বাংলা নিউজ > টেকটক > Tata Nexon Discount: ১৫ দিনের মধ্যে কিনলে ১ লক্ষ টাকা ছাড়, বিরাট অফার দিচ্ছে Tata Nexon

Tata Nexon Discount: ১৫ দিনের মধ্যে কিনলে ১ লক্ষ টাকা ছাড়, বিরাট অফার দিচ্ছে Tata Nexon

বিরাট অফার দিচ্ছে Tata Nexon (Wikipedia)

Tata Nexon Discount: টপ-স্পেক নেক্সন ফেসলিফ্টে একটি ১০.২৫-ইঞ্চি ফ্লোটিং টাচস্ক্রিন এবং একই আকারের ডিজিটাল ইন্সট্রুমেন্ট ক্লাস্টার রয়েছে, যা নেভিগেশনের জন্যও ব্যবহার করা যেতে পারে।

নেক্সনের সপ্তম বার্ষিকী উদযাপন করছে টাটা মোটরস। সেই খুশিতেই সুভ (SUV) গাড়িতে ছাড় মিলছে। এই অফারে গ্রাহকরা নেক্সনে ১ লক্ষ টাকা পর্যন্ত ডিস্কাউন্ট পাবেন। অফারটি ১৫ জুন থেকে শুরু হয়েছে। যা চলবে ৩০ জুন পর্যন্ত। কোম্পানিটি চালু হওয়ার পর থেকে ভারতীয় বাজারে নেক্সনের ৭ লক্ষেরও বেশি ইউনিট বিক্রি করেছে। আরও বিক্রি বাড়াতে ডিস্কাউন্ট অফার নিয়ে হাজির কোম্পানিটি।

টাটা নেক্সন গাড়িতে কীভাবে ১ লক্ষ টাকা পর্যন্ত ছাড় পাবেন

টাটা-এর নেক্সন বার্ষিকী উদযাপন ডিস্কাউন্ট অনুযায়ী,

১) কোম্পানি স্মার্ট পেট্রোলে ১৬,০০০ টাকা ছাড় দিচ্ছে।

২) স্মার্ট + পেট্রোল এবং বিশুদ্ধ ডিজেলে ২০,০০০ টাকা ছাড় পাওয়া যাবে।

৩) বিশুদ্ধ পেট্রোল এবং বিশুদ্ধ এস ডিজেলে ৩০,০০০ টাকার ছাড় পাওয়া যাবে।

৪) স্মার্ট + এস পেট্রোল এবং পিওর এস পেট্রোলে ৪০,০০০ টাকা ছাড় পাওয়া যাবে।

৫) ক্রিয়েটিভ পেট্রোল/ডিজেল, ফেয়ারলেস পেট্রোল/ডিজেল, ফেয়ারলেস এস পেট্রোল/ডিজেল, ফেয়ারলেস + পেট্রোল/ডিজেল এবং ফেয়ারলেস + এস পেট্রোল/ডিজেলে ৬০,০০০ টাকার ছাড় পাওয়া যাবে।

৬) ক্রিয়েটিভ + পেট্রোল/ডিজেলে ৮০,০০০ টাকা এবং ক্রিয়েটিভ + এস পেট্রোল/ডিজেলে ১ লক্ষ টাকা ছাড় পাওয়া যাবে।

৭) স্মার্ট (ও) পেট্রোল, স্মার্ট + ডিজেল এবং স্মার্ট + এস ডিজেলে কোনও ছাড় থাকবে না।

আরও পড়ুন: (X Ban: সমাজে 'নোংরামি' ছড়াচ্ছে মাস্কের ‘এক্স’, অভিযোগে ব্যান করতে পারে এই দেশ)

