বাংলা নিউজ > টেকটক > Tata Motors: গাড়ির স্বপ্নপূরণ! পুজোর মরসুমে টাটার এই ৫টি মডেল সস্তা হচ্ছে
Tata Tiago যে দেখতে বেশ সুন্দর, তাই নিয়ে কোনও সন্দেহ নেই। এই গাড়িতেও পাবেন অফার। ছবি : টাটা মোটর্স (TATA motors)

Tata Motors: গাড়ির স্বপ্নপূরণ! পুজোর মরসুমে টাটার এই ৫টি মডেল সস্তা হচ্ছে

Tata Cars September 2022 Discounts: তালিকায় যেমন কম বাজেটের গাড়ি আছে, তেমনই একটু বেশি দামি গাড়িও রয়েছে। তাই অবশ্যই দেখে নিন, টাটার কোন ৫টি গাড়িতে লোভনীয় ডিসকাউন্ট পাবেন।

Tata Cars September 2022 Discounts: পুজোর আগে গাড়ির দামে দারুণ ছাড় দিচ্ছে টাটা মোটর্স। সেপ্টেম্বর মাসে মোট ৫টি গাড়িতে অফারের ঘোষণা করেছে সংস্থা। পাবেন ৫০,০০০ টাকা পর্যন্ত ছাড়। ফলে পুজোর আগেই গাড়ি কেনার স্বপ্নপূরণ হতে পারে মধ্যবিত্তের। তালিকায় যেমন কম বাজেটের গাড়ি আছে, তেমনই একটু বেশি দামি গাড়িও রয়েছে। তাই অবশ্যই দেখে নিন, টাটার কোন ৫টি গাড়িতে লোভনীয় ডিসকাউন্ট পাবেন।

ক্যাশ, এক্সচেঞ্জ, কর্পোরেট ডিসকাউন্টের মতো নানা অফার পেয়ে যাবেন। তবে মনে রাখবেন, এই অফারগুলি আগামী ৩০ সেপ্টেম্বর, ২০২২ পর্যন্ত প্রযোজ্য। আসুন এক নজরে দেনে নেওয়া যাক, পুজোর আগে, টাটার কোন ৫টি গাড়িতে এই অফার রয়েছে।

Tata Harrier এবং Safari-তে ৪০,০০০ টাকা পর্যন্ত ছাড়

Tata-র সবচেয়ে প্রিমিয়াম দু'টি SUV হল Harrier এবং Safari। এই দুই মডেলে ৪০,০০০ টাকা পর্যন্ত ছাড় দিচ্ছে টাটা মোটর্স। এক্সচেঞ্জ বোনাস হিসেবে এই ছাড় পাবেন। দুই গাড়িতেই একই অফার রয়েছে। Harrier-এর এক্স-শোরুম দাম ১৪.৬৯ থেকে ২২.০৪ লক্ষ টাকা। অন্যদিকে, Safari-র এক্স-শোরুম দাম ১৫.৩৪ থেকে ২৩.৫ লক্ষ টাকা। আরও পড়ুন : টাটা, হুন্ডাইকে টেক্কা! বাজারে এসেই ১ নম্বরে নতুন মারুতি ব্রেজা

Tata Tiago-তে ২৩,০০০ টাকা পর্যন্ত ছাড়

Tata-র জনপ্রিয় হ্যাচব্যাক Tiago-তে ২৩,০০০ টাকা পর্যন্ত ছাড় পাবেন। Tiago-র XE এবং XT ভেরিয়েন্টে ১০,০০০ টাকার এক্সচেঞ্জ বোনাস এবং ৩,০০০ টাকার কর্পোরেট ডিসকাউন্ট রয়েছে। একইসঙ্গে, Tiago-র XZ Plus ভেরিয়েন্টে ১০,০০০ টাকা নগদ ছাড়, ১০,০০০ টাকার এক্সচেঞ্জ বোনাস এবং ৩,০০০ টাকার কর্পোরেট ডিসকাউন্ট পাওয়া যাবে। Tiago-র এক্স-শোরুম মূল্য ৫.৩৯ থেকে ৭.৮১ লক্ষ টাকা। MT এবং AMT উভয় ট্রান্সমিশনের অপশন রয়েছে।

Tata Tigor-এও ২৩,০০০ টাকা পর্যন্ত ছাড় পাবেন

Tata তার জনপ্রিয় সেডান Tigor-এ ২৩,০০০ টাকা পর্যন্ত ছাড় দিচ্ছে। Tiago-র XE এবং XM ভেরিয়েন্টে ১০,০০০ টাকার এক্সচেঞ্জ বোনাস এবং ৩,০০০ টাকার কর্পোরেট ডিসকাউন্ট পাওয়া যাবে। অন্যদিকে, Tigor-এর XZ এবং XZ+ ভেরিয়েন্টে ১০,০০০ টাকা নগদ ছাড়, ১০,০০০ টাকার এক্সচেঞ্জ বোনাস এবং ৩,০০০ টাকার কর্পোরেট ডিসকাউন্ট পাবেন। Tigor-এর এক্স-শোরুম দাম ৫.৯৯ থেকে ৮.৫৮ লক্ষ টাকা পর্যন্ত। MT এবং AMT ট্রান্সমিশনের অপশন পাবেন।

টাটার নতুন জেট এডিশনের মডেল। ছবি: হিন্দুস্তান টাইমস অটো
টাটার নতুন জেট এডিশনের মডেল। ছবি: হিন্দুস্তান টাইমস অটো (HT Auto)

Tata Nexon-এ ২০,০০০ টাকা পর্যন্ত ছাড়

Tata-র বেস্টসেলিং কমপ্যাক্ট SUV Nexon-এও ছাড় থাকছে। মোট ২০,০০০ টাকা পর্যন্ত ছাড় পাবেন। ডিজেল ভেরিয়েন্টে ১৫,০০০ টাকার এক্সচেঞ্জ বোনাস এবং ৫,০০০ টাকার কর্পোরেট ডিসকাউন্ট পাওয়া যাচ্ছে। অন্যদিকে, পেট্রোল ভেরিয়েন্টে ৩,০০০ টাকার কর্পোরেট ছাড় রয়েছে। নেক্সন অগস্টে বিক্রির নিরিখে হুন্ডাই ক্রেটাকেও ছাড়িয়ে গিয়েছে। সম্প্রতি নেক্সনের নতুন জেট এডিশনও লঞ্চ করেছে টাটা।

বন্ধ করুন