বাংলা নিউজ > টেকটক > মাত্র ২৩৫ টাকায় ১,০০০ GB ডেটা দিচ্ছে Reliance JioFiber!

মাত্র ২৩৫ টাকায় ১,০০০ GB ডেটা দিচ্ছে Reliance JioFiber!

মাত্র ২৩৫ টাকায় মিলবে ১,০০০ জিবি (এক টিবি) ডেটা। (ছবিটি প্রতীকী, সৌজন্য ব্লুমবার্গ)

এছাড়াও জিয়ো ফাইবারের একাধিক ভালো প্ল্যান আছে। যদি কোনটা নেবেন, তা বুঝতে না পারেন, তাহলে ট্রায়াল প্ল্যানও ব্যবহার করতে পারেন।

মাত্র ২৩৫ টাকায় মিলবে ১,০০০ জিবি (এক টিবি) ডেটা। এমনই অফার দিচ্ছে জিয়ো ফাইবার। এছাড়াও আরও একাধিক দুর্দান্ত সুযোগ দিল রিলায়েন্স জিয়োর ব্রডব্যান্ড পরিষেবা দেওয়া সংস্থা। সেইসঙ্গে খুব একটা বেশি টাকা না দিয়েই বাড়তি ইন্টারনেট ব্যবহারের একাধিক অফারও ব্যবহার করতে পারবেন গ্রাহকরা।

১,০০০ জিবি (এক টিবি) ডেটা অফার

কর ছাড়া ব্যবহারকারীদের ১,০০০ জিবি (এক টিবি) ডেটা দিচ্ছে জিয়োফাইবার। যা মাত্র সাতদিন ব্যবহার করা যাবে। ‘ফেয়ার ইউজেস পলিসি’ (যিনি বেশি নেট ব্যবহার করেন, তিনি বেশিরভাগ ব্যান্ডউইথ না পান, অন্যান্যরাও নেট ব্যবহারের ঠিকমতো সুবিধা পান) ডেটা পর্যন্ত সেকেন্ডে ১০০ এমবি স্পিডে চলবে নেট। তবে ‘ফেয়ার ইউজেস পলিসি’-র সীমা পেরিয়ে যাওয়ার পর সেকেন্ডে নেটের স্পিড এক এমবিতে নেমে আসবে। সেই অফারে বিনামূল্যে ভয়েস-কলিংয়ের সুযোগও মিলবে। যা সাতদিনের জন্য বৈধ থাকবে। সব কর মিলিয়ে সেই অফারের জন্য গ্রাহককে ২৩৪.৮২ টাকা দিতে হবে।

তবে সবথেকে গুরুত্বপূর্ণ বিষয় হল, এই এক টিবি ডেটার যে অফার ব্যবহারকারীরা তখনই পাবেন, যখন তাঁরা জিয়ো ফাইবারের অন্যান্য প্ল্যানের যাবতীয় ‘ফেয়ার ইউজেস পলিসি’ ডেটা ব্যবহার করে ফেলেছেন। তবে প্রায় সব অফারেই ৩.৩ টিবি ডেটা প্রদান করে থাকে জিয়ো ফাইবার। তাই সাধারণত সেই অফারের সব ডেটা শেষ করে ফেলার সম্ভাবনা এমনিতে কম। তবে দিনভর যদি অনলাইনে স্ট্রিমিং করেন এবং দিনভর অনলাইন থাকে, তবে অবশ্যই সেই অফার আপনার কাজে আসবে। সেইসঙ্গে অনেকে ব্যবহার করলেও ‘ফেয়ার ইউজেস পলিসি’ ডেটা শেষ হয়ে যেতে পারে। 

