর চাপ বাড়ালেন কার্তিক

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.