বাংলা নিউজ > টেকটক > Samsung Galaxy A04 & A04e: একেবারে সস্তায় ২ নতুন স্মার্টফোন আনল Samsung! ফিচার্স দেখলে ভাববেন এত কম দাম

Samsung Galaxy A04 & A04e: একেবারে সস্তায় ২ নতুন স্মার্টফোন আনল Samsung! ফিচার্স দেখলে ভাববেন এত কম দাম

ফাইল ছবি: স্যামসাং (Samsung)

Samsung New Phones Under 15k: বাজারে আসছে Samsung Galaxy A04 এবং Samsung Galaxy A04e নামের দু'টি স্মার্টফোন। দুই হ্যান্ডসেটই ৫,০০০ mAh ব্যাটারি রয়েছে। ফলে একবার চার্জ দিলেই সারাদিন ব্যাটারি লাইফ থাকবে। মূল বিষয় হল, এই দুই ক্যামেরাতেই বিশেষ সেন্সর রয়েছে বলে জানিয়েছে স্যামসাং।

ভারতে Galaxy A সিরিজের স্মার্টফোনের সম্ভার আরও বাড়াল Samsung। দু'টি বাজেট ফোন লঞ্চ করল সংস্থা। বাজারে আসছে Samsung Galaxy A04 এবং Samsung Galaxy A04e নামের দু'টি স্মার্টফোন। দুই হ্যান্ডসেটই ৫,০০০ mAh ব্যাটারি রয়েছে। ফলে একবার চার্জ দিলেই সারাদিন ব্যাটারি লাইফ থাকবে। মূল বিষয় হল, এই দুই ক্যামেরাতেই বিশেষ সেন্সর রয়েছে বলে জানিয়েছে স্যামসাং। আসুন, জেনে নেওয়া যাক Galaxy A04 এবং Galaxy A04e-এর মূল ফিচার্স এবং দামের বিষয়ে। আরও পড়ুন: Samsung Galaxy S20 FE 5G: দুর্দান্ত অফার! ৫০ শতাংশ ছাড়ে Samsung-র এই ফোন কিনতে পারবেন Amazon-এ

Samsung Galaxy A04

দু'টি স্টোরেজ মডেলের অপশন পাবেন। ৬৪ GB স্টোরেজ ভেরিয়েন্টের দাম ১১,৯৯৯ টাকা। ১২৮ GB মডেল পাবেন ১২,৯৯৯ টাকায়। আগামী ২০ ডিসেম্বর থেকে Samsung-এর অনলাইন স্টোর এবং অন্যান্য অনলাইন ও অফলাইন স্টোরে পাওয়া যাবে।

তিনটি কালার ভেরিয়েন্ট রয়েছে – গ্রিন, কপার এবং ব্ল্যাক। 720x1600 পিক্সেল রেজোলিউশনের ৬.৫-ইঞ্চি LCD ডিসপ্লে রয়েছে। Samsung Galaxy A04-এ থাকছে MediaTek Helio P35 চিপসেট। অন্যদিকে অপারেটিং সিস্টেম হিসাবে থাকছে Android 12 ভিত্তিক One UI Core 4.1।

রিয়ারে ৫০ MP প্রাইমারি ক্যামেরা রয়েছে। সেই সঙ্গে ২ MP ডেপথ সেন্সর পাবেন। সেলফির জন্য ৫ MP ফ্রন্ট ক্যামেরা রয়েছে। ৬৪ GB এবং ১২৮ GB- দুই স্টোরেজ ভেরিয়েন্টেই ৪GB RAM থাকছে। স্টোরেজ এক্সটেন্ডও করতে পারবেন। মাইক্রোএসডি কার্ড স্লট রয়েছে এই ফোনে।

আগেই বলা হয়েছে, Galaxy A04-এ ৫,০০০ mAh ব্যাটারি রয়েছে। টাইপ-সি চার্জিং পোর্ট।

Samsung Galaxy A04e

Samsung Galaxy A04e-তে তিনটি ভেরিয়েন্ট পাবেন। বেস মডেলে ৩২ GB স্টোরেজ ও ৩ GB RAM রয়েছে। দাম ৯,২৯৯ টাকা।

৩GB RAM + ৬৪GB রমের দাম ৯,৯৯৯ টাকা। ৪GB RAM + ১২৮GB রমের দাম ১১,৪৯৯ টাকা। লাইট ব্লু এবং কপার কালার ভেরিয়েন্ট পাবেন। আরও পড়ুন: 5G Phones under 20k: মাত্র ২০ হাজার টাকার মধ্যেই পাবেন এই ৫টি স্মার্টফোন

এই ফোনের বেশিরভাগ ফিচার্স-ই Galaxy A04-এর মতো একই। শুধুমাত্র ক্যামেরার ক্ষেত্রে আলাদা। Samsung Galaxy A04e-তে প্রাইমারি ক্যামেরা ১৩ MP-র। সঙ্গে একটি ২MP ডেপথ সেন্সর রয়েছে। প্রসেসর, ডিসপ্লে এবং ব্যাটারি-র মতো অন্যান্য স্পেসিফিকেশন একই।

টেকটক খবর
বন্ধ করুন

Latest News

গভীর রাতে ভয়াবহ সড়ক দুর্ঘটনা, অনুষ্ঠান বাড়ি থেকে ফেরার পথে মৃত্যু ১৪ জনের MI-এর সতীর্থ ব্যর্থ করলেন পোলার্ডের লড়াই, ঝড় তুলেও করাচিকে জেতাতে ব্যর্থ কায়রন হয় ডায়ালিসিস, হাসপাতাল থেকে বাড়ি ফিরলেন প্রভাত রায় দু সপ্তাহ পর, এখন কেমন আছেন? আজকের প্রেম রাশিফলে জেনে নিন আপনার রোম্যান্টিক জীবনে আজ উত্থান নাকি পতন? এতদিনে নামল 'গলার কাঁটা', শাহজাহানের গ্রেফতারির 'ক্রেডিট' নিতে ঝাঁপ তৃণমূলের মোহনবাগানের সুবিধা করে দিল মুম্বই-গোয়া, পারবে ইস্টবেঙ্গল? রইল ISL-র পয়েন্ট টেবিল ধ্বংস হয় ১৯টি গির্জা… 'ওদের হাত রক্তে রাঙানো', পাকিস্তানকে 'ধুয়ে দিল' ভারত পেয়ারা পাতা দাঁতের যত্ন ছাড়াও মেদ ঝরানোর মোক্ষম অস্ত্র! উপকার পেতে কীভাবে খাবেন WPL 2024: হেরেও লিগ টেবিলের ২য় স্থানে মুম্বই ইন্ডিয়ান্স, পয়েন্টের খাতা খুলল ইউপি গ্রেফতার শেখ শাহজাহান, ৫৫ দিন কোথায় 'লুকিয়ে' ছিলেন 'সন্দেশখালির বাঘ'?

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.