বাংলা নিউজ > টেকটক > করোনায় ধাক্কা খেয়েছেন? আপনার দোকানের বিজ্ঞাপন দেবেন খোদ শাহরুখ, কীভাবে?
ক্যাডবেরির তরফে নয়া বিজ্ঞাপনে জানানো হয়েছে, এবার দীপাবলিতে 'নট জাস্ট এ ক্যাডবেরি অ্যাড' কর্মসূচির মাধ্যমে ভারতের ছোটো ব্যবসায়ীদের পাশে দাঁড়ানো হচ্ছে। (ছবি সৌজন্য ভিডিয়ো ক্যাডবেরি)
ক্যাডবেরির তরফে নয়া বিজ্ঞাপনে জানানো হয়েছে, এবার দীপাবলিতে 'নট জাস্ট এ ক্যাডবেরি অ্যাড' কর্মসূচির মাধ্যমে ভারতের ছোটো ব্যবসায়ীদের পাশে দাঁড়ানো হচ্ছে। (ছবি সৌজন্য ভিডিয়ো ক্যাডবেরি)

করোনায় ধাক্কা খেয়েছেন? আপনার দোকানের বিজ্ঞাপন দেবেন খোদ শাহরুখ, কীভাবে?

  • শাহরুখ খান হবেন আপনার দোকানের ‘ব্র্যান্ড অ্যাম্বাসাডর’।

বড় ব্র্যান্ড অনেকটা ঘুরে দাঁড়াতে পেরেছে। কিন্তু করোনাভাইরাসে ধাক্কার প্রভাব এখনও কাটিয়ে উঠতে পারেনি ছোটো দোকান। সেই দোকানগুলির হয়ে বিজ্ঞাপন দেবেন শাহরুখ খান। কৃত্রিম বুদ্ধিমত্তার (আর্টিফিশিয়াল ইন্টেলিজেন্স) মাধ্যমে এমনই সুযোগ দিচ্ছে ক্যাডবেরি।

বহুজাতিক সংস্থা ক্যাডবেরির তরফে নয়া বিজ্ঞাপনে জানানো হয়েছে, এবার দীপাবলিতে 'নট জাস্ট এ ক্যাডবেরি অ্যাড' কর্মসূচির মাধ্যমে ভারতের ছোটো ব্যবসায়ীদের পাশে দাঁড়ানো হচ্ছে। বিজ্ঞাপনে বলা হয়েছে, 'ভারতের সবথেকে বড় ব্র্যান্ড অ্যাম্বাসাডরকে আপনার ব্র্যান্ড অ্যাম্বাসাডর করে তুলে এই দীপাবলিতে আমরা ভারতের শয়ে শয়ে ছোটো ব্যবসাকে সাহায্য করেছি।' সেইমতো ‘পাশের’ ফ্যাশনোভা এম্পোরিয়াম থেকে জামাকাপড়, এম্পায়ার ফুটওয়ার থেকে জুতো, হেভেন আই অপটিশিয়ান থেকে স্টাইলিশ সানগ্লাস, সিদ্ধি বিনায়ক ইলেকট্রনিকস থেকে মোবাইল ফোন, রোশন কিরানা থেকে মিষ্টি নেওয়ার আহ্বান জানিয়েছেন শাহরুখ।

ক্যাডবেরির তরফে জানানো হয়েছে, শুধু সেই দোকানগুলিই নয়, পিনকোড ধরে ভারতের যে কোনও প্রান্তের দোকানের নাম ধরে বিজ্ঞাপন দিতে পারবেন বলিউডের কিং খান। পুরোটাই করা হয়েছে কৃত্রিম বুদ্ধিমত্তার (আর্টিফিশিয়াল ইন্টেলিজেন্স) মাধ্যমে। অর্থাৎ প্রতিটি দোকানের জন্য পৃথকভাবে শুটিং করতে হয়নি শাহরুখকে। একটি শুটিংয়ের অংশ নিয়েই বাকি দোকানের যোগ করে দেওয়া হয়েছে। মেশিন লার্নিংয়ের মাধ্যমে শাহরুখের মুখ এবং গলার স্বর ব্যবহার করে একটি বিজ্ঞাপনেরই বিভিন্ন ভার্সন তৈরি করেছে ক্যাডবেরি। সংস্থার তরফে জানানো হয়েছে, যেহেতু ক্যাডেবেরির পক্ষে সেরকমভাবে সব দোকানের বিজ্ঞাপন তৈরি করার কাজ অসম্ভব, তাই পুরোটাই আমজনতার হাতে ছেড়ে দেওয়া হয়েছে। তাঁরা নিজেরাই ক্যাডেবেরির সাইটে গিয়ে নিজেদের দোকানের জন্য বিজ্ঞাপন তৈরি করতে পারবেন।

কীভাবে?

১) https://notjustacadburyad.com/-তে যান।

২) Please select your location-এ নিজের পিনকোড দিন।

৩) তারপর দোকানের ক্যাটেগরি বেছে নিন। তিনটি অপশন আছে - Footwear, Electronics, Groceries। নিজের দোকানের ধরন বেছে নিন।

৪) ড্রপ ডাউন বক্স থেকে দোকানের নাম আসবে। তা থেকে দোকানের নাম বেছে নিন।

৫) ‘I am the store owner / work at this store-’তে টিক মারতে পারেন।

৬) আপনার নাম, হোয়্যাটসঅ্যাপ, ইমেল আইডি, বয়স দিন।

৭) 'I have read and accept the terms and conditions. I allow to be notified on WhatsApp' এবং 'I give my consent to receiving promotional communication from Mondelez (Cadbury) about its products and offers' চেকবক্সে টিক মারুন।

৮) 'Get your personalised video!'-তে ক্লিক করুন।

বন্ধ করুন