বিশদে নেক্সন ফেসলিফ্ট-এর ইঞ্জিন

নেক্সন ফেসলিফ্ট ১.২ লিটার টার্বো-পেট্রোল ইঞ্জিন পাবে, যা ১২০এইচপি পাওয়ার এবং ১৭০এনএম টর্ক জেনারেট করে। এছাড়াও, একটি ১.৫ লিটার ডিজেল ইঞ্জিন পাওয়া যাবে, যা ১১৫এইচপি পাওয়ার এবং ২৬০এনএম টর্ক জেনারেট করে। উভয় ইঞ্জিন বিদ্যমান ৬-স্পীড ম্যানুয়াল এবং ৬-স্পীড AMT সহ উপলব্ধ হবে। আর পেট্রোল ইঞ্জিনটি ৫-স্পীড ম্যানুয়াল বা ৭-স্পীড ডুয়াল-ক্লাচ অটো গিয়ারবক্স (প্যাডেল শিফটার সহ) বিকল্পের সহ আসবে।

বিশদে নেক্সন ফেসলিফ্ট-এর ইন্টেরিয়র

টপ-স্পেক নেক্সন ফেসলিফ্টে একটি ১০.২৫-ইঞ্চি ফ্লোটিং টাচস্ক্রিন এবং একই আকারের ডিজিটাল ইন্সট্রুমেন্ট ক্লাস্টার রয়েছে, যা নেভিগেশনের জন্যও ব্যবহার করা যেতে পারে। অন্যান্য বৈশিষ্ট্যগুলির মধ্যে রয়েছে একটি ৩৬০-ডিগ্রি ক্যামেরা, সংযুক্ত গাড়ি প্রযুক্তি, একটি ওয়্যারলেস চার্জার, ভেন্টিলেটেড সিট, এয়ার পিউরিফায়ার, একটি ভয়েস-সহায়ক সানরুফ এবং আরও অনেক কিছু। নিরাপত্তার জন্য, এতে স্ট্যান্ডার্ড হিসেবে ৬টি এয়ারব্যাগ, ইএসই, সমস্ত যাত্রীদের জন্য থ্রি-পয়েন্ট সিট বেল্ট, আইএসওফিক্স এবং জরুরী ও ব্রেকডাউন কল সহায়তা অন্তর্ভুক্ত রয়েছে।

টেকটক খবর

Latest News

গীতার গানের ভক্ত ছিলেন লতা, ষোল বছর বয়সে প্রথম গান গেয়েছিলেন এই গায়িকা UPSC-র ধাঁচে হবে NEET-UG? মেডিক্যাল প্রবেশিকা নেবে ২ সংস্থা? ভাবনাচিন্তা সরকারের স্নেহাশিসের বিরুদ্ধে উঠে পরকীয়া-বউ পেটানোর অভিযোগ,সৌরভের প্রাক্তন বৌদিকে চেনেন? আসছে গুরু পূর্ণিমা, এই দিনে করা কোন বিশেষ কাজ ভাগ্যের পথ করবে সুগম, জেনে নিন ৩০তম কলকাতা চলচ্চিত্র উৎসবের চেয়ারপার্সনের পদ থেকে সরছেন রাজ, নতুন দায়িত্বে কে? যশস্বী ওপেনিং করবেই!বিরাট-রোহিতের অনুপস্থিতিতে T20র টপ অর্ডার বেছে দিলেন কার্তিক রণক্ষেত্র বাংলাদেশ নিয়ে সতর্ক নবান্ন, দিল্লিতে স্বরাষ্ট্রমন্ত্রকের সঙ্গে যোগাযোগ উইকেন্ডে একটু মজা তো করতেই হবে! ৩ মিনিট মনখুলে হাসুন, পড়ুন দিনের সেরা ৫ জোকস ২২ জুলাই শ্রীলঙ্কা সিরিজ খেলতে দেশ ছাড়বে ভারত…সেদিনই কোচের পদে আত্মপ্রকাশ গৌতির প্যারাফিলিয়া রোগের কারণে অমানুষ হয়ে গিয়েছিলেন এই প্রাণিবিদ

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.