বাংলা নিউজ > টেকটক > গরমকালে AC চাই তো? মাত্র ১,৫০০ টাকায় ঠান্ডা হাওয়ায় থাকতে পারবেন

গরমকালে AC চাই তো? মাত্র ১,৫০০ টাকায় ঠান্ডা হাওয়ায় থাকতে পারবেন

ফাইল ছবি : হিন্দুস্তান টাইমস বাংলা (HT Bangla)

সাধ্যের মধ্যেই এসির ঠান্ডা হাওয়ায় আরাম করা সম্ভব। কীভাবে? জানবেন এই প্রতিবেদনে।

দেখতে দেখতে গরমকাল এসে গেল। দুপুরে বা রাতে একটু এসি(AC) হলে মন্দ হয় না। কিন্তু পকেটের কথা ভেবে অনেকে পিছিয়ে যান। কিন্তু এসি মানেই যে অনেক টাকা লাগবে, এমনটা কিন্তু নয়। সাধ্যের মধ্যেই এসির ঠান্ডা হাওয়ায় আরাম করা সম্ভব। কীভাবে? জানবেন এই প্রতিবেদনে।

এসি ভাড়া করুন

না, হেঁয়ালি নয়। ভাড়াতেও এসি নিতে পারেন। টাকা বাঁচানোর সেরা উপায় এটি। রক্ষণাবেক্ষণের খরচও আপনাকে বহন করতে হবে না। কিন্তু কীভাবে হবে এটা? এসি ভাড়া নিতে আপনাকে কোথাও যেতে হবে না। বাড়িতে বসেই ভাড়া পাবেন।

রেন্টোমোজো (Rentmojo)

Rentmojo-তে এসি ভাড়া পাবেন। সেই সঙ্গে বিনামূল্যে এসি স্থানান্তর এবং আপগ্রেডও করতে পারবেন। Rentmojo-র লাইনআপে এসির ভাড়া প্রতি মাসে ১,৩৯৯ টাকা থেকে শুরু। এক টন স্প্লিট এয়ার কন্ডিশনার ভাড়া করতে, এককালীন ১,৯৪৯ টাকার নিরাপত্তা আমানত করতে হবে। এটি ফেরতযোগ্য৷ তাছাড়া Rentomojo ইনস্টলেশন চার্জ হিসাবে ১,৫০০ টাকা নেয়।

সিটি ফার্নিশ (CityFurnish)

সিটিফার্নিশ-ও গ্রীষ্মকালে এসি ভাড়ার পরিষেবা দেয়। এক টন উইন্ডো এসির ভাড়া মাসে ১,০৬৯ টাকা। ১,০০০ টাকা ইনস্টলেশন ফি এবং ২,৭৪৯ টাকা নিরাপত্তা আমানত৷ ১ টন স্প্লিট এসির ভাড়া প্রতি মাসে ১,২৪৯ টাকা। এসি ইনস্টল করার জন্য ১,৫০০ টাকা এবং নিরাপত্তা আমানত হিসাবে ২,৭৯৯ টাকা লাগবে।

ফেয়াররেন্ট (FairRent)

১.৫ টন উইন্ডো এসির মাসিক ভাড়া: ১,৩৭৫ টাকা। এর মধ্যে ইনস্টলেশন খরচ এবং স্টেবিলাইজার অন্তর্ভুক্ত।

রেন্টলোকো (Rentloco)

উইন্ডো এসি এবং স্প্লিট এসির অপশন রয়েছে। মাসিক ভাড়া যথাক্রমে ১,২৯৯ টাকা এবং ১,৫৯৯ টাকা। রেন্টলোকো থেকে ন্যূনতম তিন মাসের জন্য এসি ভাড়া নিতে হবে। ১.৫-টন উইন্ডো এসির জন্য ১,৫৩২ টাকা সিকিউরিটি ডিপোজিট দিতে হবে৷

দ্রষ্টব্য: যে কোনও অনলাইন প্ল্যাটফর্মে অর্থ প্রদানের আগে শর্তাবলী এবং কাস্টমার সাপোর্ট টিমের সঙ্গে আলোচনা করে সমস্ত সন্দেহ দূর করুন। শুধুমাত্র দিল্লি, মুম্বই, নয়ডা, গুরুগ্রাম , চেন্নাই, হায়দরাবাদ এবং বেঙ্গালুরু শহরে এসি ভাড়া নিতে পারবেন।

বন্ধ করুন