এছাড়াও জিয়ো ফাইবারের একাধিক ভালো প্ল্যান আছে। যদি কোনটা নেবেন, তা বুঝতে না পারেন, তাহলে ট্রায়াল প্ল্যানও ব্যবহার করতে পারেন। ১,৫০০ টাকা এবং ২,৫০০ টাকায় সেই ট্রায়াল প্ল্যান মিলবে। দুটি প্ল্যানেই সেকেন্ডে ১৫০ এমবি স্পিডে চলবে নেট। ২,৫০০ টাকায় অতিরিক্ত হিসেবে ওটিটি সংক্রান্ত কয়েকটি সুযোগ-সুবিধা আছে।

টেকটক খবর

Latest News

সোমেও ব্যাপক বৃষ্টি বাংলায়, ৮০ কিমিতে ঝড়, ঘূর্ণিঝড়ের জেরে কতদিন সতর্কতা জারি? চ্যাম্পিয়ন হয়ে কত টাকা পেল KKR? টুর্নামেন্টের সেরা হলেন কে?দেখুন পুরস্কার তালিকা কেকেআর জিততেই ছেলেমেয়েদের জড়িয়ে কান্না শাহরুখের! ‘এবার খুশি তো?’ বলল সুহানা আছড়ে পড়ল রেমাল, ১২০ কিমি বেগে ঝড়! বাড়ছে নদীর জলস্তর, সোমে কতটা বৃষ্টি? অরেঞ্জ ক্যাপ কোহলির, সব থেকে বেশি রান করা ব্যাটারদের সেরা ১০-এ KKR-এর একা নারিন KKR জিততেই ফাটল বাজি! প্রবল ঝড়-বৃষ্টির মধ্যেই রাস্তায় বেরিয়ে বাজানো হল ঢাক ১২ বছর পার! ছোট্ট সুহানা-অনন্যার শরীর-রূপে অবাক করা বদল, IPL ট্রফি জয় KKR-এর 13 ওভার শেষে West Indies-র স্কোর 150/2 গৌতির মগজাস্ত্র,প্লে-অফে বিধ্বংসী স্টার্ক,টিম গেম- ৫ কারণে ১০বছর পর খেতাব KKR-এর রেমালের তাণ্ডব! কলকাতায় প্রবল বৃষ্টি, পড়ল গাছ, 'আমরা আছি সবসময়', লিখলেন মমতা

Latest IPL News

চ্যাম্পিয়ন হয়ে কত টাকা পেল KKR? টুর্নামেন্টের সেরা হলেন কে?দেখুন পুরস্কার তালিকা কেকেআর জিততেই ছেলেমেয়েদের জড়িয়ে কান্না শাহরুখের! ‘এবার খুশি তো?’ বলল সুহানা ১২ বছর পার! ছোট্ট সুহানা-অনন্যার শরীর-রূপে অবাক করা বদল, IPL ট্রফি জয় KKR-এর মাস্কে মুখ ঢেকে IPL ফাইনালে শাহরুখ! KKR-এর জয়ের রাস্তা চওড়া,তবুও উদ্বেগে ভক্তরা টসের সময় অবাক কাণ্ড, এক পাক ঘুরে নিলেন শ্রেয়স আইয়ার, তাজ্জব নেটদুনিয়া, ভিডিয়ো পঞ্চম বলে ভাঙল অভিষেকের স্টাম্প, পাওয়ার প্লে-তে রাহুলকে ফেরালেন স্টার্ক- ভিডিয়ো IPL ফাইনালে ‘বিরিয়ানি ডার্বি’, কলকাতা-হায়দরাবাদ টক্করে আক্রম বললেন, 'ওটা পোলাও…' ‘তুই আমার থেকে ভালো বোলার হবি,’ কার টোটকায় ব্যাটার থেকে অলরাউন্ডার হলেন অভিষেক? অশ্বিন আন্নার বাইসেপ! ফটোশপে কাঁচা কাজ রাজস্থানের, জোর খিল্লি সোশ্যাল মিডিয়ায় কেকেআর-এর IPL জয়ের আগেই কেক কাটলেন আরিয়ান, কীসের উদযাপনে শাহরুখ-পুত্র?

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.