বাংলা নিউজ > টেকটক > Jio: ডেটা শেষ? সস্তায় ধার নিতে পারবেন প্রায় ৫ GB!

Jio: ডেটা শেষ? সস্তায় ধার নিতে পারবেন প্রায় ৫ GB!

  • এবার যত খুশি ওয়েব সিরিজ দেখুন বা অনলাইন ক্লাস করুন।
অনলাইন ক্লাস বা ওয়েব সিরিজ দেখার সময়ে হঠাত্ ডেইলি ডেটা শেষ? চিন্তা নেই। ডেটা ধার নিতে পারবেন জিও ইউজাররা। ফাইল ছবি : রয়টার্স (REUTERS)
1/5অনলাইন ক্লাস বা ওয়েব সিরিজ দেখার সময়ে হঠাত্ ডেইলি ডেটা শেষ? চিন্তা নেই। ডেটা ধার নিতে পারবেন জিও ইউজাররা। ফাইল ছবি : রয়টার্স (REUTERS)
জিওর নতুন 'Emergency Data Loan' সুবিধার কথা অবশ্যই জেনে রাখুন। এই নতুন স্কিমে প্রয়োজন মাফিক অতিরিক্ত ডেটা ধার নিতে পারবেন। কীভাবে? ফাইল ছবি : রয়টার্স (MINT_PRINT)
2/5জিওর নতুন 'Emergency Data Loan' সুবিধার কথা অবশ্যই জেনে রাখুন। এই নতুন স্কিমে প্রয়োজন মাফিক অতিরিক্ত ডেটা ধার নিতে পারবেন। কীভাবে? ফাইল ছবি : রয়টার্স (MINT_PRINT)
1 GB করে মোট পাঁচবার ডেটা ধার নিতে পারবেন। এই দিনে ১ জিবি ডেটার দাম ১১ টাকা। কিন্তু এমার্জেন্সি ব্যবহারের জন্য এটি ধার হিসাবে নিতে পারবেন। অর্থাত্ তখনই টাকা দিতে হবে না। ফাইল ছবি : রয়টার্স  (REUTERS)
3/51 GB করে মোট পাঁচবার ডেটা ধার নিতে পারবেন। এই দিনে ১ জিবি ডেটার দাম ১১ টাকা। কিন্তু এমার্জেন্সি ব্যবহারের জন্য এটি ধার হিসাবে নিতে পারবেন। অর্থাত্ তখনই টাকা দিতে হবে না। ফাইল ছবি : রয়টার্স  (REUTERS)
MyJio অ্যাপ থেকে এই ধারে ডেটা পাবেন। Menu-তে 'Emergency Data Loan' অপশনটি পাবেন Mobile Services-এর মধ্যে। ডেটা শেষের দিকে হলেই এভাবে রিচার্জ করে নিন। ফাইল ছবি : মিন্ট (REUTERS)
4/5MyJio অ্যাপ থেকে এই ধারে ডেটা পাবেন। Menu-তে 'Emergency Data Loan' অপশনটি পাবেন Mobile Services-এর মধ্যে। ডেটা শেষের দিকে হলেই এভাবে রিচার্জ করে নিন। ফাইল ছবি : মিন্ট (REUTERS)
সেখানে প্রথমে ‘Get Data Loan’-এ যান। এরপর ‘Activate now’-তে টাচ করুন। পেয়ে যাবেন আপনার এমার্জেন্সি ডেটা। ব্যাস, এবার যত খুশি ওয়েব সিরিজ দেখুন বা অনলাইন ক্লাস করুন। ফাইল ছবি : মিন্ট (MINT_PRINT)
5/5সেখানে প্রথমে ‘Get Data Loan’-এ যান। এরপর ‘Activate now’-তে টাচ করুন। পেয়ে যাবেন আপনার এমার্জেন্সি ডেটা। ব্যাস, এবার যত খুশি ওয়েব সিরিজ দেখুন বা অনলাইন ক্লাস করুন। ফাইল ছবি : মিন্ট (MINT_PRINT)
অন্য গ্যালারিগুলি