বাংলা নিউজ > টেকটক > Samsung প্রেমীদের জন্য সুখবর, লঞ্চ হল ফিচার্সে ঠাসা Galaxy A32
ছবি: স্যামসুং
ছবি: স্যামসুং

Samsung প্রেমীদের জন্য সুখবর, লঞ্চ হল ফিচার্সে ঠাসা Galaxy A32

স্যামসুং-এর যে কোনও স্মার্টফোনের অন্যতম USP হল ঝকঝকে ডিসপ্লে। Samsung Galaxy A32-তে থাকছে 6.4 ইঞ্চি ফুল HD+ রেজোলিউশন। পিক্সেল রেজোলিউশান 1080x2400 ।

চিনা স্মার্টফোনে ঠাসা বাজার। এর মধ্যেও Samsung-এর একনিষ্ঠ গ্রাহকের সংখ্যা নেহাত কম নয়। আর তাদের জন্য রয়েছে একটি সুখবর। বাজারে এল Samsung Galaxy A32। আগামী ৫ মার্চ  থেকে সম্ভবত দোকানে কিনতে পাওয়া যাবে সংস্থার নতুন মিড বাজেট স্মার্টফোন।

Samsung -এর স্মার্টফোনে অনেকে ভারি ব্যবহারের ক্ষেত্রে কয়েকদিন পর থেকে ল্যাগিং-এর অভিযোগ করেন। তবে Samsung Galaxy A32-তে MediaTek Helio G80 প্রসেসর ও 4GB/6GB RAM থাকার কথা। তাই ফোনের স্পিডের ডিপার্টমেন্ট-এ কিছুটা হলেও নিশ্চিন্ত থাকতে পারেন।
 

ছবি: স্যামসুং
ছবি: স্যামসুং

এছাড়া স্যামসুং-এর যে কোনও স্মার্টফোনের অন্যতম USP হল ঝকঝকে ডিসপ্লে। Samsung Galaxy A32-তে থাকছে 6.4 ইঞ্চি ফুল HD+ রেজোলিউশন। পিক্সেল রেজোলিউশান 1080x2400 । সুপার অ্যামোলেড ইনফিনিটি ডিসপ্লে। ফলে ডিসপ্লের ক্ষেত্রে যে স্যামসুং আবার ওভার বাউন্ডারি হাঁকিয়েছে তা বলাই যায়।

স্যামসুং-এর ফোনের ক্ষেত্রে ক্যামেরা কোয়ালিটিও যথেষ্ট ভাল থাকে। তাছাড়া Samsung Galaxy A32-তে রয়েছে 20 মেগাপিক্সেলের ফ্রন্ট ক্যামেরা।
 

স্যাম্পেল সেলফি। ছবি: স্যামসুং
স্যাম্পেল সেলফি। ছবি: স্যামসুং

এছাড়া স্যামসুং-এর ফোন যখন তার বিল্ড কোয়ালিটিও যে বেশ শৌখিন তা বলাই বাহুল্য। ফোনটি মিলবে চারটি রঙের অপশনে - Awesome Violet, Awesome Black, Awesome White এবং Awesome Blue ।

এক নজরে দেখে নিন Samsung Galaxy A32 -র স্পেসিফিকেশন

RAM : 6 GB

Internal Memory : 128 GB

Processor : MediaTek Helio G80, Octa-Core

ব্যাটারি : 5000 mAh 15W ফাস্ট চার্জিং

ডিসপ্লে : 6.4-inch (1080x2400 পিক্সেল রেজোলিউশন)

রিয়ার ক্যামেরা : 64+8+5+5 MP

ফ্রন্ট ক্যামেরা : 20 MP (Waterdrop notch)

দাম- 6GB RAM + 128GB স্টোরেজের মডেলটির দাম হচ্ছে ২১, ৯৯৯। 

কালার- Awesome Violet, Awesome Black, Awesome Blue ও Awesome White

বন্ধ করুন